আকাশ বার্তা
Next Prev

কবে হবে চন্দ্রগ্রহণ? কোন রাশির জাতক-জাতিকারা হবেন লাভবান? কা’রা সাবধানে থাকবেন? জানুন কী বলছে জ্যোতিষ

এবারের রাস পূর্ণিমার ঘটা চন্দ্রগ্রহণে কোন রাশির জাতকেরা সাবধানে থাকবেন, কাদের ভাগ্য খুলবে? দেখুন

আকাশবার্তা অনলাইন ডেস্ক : ২০২১ সালের দ্বিতীয় এবং শেষ চন্দ্রগ্রহণ আগামী 19 শে নভেম্বর ঘটতে চলেছে । কার্তিক মাসের শুক্লপক্ষের পূর্ণিমা তিথিতে এই চন্দ্রগ্রহণ হবে। ভারতীয় সময় সকাল ১১:৩৪ থেকে বিকেল ৫:৩৩ পর্যন্ত এই চন্দ্রগ্রহণ হবে। এই চন্দ্রগ্রহণ এশিয়া থেকে শুরু করে প্রশান্ত মহাসাগর, উত্তর পশ্চিম আফ্রিকা, ইউরোপ জুড়ে দেখা যাবে। তবে ভারত থেকে এই চন্দ্রগ্রহণের দৃশ্য দেখা যাবে না বলে জানা গিয়েছে।

আরও পড়ুন-  রাশি পরিবর্তন করছে বৃহস্পতি, এই পাঁচ রাশির শুভ সময় আসছে, বাকি তিন রাশির হতে পারে অর্থাভাব
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

জ্যোতিষ শাস্ত্রে চন্দ্রগ্রহণ এর গুরুত্ব : জ্যোতিষ শাস্ত্রে চন্দ্রগ্রহণের যথেষ্ট গুরুত্ব রয়েছে। চন্দ্রগ্রহণ বৃষভ রাশি এবং কৃত্তিকা নক্ষত্রে সম্পন্ন হতে চলেছে। বৃষভ রাশির অধিপতি হল শুক্র , এবং কৃত্তিকা নক্ষত্রের অধিপতি হল সূর্য। সূর্য এবং শুক্রের সংযোগে যে সমস্ত রাশি রয়েছে সেই সমস্ত রাশির জাতক-জাতিকাদের ওপর শুভ অশুভ প্রভাব পড়তে চলেছে বলে মতামত জ্ঞাপন করেছেন জ্যোতিশাস্ত্রবিদরা।

কোন কোন রাশির উপর পড়তে চলেছে প্রভাব : যারা গিয়েছেন চন্দ্রগ্রহণ এর প্রভাব সরাসরি পড়বে কুম্ভ রাশি, তুলা রাশি এবং মীন রাশির উপর। এই রাশির উপর যথেষ্ট ভাল প্রভাব পড়তে চলেছে। এই রাশির যে সমস্ত জাতক-জাতিকারা চাকরি রত তাদের বদলির সম্ভাবনা রয়েছে এবং যারা ব্যবসায় লিপ্ত রয়েছেন তারা অনেকটাই মুনাফার মুখোমুখি হবেন। উক্ত তিন রাশির জাতক-জাতিকাদের চন্দ্রগ্রহণে যথেষ্ট শুভ সময় রয়েছে। 

আরও পড়ুন-  বাড়িতে সন্ধ্যা দেওয়ার সময় ধুনোর সঙ্গে এই গাছের পাতা মিশিয়ে ধুনো দিন, গৃহে বাস করবেন মা লক্ষী

এই চন্দ্র গ্রহণের ফলে অশুভ প্রভাব পড়তে চলেছে সিংহ, মেষ, বৃশ্চিক এবং বৃষ রাশির উপর। জ্যোতিষ শাস্ত্রবিদরা সতর্ক করেছেন এই উক্ত তিন রাশির জাতক-জাতিকারা সর্বদা যেন সতর্ক থাকেন। চন্দ্রগ্রহণের কুপ্রভাবে তাদের শারীরিক সমস্যার মুখোমুখি হ‌ওয়ার যোগ রয়েছে। তাই নিজের শরীর নিয়ে তাদের যথেষ্ট সচেতন থাকতে হবে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন