আকাশ বার্তা
Next Prev

উৎসবের মরসুমে বা ভাইফোঁটায় বা কাছের প্রিয় মানুষকে কোন উপহার দিতে চান? কম খরচে সেরা অপসন দেখে নিন

একদম কম খরচে দেখে নিন সেরা অপশন, দাম মাত্র ৪২৯!

আকাশবার্তা অনলাইন ডেস্ক: অনেকেই দীপাবলিতে তার কাছের মানুষকে বিভিন্ন উপহার দেন। কিন্তু অনেক সময় তারা ভেবে পান না ,যে কি উপহার তারা দেবেন।  দীপাবলিতে কাছের মানুষ বন্ধু বান্ধবীদের উপহার দিতে হলে আপনার কাছে রয়েছে বেশকিছু আকর্ষণীয় অপশন। দিওয়ালি উপলক্ষে বেশকিছু বাজেট ফ্রেন্ডলি গ্যাজেট রয়েছে যার দাম শুরু হয়েছে মাত্র 429 টাকা থেকে। এই গ্যাজেট গুলি আপনি উপহার হিসাবে দিতে পারেন।

আরো পড়ুন-সেপ্টেম্বর মাসেই একসঙ্গে 22 লক্ষ একাউন্ট ব্যান করলো হোয়াটসঅ্যাপ! পরবর্তী লিস্টে আপনার নাম নেই তো? সাবধান হোন!

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

REALME BUDS 2 NEO :এই ওয়্যার্ড ইয়ারফোন কেনা যাবে মাত্র 429 টাকায়।  ইয়ারফোন রয়েছে 1.7 মিলিমিটার ড্রাইভার এর সাথে । এছাড়াও high-definition মাইকের ফিচার্স পাওয়া যাবে এই ইয়ারফোনে।

MI SMART BAND 6 :এই স্মার্টব্যান্ড কেনা যেতে পারে মাত্র 3 হাজার 499 টাকায় । এর মধ্যে পাওয়া যাবে স্লিপ ট্র্যাক ফিচার, হার্ট রেট মনিটরিং, অক্সিজেন স্যাটুরেশন প্রভৃতি, 

APPLE AIRTAG :মাত্র 2499 টাকা খরচ করলেই এই ডিভাইস কিনতে পারবেন। নিজের মানিব্যাগ বা চাবি অথবা মোবাইল কোথায় রেখেছেন, তা যদি ভুলে যান তাহলে এই ডিভাইস আপনাকে সেগুলি খুঁজতে সাহায্য করবে। 

আরো পড়ুন- ফেসবুকের বড় ঘোষণা! মুছে যাবে ইউজারদের লক্ষ লক্ষ ছবি, বন্ধ হয়ে যাচ্ছে এই জনপ্রিয় ফিচার

GOOGLE NEST MINI 2ND GENERATION ঃএই ফ্যান্সি স্মার্ট স্পীকার কিনতে পারবেন মাত্র 2,623 টাকায়। এই গেজেট অ্যান্ড্রয়েড এবং আইফোন দুটি ডিভাইস কে সাপোর্ট করবে। স্মার্ট হোম ডিভাইস কন্ট্রোল এর জন্যেও এই গেজেট ব্যবহার্য হতে পারে।

AMAZON ECHO 4TH GENERATION ঃঅ্যামাজনে এই স্মার্ট ডিভাইসের উপর দারুন ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। এই স্মার্ট ডিভাইস মাত্র 4,149 টাকায় কেনা যাবে। তাদেরকে এই গিফট দিতে পারেন,  যারা মিউজিক পছন্দ করে থাকেন।

10000 MAH MI POWER BANK ঃআপনার কাছের মানুষকে দেওয়ালির গিফট হিসাবে এই পাওয়ার ব্যাংক দিতে পারেন । এর দাম শুরু হচ্ছে 899 টাকা থেকে। একটি অ্যাভারেজ ব্যাটারির ফোনে এই পাওয়ার ব্যাংক এর সাহায্যে তিন বার চার্জ দিতে পারবেন। আপনার কাছের মানুষটির সেরা উপহার হিসেবে বিবেচিত হতে পারে এই পাওয়ার ব্যাংক।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন