আকাশ বার্তা
Next Prev

কাল রাতেই মঙ্গলে প্রবেশ করেছে কন্যা রাশিতে, কাজে বাঁধার সম্মুখীন হতে পারেন এই ৪ রাশি

কাল রাতেই মঙ্গলে প্রবেশ করেছে কন্যা রাশিতে, কাজে বাঁধার সম্মুখীন হতে পারেন এই ৪ রাশি

আকাশবার্তা অনলাইন ডেস্ক : জ্যোতিষ শাস্ত্র মতে গ্রহের হেরফের মানুষের জীবনযাপনের ওপর প্রভাব ফেলে অনেকটাই। আর এই গ্রহ নক্ষত্রগুলি মাঝে মাঝেই পরিবর্তন করে তাদের রাশি। এবার এমনই একটি রাশি পরিবর্তন হচ্ছে মঙ্গলের। জ্যোতিষ শাস্ত্রে বলা হয় মঙ্গল এমন একটি গ্রহ যার নেতিবাচক এবং ইতিবাচক দুই রকম প্রভাবই মারাত্মক। কাজেই সাহস,উৎসাহ, শক্তির এই গ্রহ মঙ্গলের রাশি পরিবর্তন বেশ কিছু রাশির ওপর তার মারাত্মক প্রভাব ফেলতে চলেছে। মঙ্গল প্রবেশ করতে চলেছে কন্যা রাশিতে। যেটি থাকবে ৬ই সেপ্টেম্বর থেকে ২২ শে সেপ্টেম্বর পর্যন্ত। আর এই কদিন যে রাশির ওপর খারাপ প্রভাব পড়তে চলেছে সেগুলি দেখে নেওয়া যাক।

আরও পড়ুন -   আপনি কি এই রাশির জাতক? তাহলে চলতি মাসে আপনার রয়েছে আর্থিক উন্নতির সম্ভাবনা
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কন্যা - এই রাশিতেই প্রবেশ করতে চলেছে মঙ্গল। যার জেরে এই রাশির জাতকদের নানা সমস্যার সম্মুখীন হতে হবে। কর্মক্ষেত্রে অশান্তির সৃষ্টি হতে পারে। বৈবাহিক জীবনে অর্ধাঙ্গিনীর সাথে দূরত্ব সৃষ্টি হতে পারে। ব্যবসার ক্ষেত্রে নতুন কোন পরিকল্পনা থাকলে এই সময়ের মধ্যে সেটি বাস্তবায়িত করা থেকে দূরে থাকুন।

সিংহ - শরীর স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। শারীরিক অবনতির সম্ভাবনা রয়েছে। এই সময়কালের মধ্যে কারো সাথে কোন রকম আর্থিক লেনদেন থেকে বিরত থাকুন নচেৎ আর্থিক সমস্যার মধ্যে পড়তে পারেন। কর্মক্ষেত্রে মানসিক চাপ এবং ব্যস্ততার মধ্যে দিয়ে সময় অতিবাহিত হতে চলেছে।

আরও পড়ুন -  থাকছে মা লক্ষীর আশীর্বাদ, আগামী ১১৯ দিন এই ৬ রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ, হবে আর্থিক উন্নতিলাভ

বৃষ - অফিসে সহকর্মীদের সাথে বিবাদ সৃষ্টি হতে পারে যার প্রভাব পড়বে আপনার কর্মক্ষেত্রে। আর্থিক দিক থেকে সতর্ক হোন। অপ্রয়োজনে অর্থ ব্যয় বন্ধ করুন। এই সময়কালে আপনার অর্থ ব্যয় করার সম্ভাবনা বাড়বে। আপনার মেজাজ খিটখিটে হয়ে যাবে যার কারণে অচেনা ব্যক্তির সাথে অশান্তির সৃষ্টি হতে পারে।

তুলা - কর্মক্ষেত্রে আপনার সময়টি বিশেষ ভালো যাবেনা। যেকোন কাজে সতর্কতা অবলম্বন করুন। অফিসে আপনার পূর্বের ভালো কাজ করার ক্ষমতা বজায় রাখতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। চলতি সময়টিতে চেষ্টা করুন গাড়ি চালানো এড়াতে। এই সময় দুর্ঘটনা হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে হঠাৎ করেই আপনি সমস্যার মুখোমুখি হতে পারেন।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন