আকাশ বার্তা
Next Prev

২ অক্টোবরে বৃশ্চিক রাশিতে প্রবেশ করছে শুক্র, কেতুর সাথে জুটি বাঁধায় এই ৩ রাশির শুভ সময়ের সূচনা!

২ অক্টোবরে বৃশ্চিক রাশিতে প্রবেশ করছে শুক্র, কেতুর সাথে জুটি বাঁধায় এই ৩ রাশির শুভ সময়ের সূচনা!

নিজস্ব প্রতিবেদন:- বিজ্ঞান যত উন্নত হোক না কেন এখনো পর্যন্ত জ্যোতিষশাস্ত্র নিয়ে চর্চা কিন্তু হয়ে চলেছে প্রতিনিয়ত । এবং জ্যোতিষশাস্ত্রের চর্চার ফলে যে সমস্ত তথ্য গুলি আমাদের সামনে মাঝেমধ্যে উঠে আসে তা অত্যন্ত যুক্তিযুক্ত এবং বাস্তব স্বরূপ হয়  একথা বললে হয়তো খুব একটা ভুল হবেনা  ।বিভিন্ন গ্রহ এর  স্থান পরিবর্তন থেকে শুরু করে যাবতীয় যে সমস্ত ঘটনাগুলি ঘটে সেগুলি নির্ণয় করা হয় জ্যোতিষ শাস্ত্রে  । জ্যোতিষ বিদ্যা কিন্তু বিজ্ঞানের একটি অন্যতম শাখা বলা যেতে পারে । তাই এর যৌক্তিকতাকে একেবারে হাওয়ায় উড়িয়ে দেওয়া চলে না  ।আগামী ২ রা অক্টোবর বিশেষ দিন হতে চলেছে এই সকল রাশির জাতক জাতিকাদের জন্য ।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কোন বিশেষ দিন- আগামী ২ রা অক্টোবর মঙ্গলের রাশি বৃশ্চিক এ প্রবেশ করবে শুক্র  । সাধারণত শুক্র এর স্থান পরিবর্তন তেমন ভাবে লক্ষ্য করা যায় না  । কিন্তু এই পরিবর্তনকে বিশেষ পরিবর্তন হিসেবে ধরতে চাইছে জ্যোতির্বিজ্ঞানীরা ।৩০ অক্টোবর পর্যন্ত এই রাশিতেই থাকবে শুক্র। ২ অক্টোবর সকাল ৯টা ৩৫ মিনিট নাগাদ বৃশ্চিকে শুক্রের গোচর হবে ।

আরও পড়ুন- শ্রীকৃষ্ণ বলেছেন যার মধ্যে এই তিনটি গুণ আছে, সে মহা বিপদে পড়লেও ভগবান তাকে সব সময় রক্ষা করবেন!

প্রসঙ্গত উল্লেখ্য আগে থেকেই পাপ গ্রহ কেতু অবস্থান করছে বৃশ্চিকে ।  এর পাশাপাশি শুক্র এসে উপস্থিত হওয়াতে এই রাশিতে শুক্র ও কেতুর যুক্তি ঘটতে দেখা যাবে । কেমন কাটবে ২ রা অক্টোবর এই সমস্ত রাশির জাতক-জাতিকাদের আসুন জেনে নিই ।

মেষ রাশি:- এই রাশির জাতক-জাতিকার শুক্রের স্থান পরিবর্তন তার জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে  ।অতি অবশ্যই আপনাকে সাবধানে চলাফেরা করতে হবে  ।গাড়ি সাবধানে চালাতে হবে । জীবনসঙ্গী সাথে কোনো রকম কোনো বিবাদে জড়াবেন না  ।এমনকি জীবনসঙ্গী শারীরিক সমস্যা নিয়ে আপনি চিন্তিত থাকতে পারেন । এই রাশির অষ্টম স্থানে শুক্র বিরাজ করবে ।

বৃষ রাশি:- এই রাশির জাতক জাতিকার ক্ষেত্রে শুক্র সপ্তম স্থানে অবস্থান করবে । আমরা জানি যে শুক্র ভোগ বিলাসিতা ভালোবাসার কারক গ্রহ  ।তাই দাম্পত্য জীবন সুখের হবে । এমনকি ব্যবসা এবং কাজে উন্নতি ঘটবে  ।এই সময় আপনি অন্যকে প্রভাবিত করতে পারবেন সহজে ।

আরও পড়ুন- মাতৃ পক্ষের সূচনার আগে ১৫ দিন পিতৃপক্ষ! পিতৃপক্ষ চলাকালীন এই নিয়মগুলি না মানলে আর্থিক ক্ষতি সহ হয় সাংসারিক অমঙ্গল!

মিথুন রাশি:- এই রাশির জাতক জাতিকার ক্ষেত্রে শুক্র ষষ্ঠ স্থানে অবস্থান করবে ।যার ফলে মিশ্র ফলাফল দেখা যাবে । কিছু কিছু ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করা দরকার  ।পড়ুয়াদের ক্ষেত্রে বিশেষ সময় হতে চলেছে । সাফল্য পেতে পারেন চাকরিতে। তাড়াহুড়োর কারণে   কোন কারণে সিদ্ধান্ত গ্রহণ করবেন না  । প্রয়োজনে অন্য ব্যক্তিদের থেকে পরামর্শ নিন ।

কর্কট রাশি:- এই রাশির ক্ষেত্রে শুক্র ষষ্ঠ স্থানে অবস্থান করবে  ।।যার ফলে শিক্ষা ভালোবাসা ইত্যাদি ক্ষেত্রে বেশ ভালো একটা সময় অতিবাহিত হতে চলেছে ।এই রাশির জাতকরা শিক্ষার ক্ষেত্রে ভালো ফলাফল লাভ করবেন। তাই এ সময় সুযোগের সদ্ব্যবহার করুন

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন