আকাশ বার্তা
Next Prev

"বৌ বলল এখনই বাড়ি এসো!"- নাতনির বয়সি মেয়েদের জড়ানো ছবি ফাঁস করে মদনকে কটাক্ষ সজলের, রইল ছবি

"বৌ বলল এখনই বাড়ি এসো!"- নাতনির বয়সি মেয়েদের জড়ানো ছবি ফাঁস করে মদনকে কটাক্ষ সজলের, রইল ছবি

আকাশবার্তা অনলাইন ডেস্ক : বরাবর থেকেই বঙ্গ রমণীদের ক্রাশ হিসেবে পরিচিত তৃণমূল নেতা তথা বর্তমান কামারহাটির বিধায়ক  মদন মিত্র। রাজনৈতিক থেকে শুরু করে সামাজিক সব জায়গাতেই তিনি রঙিন মানুষ হিসেবে পরিচিত। সম্প্রতি এই কালারফুল মদন মিত্রেরই বেশ কয়েকটি ছবি নিজের ফেসবুক পেজ থেকে শেয়ার করেছেন বিজেপির কাউন্সিলর সজল ঘোষ। ছবিগুলিতে মদন মিত্র কে দুজন অল্প বয়সী মেয়ের সাথে ঘনিষ্ঠভাবে বসে থাকতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন -  "সস্তার রাজনীতি করছে কেন্দ্র, এমন নিম্ন মানসিকতাকে তীব্র নিন্দা করছি!"- কেন্দ্রের ওপর হঠাৎ কেন ক্ষুব্ধ বাবুল? জানুন
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

এছাড়াও ছবিতে মদন মিত্রের সামনে রয়েছে খাবারের থালা এবং হুক্কা। সম্ভবত জায়গাটি কলকাতার কোন একটি বিখ্যাত অভিজাত ক্লাব। ছবিগুলো শেয়ার করে সজল ঘোষ ক্যাপশনে লিখেছেন,"বৌ বলল এখনই বাড়ি এসো আর রাজনীতি করতে হবে না।" সজল ঘোষের এই পোস্টটি ভাইরাল হওয়ার পরই রমণীমোহন মদন মিত্রকে কেন্দ্র করে তোলপাড় হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়া। যদিও এই পোষ্টে স্বয়ং মদন মিত্রই কমেন্ট করে লিখেছেন আমার বন্ধুর মেয়ের জন্মদিনের ছবি।

আরও পড়ুন -  ট্রোল হবে জেনেও অভিষেককে 'নেতাজি'র সাথে তুলনা মদন মিত্রের, নিমেষের মধ্যে ভাইরাল সেই ভিডিও, দেখুন

তবে সেখানেও নেটিজেনদের কটাক্ষ থামেনি। বহু মানুষ এই পোস্টটিতে কমেন্ট করেছেন এবং তাদের মধ্যে অনেকেই রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস কে আক্রমণ করেছেন। যদিও সম্পূর্ণ ব্যাপারটিকে নিয়ন্ত্রণে আনার জন্য ইতিমধ্যেই ফেসবুক লাইভে মদন মিত্র বলেছেন,"তার নাতনির বয়সী বাচ্চা মেয়েরা যখন ছবি তুলবে হাগ করেই তুলবে। সিনেমায় এগুলো করলে কলাকুশলী আমি করলেই দোষ !"

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন