আকাশ বার্তা
Next Prev

সকালে ঘুম থেকে উঠে মাত্র তিনবার জপ করুন এই মন্ত্র, এক সপ্তাহের মধ্যে আর্থিক কষ্ট থেকে রেহাই পাবেন

এই মন্ত্রের তেজ প্রচুর, প্রত্যহ এই মন্ত্রপাঠে শরীর থাকে ব্যাধিহীন, দূর হয় আর্থিক দুরাবস্থা!

আকাশ বার্তা অনলাইন ডেস্ক - আজকের দিনে প্রতিটি মানুষই সুখে শান্তিতে তার জীবন অতিবাহিত করতে চায়।আর আমরা মানি বা না মানি আজকের দিনে সুখ শান্তিতে থাকার জন্য অর্থের বিশেষ প্র‍য়োজন।বলা যেতেই পারে যার পকেটে টাকা নেই তার সমাজে সম্মানও কম এমনকি তার জীবনে সুখ শান্তির পরিমানও অনেক কম।অর্থ উপার্জন করার জন্য আমরা সকলেই কঠোর পরিশ্রম করি।কিন্তু সেই পরিশ্রমের ন্যায্য মূল্য সবাই পান না।এর অন্যতম কারনই হল ভাগ্য।ভাগ্যদেবতা সুপ্রসন্ন না থাকলে অনেক বেশি পরিশ্রম করেও পাওয়া যায় না আশানুরুপ ফল।আজকের এই প্রতিবেদনে এমন ই একটি মন্ত্র নিয়ে আমরা আলোচনা করব যা নিয়মিত জপ করলে আপনার ভাগ্যে পরিবর্তন আসবে নিশ্চিত।

আরও পড়ুন -   ঠাকুর ঘরে এই দেবতার ছবি ভুলেও রাখা উচিত নয়, ধীরে ধীরে শেষ হয়ে যায় সংসার!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

বিশেষ মন্ত্রের ফল - সকালে ঘুম থেকে উঠে জপ করুন এই বিশেষ ফলপ্রুত মন্ত্র,দেখবেন জীবনে খুব তাড়াতাড়িই পরিবর্তন আসবে  এবং এক সপ্তাহের মধ্যেই আর্থিক কষ্ট থেকে রেহাই পাবেন।বলাই বাহুল্য এই মন্ত্রের ক্ষমতা এতটাই যে এই মন্ত্র টি কোনো ব্যাক্তি যদি বিশ্বাস করে,ভক্তি করে নিয়মিত জপ করেন তার জীবনে কখনো অর্থের অভাব হবে না। একই সাথে মানসম্মান, যশ,খ্যাতি ও তার সাথে সাথে সফলতাও আসবে।

আরও পড়ুন -  স্নান করার সময় স্নানের আগে জলে মিশিয়ে নিন এই জিনিস, দূর হয় শারীরিক অসুস্থতা সহ আর্থিক সমস্যা, বলছে জোতিষ শাস্ত্র

বিশেষ মন্ত্র ও তা জপ করার নিয়ম - সকালে ঘুম থেকে উঠে অন্য কোনো দিকে না তাকিয়ে প্রথমেই নিজের হাতের তালুর দিকে তাকাবেন।কারন,জ্যোতিষ শাস্ত্র মতে বলা হয় আমাদের হাতের তালুতে স্বয়ং ভগবান বিরাজ করেন।একই সাথে বিশ্বাস করা হয় সকালে ঘুম থেকে উঠে হাতের তালুর দিকে তাকিয়ে মন্ত্র টি নিয়মিত ৩ বার করে জপ করলে আপনার জীবন হয়ে উঠবে সফল। অর্থ, মান -সম্মান সব ফিরে আসবে আপনার জীবনে। এই বিশেষ মন্ত্র টি হল - "করাগ্রে বসতি লক্ষ্মী,করমধ্যে সরস্বতী,করমূলে তু গোবিন্দঃ,প্রভাতে করদর্শনম।"এই মন্ত্রটি টি তিনবার জপ করার পর অতি অবশ্যই 'ওম নমো ভগবতে বাসুদেবায়' এই মন্ত্রটিও তিনবার জপ করবেন।

হিন্দুশাস্ত্র মতে ভাগ্যদেবতা মানুষের হাতেই বিরাজ করেন।শাস্ত্রমতে বলা হয় হাতের তালুর উপরের দিকে মা লক্ষ্মী, মধ্যে মা সরস্বতী এবং হাতের তালুর নীচের দিকে ভগবান শ্রী গোবিন্দ বিরাজ করেন।তাই সকালে উঠেই তাদের তুষ্ট করতে পারলে আপনার জীবনে কখনও অর্থ,মান-সম্মানের অভাব হবে না এমনটাই ধারনা করা হয় শাস্ত্রমতে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন