আকাশ বার্তা
Next Prev

পরনে শাড়ি, কপালে টিপ, শাশুড়ি সেজে করলেন রান্নাও! রুদ্রনীলের এই লুক দেখে হাসছে নেট দুনিয়া!

হঠাৎ শাড়ি পরেছেন রুদ্রনীল ঘোষ, কপালে টিপ! হঠাৎ এমন কেন সাজলেন রুদ্রনীল?

আকাশবার্তা অনলাইন ডেস্ক : টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা হলেন রুদ্রনীল ঘোষ‌ । পাশাপাশি তিনি রাজনীতিতেও এক উল্লেখযোগ্য মুখ। তবে সম্প্রতি তার একটি ছবি দেখে হাসতে হাসতে গড়াগড়ি খেয়েছেন নেটিজেনরা‌ ‌। ভাবছেন কি সেই ছবি? চলুন আপনার ভাবনার অবসান করি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রুদ্রনীল ঘোষের শাড়ি , টিপ পরা ছবি। শুধু তাই নয় সেই সাথে রান্না করতেও দেখা যায় তাকে‌। পাশাপাশি শঙ্খতেও ফুঁ দিয়েছেন অভিনেতা।

আরও পড়ুন-   বড় খবর : দিদি নাম্বার ওয়ান থেকে সরে দাঁড়ালেন রচনা ব্যানার্জি, এবার থেকে সঞ্চালনা করবেন সুদীপা!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

শ্বাশুড়ি বেশে রুদ্রনীল : সম্প্রতি যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, তাতে রুদ্রনীল ঘোষের ভূমিকা অনেকটা শ্বাশুড়ির মতোই ভাবছেন নেটিজেনরা‌ ।নীল শাড়িতে কপালে টিপ পরে সোশ্যাল মিডিয়ায় ধরা দিয়েছেন রুদ্রনীল। তবে শুধু তিনি একা নন। তার পাশে আরও এক নারীরূপি পুরুষ। তার পরনে রয়েছে গোলাপি শাড়ি এবং মাথায় টিপ।

এই জনপ্রিয় অভিনেতা হলেন প্রতীক সেন। একদম নতুন বৌমার মতো সেজেছেন তিনি। শুধু তাই নয়, প্রকৃতির কোলে তাদের একসাথে হাতা খুন্তি নাড়িয়ে রান্না করতেও দেখা গিয়েছে। পাশাপাশি একদম দুর্দান্ত শঙ্খ বাজাতে দেখা যায় রুদ্রনীলকে।যা দেখে নেটিজেনরা প্রশ্ন তুলেছেন, "হচ্ছেটা কি!"

আরও পড়ুন-   মুখে নেই কোনো মেকাপ, ঘরোয়া অবস্থার ছবি ফাঁস হলো শ্রাবন্তীর, এই ছবি দেখলে অবাক হবেন আপনিও

ভজহরি রান্না : আপনি ভাবছেন হঠাৎ কেন এই রূপ নিলেন রুদ্রনীল! তার উত্তর রয়েছে এখানে‌ ‌। আসলে এইপুরো ঘটনাই প্রযোজক রানা সরকারের মস্তিষ্ক প্রসূত। কয়েকদিন ধরেই জল্পনা চলছিল রানা সরকার ওয়েব প্ল্যাটফর্মের জন্য রান্নার শো‌ আনতে চলেছেন। সেই শুটিং-এরই এই ফুটেজ শেয়ার করেছেন তিনি। এই রান্নার অনুষ্ঠান চার দেওয়ালে আবদ্ধ না থেকে হবে একদম প্রকৃতির কোলে।

সেই সাথে এই শো‌-এর ধারণাও একদম গতবাধা নয়। যা আপনি এই ছবিতেই বুঝতে পারছেন। পাশাপাশি এই শো‌ তে এক একদিন এক একজন বিশেষ অতিথি আনা হবে এবং সেই অতিথি নিজের পছন্দের রান্না করবেন এবং আড্ডা ইয়ার্কির মধ্যে দিয়ে এই শো পরিচালিত হবে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন