আকাশ বার্তা
Next Prev

পরনে কেবল কালো বিকিনি, উর্ধ্বাঙ্গ সম্পূর্ণ উন্মোচিত! দারুন হট লুকে অভিনেত্রী ঋতাভরী, দেখুন সেই ছবি

বক্ষ প্রায় উন্মোচিত করে দারুন হট লুকে ছবি দিলেন অভিনেত্রী ঋতাভরী, দেখুন ছবি

আকাশ বার্তা অনলাইন ডেস্ক - বর্তমানে টলি জগতের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন ঋতাভরী চক্রবর্তী। বিগত বেশ কিছু বছর আগে বাংলা ধারাবাহিকের মধ্যে দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেন ঋতাভরী। মূলত সেই ধারাবাহিকে দারুন জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি। তার পর থেকেই তাকে আর পিছন ফিরতে হয়নি।অভিনয় দক্ষতার মাধ্যমে একের পর এক ছবিতে ইতিমধ্যেই নজর কেড়েছে তার অভিনয়।

বর্তমানে অভিনয় জগতের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও তাকে দারুন সক্রিয় থাকতে দেখা যায়। যেখানে তিনি তার ছবি থেকে নানান তথ্য ভক্তদের সাথে শেয়ার করে নেন। যদিও এই নিয়ে তাকে সহ্য করতে হয় তীব্র কটাক্ষও। সম্প্রতি এরকমই তার একটি বিকিনি পরা ছবি ফের ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুন- পরনে হলুদ রঙের লিলেনের জামদানি সাথে ছোট টি-শার্ট, জনপ্রিয় গানে নেচে তাক লাগালেন সন্দীপ্তা, দেখুন ভিডিও

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ঋতাভরীর ছবি - আসন্ন পুজোতেই মুক্তি পেয়েছে ঋতাভরী অভিনীত ছবি 'এফআইআর'। বনি,কৌশনী,ঋতাভরী অভিনীত এই ছবি রীতিমতো করোনা পরিস্থিতিতেও হলে গিয়ে দেখে এসেছে মানুষ। হাউসফুল হয়েছে সিনেমা হল ও। রীতিমতো এই ছবিতে প্রশংসা কুড়িয়ে যেন খানিক আনন্দ উপভোগ করতেই দেখা গেল তাকে।

এদিন তিনি তার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে একটি কালো পোশাক পরিহিত  সুইমিং পুলে স্নানের ছবি আপলোড করেছেন। যেই ছবি রীতিমতো দর্শকদের মনে উষ্ণতা ছড়িয়ে  ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেই ছবিটিতে অভিনেত্রীকে একটি কালো বিকিনিতে কার্যত রিল্যাক্স মুডে জলকেলি করতে দেখা যাচ্ছে।

পাশাপাশি ছবির ক্যাপশনে নিজেকে 'ওয়াটার বেবি' বলেই তুলে ধরেছেন তিনি। ইতিমধ্যেই বেশ কিছু দর্শক ও তার সাথেই একমত হয়েছেন। একই সাথে এই ছবির মাধ্যমে তিনি যেন তার সমালোচকদের কিছুটা জবাব ও দিয়ে দিলেন। 

আরও পড়ুন- তৃতীয় স্বামী রোশনের থেকে প্রতি মাসে কত টাকা করে খোরপোশ চাইলেন শ্রাবন্তী? ডিসেম্বরে হবে মামলার শুনানি!

শারীরিক কটাক্ষ নিয়ে ঋতাভরীর জবাব - বরাবরই অভিনেত্রীকে সাহসী পোশাকে দেখে অভ্যস্ত দর্শক। সম্প্রতি এই স্বাস্থ্য সচেতন অভিনেত্রী ভুগছিলেন কিছু শারীরিক সমস্যাতেও। তবে তাকে নিয়ে প্রায়শই নানান কটাক্ষ করতে দেখা যায় এক দল মানুষকে। এবার তার শারীরিক গঠন নিয়ে করা কটাক্ষর বিরুদ্ধে মুখ খুললেন অভিনেত্রী।

এদিন কার্যত বিরক্তির সুরেই তিনি লেখেন, "সুচিত্রা সেন থেকে কোয়েল মল্লিক সকলেই সুন্দর কিন্তু খেয়াল করে দেখবেন মানুষের কাছে সুন্দর হওয়ার সংজ্ঞা পাল্টেছে সময়ের সাথে সাথে। কিন্তু প্রশ্ন হচ্ছে শুধু শারীরিক সৌন্দর্য দিয়েই কেন নারীকে বিচার করা হবে?তার বাইরে কি আর কিছু নেই?" বিরক্তির সুরেই রীতিমতো কটাক্ষকারীদের পাল্টা প্রশ্ন ছুড়লেন অভিনেত্রী।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন