আকাশ বার্তা
Next Prev

স্নান করার সময় স্নানের আগে জলে মিশিয়ে নিন এই জিনিস, দূর হয় শারীরিক অসুস্থতা সহ আর্থিক সমস্যা, বলছে জোতিষ শাস্ত্র

একথা বর্ণিত আছে রামচরিতেও, জানেন কী স্নানের জলে কী মিশিয়ে স্নান করলে কেটে যায় খারাপ সময়? দেখুন কী বলছে জোতিষ

আকাশ বার্তা অনলাইন ডেস্ক -  মানুষ মাত্রই তার জীবন সমস্যায় ভরা। প্রত্যেক মানুষের জীবনেই প্রত্যেক দিনই এমন কিছু না কিছু ঘটনা লক্ষ্য করা যায় যা সাময়িক সমস্যায় ফেলে মানুষকে। তবে জ্যোতিষ শাস্ত্রে বলা হয়েছে প্রত্যেক সমস্যারই কিছু ঘরোয়া সমাধান রয়েছে। যা আমাদের সামনেই থাকে কিন্তু আমরা খেয়াল করিনা। যেমন মানুষ পরিষ্কার থাকার জন্য স্নান করে। কিন্তু জ্যোতিষ শাস্ত্রে বলা আছে এই স্নানের ও কিছু গুন আছে। আপনি যদি স্নানের সময় নিম্নলিখিত পদ্ধতি গুলি মেনে চলতে পারেন তাহলে আপনি তার সুফল পাবেন অবশ্যই।

হলুদ - জ্যোতিষ শাস্ত্র মতে হলুদের গুঁড়ো খুবই উপকারী একটি জিনিস। স্নান করার জলে একটু খানি হলুদ মিশিয়ে নিয়ে সেই জলে স্নান করা যায় তাহলে সেটি দারুন উপকার করে মানবদেহে। শরীর স্বাস্থ্য সুস্থ রাখতে সাহায্য করে। এছাড়াও আপনার জীবনের নানা জটিলতা কাটিয়ে দিতে পারে এই জলে মেশানো হলুদ। 

আরও পড়ুন -  ঠাকুর ঘরে এই দেবতার ছবি ভুলেও রাখা উচিত নয়, ধীরে ধীরে শেষ হয়ে যায় সংসার!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

ঘি - অনেক জ্যোতিষীদের মতে জলে কয়েক ফোঁটা ঘি ঢেলে সেই জলে স্নান করলে তা শরীর স্বাস্থ্যের পক্ষে বিশেষ উপকারী। এছাড়াও মানব শরীরে গ্রহের দোষ কাটাতে ঘি এর জুড়ি মেলা ভার। 

সূর্য প্রণাম -  অনেকেই স্নানের পর সূর্য প্রণাম করে থাকে। কিন্তু জানেন কি কেন এই স্নানকরার পর সূর্যপ্রনাম করা হয়? আসলে স্নানের পর মন্ত্র উচ্চারণের মাধ্যমে সূর্য প্রণাম করলে তা শরীরে গ্রহর দোষ কাটিয়ে জীবনে উন্নতির পথ প্রশস্ত করে। তার সাথে শরীর স্বাস্থ্য ভালো রাখতেও সাহায্য করে।

আরও পড়ুন -  দুপুরে ভাত খাবার পর এই কাজগুলি করলে আপনার শরীর হতে পারে বিরাট ক্ষতির শিকার, তাই সুস্থ থাকতে জানুন এই টিপস

তিল - জ্যোতিষ শাস্ত্র মতে যদি স্নান করার জলে সামান্য পরিমাণ তিল মিশিয়ে স্নান করলে আর্থিক সমস্যা দূর করতে সাহায্য করে।

চন্দন - মানুষের কাছে চন্দনের গুরুত্ব অপরিসীম। কিন্তু স্নানের জলে চন্দন মিশিয়ে স্নান করলেও তা কাজ করে ম্যাজিকের মতো। এই চন্দন মানুষের শারীরিক সুস্থতা যেমন বজায় রাখে তেমনি জীবনে নানা সমস্যা থেকেও মুক্তি দেয়। 

দুধ - জ্যোতিষ শাস্ত্র মতে বলা হয়েছে দুধ খাওয়া যেমন স্বাস্থ্যের পক্ষে উপকারী ঠিক তেমনই স্নান করার জলে কয়েক ফোঁটা দুধ মিশিয়ে সেই জলে স্নান করলে মিটে যেতে পারে বহু জটিল সমস্যাও।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন