আকাশ বার্তা
Next Prev

দুর্গা সেজে পিৎজা খাচ্ছেন উত্তম কুমারের নাতবউ দেবলীনা, সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের ঝড় অভিনেত্রীকে ঘিরে

দুর্গা সেজে পিৎজা খাচ্ছেন উত্তম কুমারের নাতবউ দেবলীনা

আকাশবার্তা অনলাইন ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও আপলোড করেছেন দেবলিনা। ‌ সেখানে তিনি সাধারণ ঘরের পোশাক পড়ে কপালে ত্রিনয়ন এঁকে পিৎজা খাচ্ছেন। আর তার এই ভিডিও তিনি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেই সাথে তিনি ক্যাপশন দিয়েছেন, "এবারের পূজোতেও মা দুর্গা এই কাজটাই করবেন। কেননা এখনো করোনা রয়েছে। তিনিও সমস্ত মজা করবেন তবে সেই মজা বাড়িতে বসে করবেন। সকলে দয়া করে মজা করার পাশাপাশি নিজেদের খেয়াল রাখবেন সুরক্ষার দিকে নজর দেবেন হ্যাপি পুজো সকলে খুব ভালো করে পুজো কাটাক এটাই কামনা করি।"

আরও পড়ুন - পুজোর আগেই সুখবর দেবেন অভিনেত্রী মিমি, ছবি পোস্ট করে দিলেন বিশেষ আভাস

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

নেটিজেনের সাথে বাক্ বিতন্ডা- তবে ঈদে বেলোনিয়া এই ভিডিও দেখে জনৈক নেটিজেন দেবলীনাকে উদ্দেশ্য করে লিখেছেন, "ন্যাকামি গুলো এবার বন্ধ করুন একেবারে জঘন্য।" ওই নেটিজেন কে পাল্টা উত্তর দিয়েছেন দেবলীনা। দেবলীনা পাল্টা প্রশ্ন করেছেন, "ন্যাকামি মনে হয়েছে তাহলে ফলো করছেন কেন?"

আরও পড়ুন - যশের সঙ্গে সহবাস নিয়ে এবার সরাসরি মুখ খুললেন অভিনেত্রী নুসরত, কী বললেন তিনি? দেখুন

ওই নেটিজেন লিখেছেন, "আপনার কিছু কিছু পোস্ট ভাল লাগে তাই ফলো করি কিন্তু এই পোস্টটা জঘন্য লাগলো।" এর উত্তরে দেবলীনা লিখেছেন,  "তাহলে দুঃখিত।" এরপরই আবার ওই নেটিজেন কমেন্টে দেবলীনা কে বলেছেন, "আপনাকে খুব ভালো লাগছে কিন্তু আপনি যদি পিৎজা না খেয়ে   পায়েস অথবা ক্ষীর খেতেন তাহলে আরো ভালো লাগতো।"

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন