আকাশ বার্তা
Next Prev

মহিলারা ঘুম থেকে উঠে তুলসী তলায় গিয়ে করুন এই কাজ, সংসারে ফিরে আসবে লক্ষী, কাটবে খারাপ সময়

মহিলারা ঘুম থেকে উঠে তুলসী তলায় গিয়ে করুন এই কাজ, আপনার খারাপ সময় কেটে গিয়ে ধীরে ধীরে আসবে ভালো সময়

আকাশবার্তা অনলাইন ডেস্ক:- আমরা প্রত্যেকেই চাই যে আমাদের জীবনে যাতে সুখ শান্তি চিরকাল বজায় থাকুক। কিন্তু তেমনটা হয়না কখনই ।কারণ সময় ক্রমশ ঘূর্ণায়মান ।কখনো কারোর ভালো সময় যায় কখনো আবার মন্দ সময়। আমরা যখন কোন খারাপ সময় মধ্যে দিয়ে যায় তখন প্রতিনিয়ত চেষ্টা করি সে সময়টাকে ভালো তে রূপান্তরিত করার। তার জন্য বিভিন্ন রকমের আরাধনা বা ঈশ্বরের শরণাপন্ন হয়ে থাকি আমরা। কিন্তু পৌরাণিক মতে এমনটা বলা হচ্ছে যে বাড়ির লক্ষীরা অর্থাৎ গৃহলক্ষীরা যদি এই কাজটি নিষ্ঠাভরে করেন তাহলে কিন্তু ভাগ্য পরিবর্তন হবে খুব অল্প সময়ের মধ্যে।

আরও পড়ুন - 'কাক ভগবানের দূত!' বাড়ির চারপাশে কাক ডাকা কতটা শুভ বা অশুভ? জানুন

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কি কি উপকরণ লাগবে এই কাজে:

আপনাদেরকে প্রথমেই এমনটা জানিয়ে রাখি যে এই কাজটি করতে বিশেষ কিছু উপকরণের প্রয়োজন পড়বে না। তবে অতি অবশ্যই বিশ্বাস এবং ভরসা থাকা অত্যন্ত জরুরী। এবং আপনি যদি এটা বিশ্বাস ও ভরসা সাথে নিষ্ঠাভরে করেন তাহলে ফল পাবেন হাতেনাতে। এই কাজটি করার জন্য একটি তামার ঘটি, কর্পূর,গঙ্গাজল এবং সাধারন লাগবে।

আরও পড়ুন - কার্তিক মাসে কোন পরিস্থিতিতেই তুলসী গাছে এই দিন জল দেবেন না, তুলসী দেবীর অভিশাপে দারিদ্রতা নেমে আসবে

কিভাবে করবেন:

প্রথমেই বলে রাখি এই কাজটি বাড়ির গৃহলক্ষীদেরকে করতে হবে। প্রথমে তামার ঘটি মধ্যে পরিপূর্ণ করে সাধারন জল নিয়ে নিতে হবে। তার মধ্যে দিতে হবে এগারো ফোঁটা গঙ্গাজল। এরপর তার মধ্যে দিতে হবে কর্পূর এর অংশ। তারপর সেই জল বাড়ির সদর দরজাতে ভালো করে ছিটিয়ে দিতে হবে। সূর্যোদয়ের সাথে সাথে যদি এই কাজটি করতে পারেন তাহলে ফল পাবেন অতি শীঘ্রই।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন