আকাশ বার্তা
Next Prev

স্বপ্নে কি দেখলে তার ফল কি হয়, জেনে নিন স্বপ্নের ব্যাখ্যা, জানুন কী বলছে জোতিষ

প্রতিটি স্বপ্নের একটা আলাদা অন্তর্নিহিত মানে রয়েছে। যেটা হয়তো অনেকেই জানেন না। সেই সমস্ত অর্থ গুলি জানবো আমরা আজকের এই প্রতিবেদনের মাধ্যমে।

আকাশবার্তা অনলাইন ডেস্ক:- সেই ছোটবেলা থেকে শুনে আসছি বা এমনটা বলতে শোনা যায় যে স্বপ্ন দেখা ভালো। যদি স্বপ্ন জীবনের না দেখা যায় তাহলে লক্ষ্য পূরণ করা যায়না। এমনকি জীবনে সফলতা পাওয়া যায় না। আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যারা স্বপ্ন দেখেন  তবে আমরা এই মুহূর্তে জীবনের স্বপ্নের কথা বলতে বলছি না। আমরা এই মুহূর্তে বলছি রাত্রে ঘুমের ফলে যে স্বপ্ন আমরা দেখে থাকি সেই স্বপ্নের কথা  কখনও কখনও এই স্বপ্ন দু:স্বপ্ন হয়। আবার কখনো কখনো এটা ভালো ইঙ্গিত বহন করে  কিন্তু লোক শাস্ত্রীয় মতে প্রতিটি স্বপ্নের একটা আলাদা অন্তর্নিহিত মানে রয়েছে। যেটা হয়তো অনেকেই জানেন না। সেই সমস্ত অর্থ গুলি জানবো আমরা আজকের এই প্রতিবেদনের মাধ্যমে।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

স্বপ্ন ও তার অন্তর্নিহিত মানে:

১) যদি কখনো আপনি উপর থেকে নিচে পড়ে যান তাহলে এমনটা মনে করা হয় যে আপনার কোন কিছু ক্ষয় ক্ষতি সম্ভাবনা রয়েছে আগামী দিনে বা কোন কিছু অবনতি ঘটতে চলেছে।

আরও পড়ুন - 

২) আপনি যদি কোনো কারণে মাছের স্বপ্ন দেখে থাকেন যেমন ধরুন মাছ ধরছেন বা মাছ খাচ্ছে না তাহলে এমনটা আশা করা যেতে পারে যে আগামী দিনে আপনি প্রচুর অর্থ লাভ করতে পারেন। অর্থাৎ জীবনে উন্নতি হতে চলেছে আপনার আগামীর সময়।


৩) আপনি যদি বিড়ালের স্বপ্ন দেখে থাকেন তাহলে এমনটা মনে করা হয় যে খুব শিগগিরই আপনার বাড়িতে চুরির সম্ভাবনা রয়েছে। তাই আগে থেকে সাবধান হোন। 

৪) নগ্ন হওয়ার স্বপ্ন যদি কখন আপনি দেখে থাকেন তাহলে ভবিষ্যতে খুব শীঘ্রই আপনার সম্মানহানি হতে চলেছে এমনটা মনে করা হয়।

৫) আপনি যদি গরুর স্বপ্ন দেখে থাকেন তাহলে মনটা মনে করা হয়েছে আগামী দিনে আপনি ধন সম্পত্তির মালিক হতে চলেছেন।

আরও পড়ুন - 

৬) যদি আগুন লাগা এবং সাপের স্বপ্ন দেখে থাকেন তাহলে চরম বিপদ ঘনিয়ে আসছে আপনার জীবনে। এমন কি শত্রু সংখ্যা বাড়তে পারে আপনার জীবনে।

৭) ফলভর্তি গাছের যদি আপনি স্বপ্ন দেখে থাকেন তাহলে আগামী সময় বিপুল পরিমাণ ধন সম্পত্তির অধিকারী হতে চলেছেন আপনি।

৮) জলে ডুবে যাওয়া যদি আপনি স্বপ্ন দেখে থাকেন তাহলে বিপদ নেমে আসছে আপনার জীবনে এমনটা আশা করা যেতেই পারে। যদিও বৃষ্টির নতুন কিছু আগমনের ইঙ্গিত দেয়।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন