আকাশ বার্তা
Next Prev

'আমাদের বাড়ির পুজো, সবাই আসবেন', সকলকে আমন্ত্রণ জানিয়ে আদুরে চিঠি সুদিপার ছোট্ট মিষ্টি আদিদেবের

সকলকে আমন্ত্রণ জানিয়ে আদুরে চিঠি সুদিপার ছোট্ট মিষ্টি আদিদেবের

আকাশবার্তা অনলাইন ডেস্ক: কলকাতার পুজো মানেই জাঁকজমকপূর্ণ এবং আলোকসজ্জা। এই আড়ম্বরপূর্ণ অনুষ্ঠান দেখতে পাওয়া যায় যেমন পাড়ার পুজো মন্ডপে একইভাবে এই জাঁকজমক দেখতে পাওয়া যায় বাড়ির পুজোতেও। বালিগঞ্জ প্লেসের সুদীপ্তা চট্টোপাধ্যায় এবং আগ্নীদেব চট্টোপাধ্যায়ের বাড়ির পুজো বিশেষ নাম করা। তাদের বাড়ির পুজোয় আসতে দেখা যায় বড় বড় তারকাদেরও। করোনা আবহে আগের বছরের দুর্গোৎসব একদম ঘরোয়াভাবে অনুষ্ঠিত হলেও এবারে সামান্য জাঁকজমক রয়েছে চট্টোপাধ্যায় বাড়ির পুজোয়।

আরও পড়ুন - Blue Adhar card : নীল Aadhaar কার্ড কাদের নিতে হবে? কেনো নেবেন? জানুন কী জানালো UIDAI

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

আমন্ত্রণ পত্র লিখেছে ৪ বছরের আদিদেব: এবারের চট্টোপাধ্যায় বাড়ির চমক , অতিথিদের আমন্ত্রণ পত্র লিখেছে অগ্নীদেব বা সুদীপ্তা নয় বরং তাদের ছোট্ট ছেলে আদিদেব। মাত্র ৪ বছর বয়সে তার মিষ্টি আদুরে কথায় আমন্ত্রণ পত্র লিখেছে সে। তার আমন্ত্রণ পত্রে সে লাখেছে, "কোভিড এখনও চলে যায়নি বলে, শুনছি খুব কম লোককে ডাকতে হচ্ছে। বাবার মন খারাপ, বলছে এমন করে কাউকে ডাকা যায় নাকি? মায়ের পুজোয় সব্বাই আসবে।

আরও পড়ুন - বড় ঘোষণা কেন্দ্রের!৭৫ হাজার বাড়ি বিতরণ, কাদের নাম রয়েছে এই তালিকায়?

মা তাই একেকদিন ৪০-৫০ জন করে ডাকছে।" এছাড়াও সে জানিয়েছে নবমীর দিন তাদের বাড়ি ভুঁড়িভোজের কথা। সাথে সবাইকে বলেছে, কোভিডের কারণে তার আসবেন কিনা তা যেন তার মাকে জানান তারা। নাহলে বুবাই কাকুর কাছে তার মাকে নাকি বকুনি খেতে হবে। আদিদেবের ফোন না থাকায় সে সকলকে আমন্ত্রণ পত্রে জানিয়েছেন, কারও কোনো অসুবিধা হলে তারা যেন সঞ্জয় কাকুকে ফোন করে। 

চট্টোপাধ্যায় বাড়ির এবারের দুর্গা পূজা: আগের বারের মতই এবারও রয়েছে কোভিডের থাবা। ফলে এবারও খুব একটা আড়ম্বর নেই পুজোয়। তবে আগের বারের তুলনায় বেশি। এবার সুদীপ্তা চট্টোপাধ্যায় প্রতিদিন ৪০ থেকে ৫০ জন করে অতিথি আমন্ত্রণ করেছেন। সেই সাথে এবারও সঞ্চালিকা সুদীপ্তা চট্টোপাধ্যায়ের ফেসবুক প্রোফাইলে আপলোড করা হচ্ছে আনন্দের মুহূর্ত। ফলে যারা তাদের বাড়ির অনুষ্ঠানে আসতে পারবেন না তারা সোশ্যাল মিডিয়ায় উপভোগ করতে পারবেন  এই বাড়ির পুজো।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন