আকাশ বার্তা
Next Prev

বিশ্বজুরে বন্ধ কাল রাত থেকে বন্ধ হয়ে গেছিলো ফেসবুক-হোয়াটসঅ্যাপ, শেষমেশ ক্ষমা চেয়ে নিজেদের সমস্যার কথা জানিয়ে ফিরে এলো ফেসবুক-হোয়াটসঅ্যাপ

বন্ধ হয়ে গেল জনপ্রিয় সোশ্যাল মাধ্যম ফেসবুক,ইনস্টাগ্রাম, হোয়াটস‌আ্যপ। আজ হঠাৎ করেই বিগত বেশ কিছুক্ষণ যাবৎ স্তব্ধ হয়ে রয়েছে এই সোশ্যাল মাধ্যম গুলি।

আকাশ বার্তা অনলাইন ডেস্ক - বন্ধ হয়ে গেল জনপ্রিয় সোশ্যাল মাধ্যম ফেসবুক,ইনস্টাগ্রাম, হোয়াটস‌আ্যপ। আজ হঠাৎ করেই বিগত বেশ কিছুক্ষণ যাবৎ স্তব্ধ হয়ে রয়েছে এই সোশ্যাল মাধ্যম গুলি। ডেস্কটপ হোক বা মোবাইল কোন কিছুতেই যেন কাজ করছেনা এই সোশ্যাল মাধ্যম গুলি। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়া প্রেমী মানুষদের কাছে যা চিন্তার কারন হয়ে উঠেছে।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

যদিও বেশীর ভাগ মানুষ তাদের এই সোশ্যাল মিডিয়া মাধ্যম গুলি না খোলার কথা জানালেও কাল রাত পর্যন্ত সংস্থার পক্ষ থেকে এই বিষয়ে কিছুই জানানো হয়নি। তবে অনেকেই মনে করছিলেন সোশ্যাল মিডিয়া মাধ্যমগুলো বন্ধের পেছনে তাদের কোন যান্ত্রিক ত্রুটিই দায়ী। বা চলতে পারে সাইটের মেইন্টেনেন্সও। 

অবশেষে কাল গোটা রাত পেরিয়ে দীর্ঘ ৭ ঘন্টা পর আজ ভোরে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম গুলি পূর্বের মতো স্বাভাবিক হয়। যার জেরে নেটিজেনরাও কার্যত বেজায় খুশী। পাশাপাশি আজ ভোর বেলা ফেসবুকের তরফ থেকেও মিললো বিবৃতি। এদিন ভোর বেলা ফেসবুক সংস্থার পক্ষ থেকে একটি টুইট করা হয়।

যেখানে লেখা হয়, "বিশ্বব্যাপী প্রচুর জনসাধারন ও ব্যবসায়ী আমাদের ওপর অনেকটাই নির্ভর করে, তাদের জন্য দুঃখিত। আমরা পরিষেবা ফের চালু করার জন্য কঠোর পরিশ্রম করে গেছি। বর্তমানে ফের চালু হয়ে গেছে পরিষেবা। ধন্যবাদ সকলকে আমাদের সাথে থাকার জন্য। 

তবে বিগত বেশ কয়েকমাস আগেও একই ঘটনার সাক্ষী থেকেছিল নেটনাগরিক। সেই সময়ও আচমকাই বেশ কিছুক্ষনের জন্য বন্ধ হয়ে গিয়েছিল ফেসবুক,হোয়াটস‌আ্যপ। সেই সময়ও সংস্থার তরফ থেকে তাদের সাময়িক যান্ত্রিক ত্রুটির কথা জানিয়ে দেওয়া হয়েছিল।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন