আকাশ বার্তা
Next Prev

সদ্য লটারিতে জিতেছেন ১ কোটি টাকা, এবার সেই টাকাতে কি করার পরিকল্পনা অনুব্রতর? মুখ খুললেন নিজেই

সদ্য লটারিতে জিতেছেন ১ কোটি টাকা, এবার সেই টাকাতে কি করার পরিকল্পনা অনুব্রতর? মুখ খুললেন নিজেই

আকাশবার্তা অনলাইন ডেস্ক : গতকাল সোমবার সারা দিন রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে ছিল এই খবরে যে, লটারি টিকিট কেটে কোটিপতি হয়েছেন অনুব্রত মণ্ডল (ANUBRATA MONDAL)। তবে এখনো পর্যন্ত লটারি প্রাপ্তির কথা স্বীকার করেননি অনুব্রত মণ্ডল। এই আবহের মধ্যে তিনি জানিয়েছেন লটারি টিকিট তিনি যদি পান তাহলে তা দিয়ে তিনি কী করবেন ! জানা গিয়েছে লটারি কেনার নেশা কোনদিনই অনুব্রত মণ্ডলের ছিল না। একদিন তিনি গাড়িচালক এবং নিরাপত্তারক্ষীদের থেকে জানতে পারেন তারা সকলেই কমবেশি লটারি টিকিট কিনে থাকেন।

আরও পড়ুন -  "বৌ বলল এখনই বাড়ি এসো!"- নাতনির বয়সি মেয়েদের জড়ানো ছবি ফাঁস করে মদনকে কটাক্ষ সজলের, রইল ছবি
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

এরপর অনুব্রত মণ্ডল তাদের মজার ছলে বলেন জেতার জন্য একটি লটারি টিকিট কিনে আনতে। সেইমতো তা নিরাপত্তারক্ষী তার নামে একটি লটারি টিকিট কেনেন। এই লটারি টিকিট নাকি এখনো তা নিরাপত্তারক্ষীর কাছেই ছিল। মজার ছলে কেনা এই লটারি টিকিটে প্রথম পুরস্কার এক কোটি টাকা পেয়ে যান কেষ্ট বাবু । এর পরেই অনুব্রত মণ্ডল জানিয়েছেন তিনি ওই লটারির টাকা দিয়ে কি করতে চান!

আরও পড়ুন -  "সস্তার রাজনীতি করছে কেন্দ্র, এমন নিম্ন মানসিকতাকে তীব্র নিন্দা করছি!"- কেন্দ্রের ওপর হঠাৎ কেন ক্ষুব্ধ বাবুল? জানুন

কি বলেছেন অনুব্রত মণ্ডল? : তৃণমূলের মুখপত্র জাগো বাংলায় অনুব্রত মণ্ডল বলেছেন, তিনি এক কোটি টাকা পেয়েছেন কিনা সেটা এখনও তিনি নিশ্চিত নন। তবে সত্যি সত্যিই যদি তিনি লটারিতে এক কোটি টাকা পেয়ে থাকেন তাহলে এই পুরো টাকাটাই তিনি মুখ্যমন্ত্রী ত্রাণ তহবিলে দান করবেন। তিনি নাকি এই লটারি জয়ের বিষয়টি মুখ্যমন্ত্রীকে জানিয়েছেন বলে জানা গিয়েছে। গতকাল তার এই কোটি টাকা পুরস্কার পাওয়া নিয়ে যথেষ্ট তোলপাড় শুরু হয়েছে রাজ্যজুড়ে। আবার অনুব্রত মণ্ডলের লটারি জয় এর বিষয়টি প্রকাশিত হতেই যথেষ্ট কটাক্ষ করেছেন বিজেপি নেতারা।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন