আকাশ বার্তা
Next Prev

জনপ্রিয় গানে বাড়ির ছাদে তুমুল নেচে ভাইরাল ' পান্তা ভাতের কুন্ডু' রইলো ভিডিও

জনপ্রিয় গানে বাড়ির ছাদে তুমুল নেচে ভাইরাল ' পান্তা ভাতের কুন্ডু' রইলো ভিডিও

আকাশবার্তা অনলাইন ডেস্ক: একসময় জনপ্রিয় রিয়েলিটি শো "ডান্স বাংলা ডান্স" এর মঞ্চ মাতিয়েছিল ৪ বছরের ছোট্ট মেয়ে দীপান্বিতা কুন্ডু। ওই ছোট্ট বয়সেই তার নাচের শৈলী এবং এক্সপ্রেশন মন জয় করেছিল সমস্ত বিচারক থেকে শুরু করে দর্শকদের ও। তাই তাকে ভালবেসে এমজি অর্থাৎ মিঠুন চক্রবর্তী তার নাম রেখেছিলেন "পান্তা ভাতে কুন্ডু" ‌। আর এরপর থেকে সে দীপান্বিতার পরিবর্তে পান্তা ভাতে কুন্ডু নামেই বেশি জনপ্রিয়তা পেয়েছে। 

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

পান্তা ভাতে কুন্ডু: মুর্শিদাবাদ জেলার বহরমপুর থেকে এই ছোট্ট খুদে উঠে এসেছিল "ডান্স বাংলা ডান্স"- এর মঞ্চে। সেখানে শো না জিততে পারলেও মন জিততে একটুও ভুল হয়নি তার। তার অবভাব তাকে মানুষের মনে বিশেষ আকর্ষণীয় করে তুলেছে। তবে শো না জিততে পারলেও পরবর্তী সময় তাকে শো সঞ্চালক হিসেবে দেখতে পাওয়া যায় টিভি পর্দায়। সাথে সাথে নাচ এখনও তার নিত্যসঙ্গী। এখন সে যথেষ্ট বড় হয়ে গেলেও নৃত্যকলা দিয়ে এখনও তাক লাগাতে সক্ষম এই বহরমপুর বাসিন্দা। 

আরও পড়ুন - মা দুর্গাকে স্মরণ করে নিজের বাড়িতেই সম্পূর্ণ খালি গলায় অসাধারন গান অরুনিতার, দেখুন ভিডিও

ভাইরাল দীপান্বিতার নাচ: বর্তমান সময়ে নিজের প্রতিভা প্রকাশের অন্যতম মাধ্যম হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া। তাই নিজেকে সোশ্যাল মিডিয়ার সাথে জুড়ে নিয়েছে দীপান্বিতাও। তার একটি ইউটিউব চ্যানেল রয়েছে যেখানে সে তার বিভিন্ন নাচ আপদোড করে থাকে এবং দর্শকদের কাছ থেকে বাহবা কুড়োয় বারংবার। সম্প্রতি তার ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করেছে সকলের প্রিয় পান্তা ভাতে কুন্ডু।

আরও পড়ুন - পুজোর আগেই সুখবর দেবেন অভিনেত্রী মিমি, ছবি পোস্ট করে দিলেন বিশেষ আভাস

"আমার ভীনদেশী তারা" গানটিকে নৃত্যরূপ দিয়েছে সে‌ । সম্ভবত নিজের বাড়ির ছাদেই আলোকসজ্জার মধ্যে নাচটি করেছে দীপান্বিতা। কালো স্কার্ট, পালাজো প্যান্ট এবং কালো টিপে অপরূপা হয়ে নাচটি করেছেন এই নৃত্যশিল্পী। আর বরাবরের মতই তার এক্সপ্রেসন জিতে নিয়েছে হাজার হাজার মানুষের মন।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন