আকাশ বার্তা
Next Prev

'বেকারত্ব ঘরে ঘরে, পিসিমণি হারবে ভবানীপুরে!',- কবিতা পাঠ শুরু করলেন শুভেন্দু অধিকারী!

'বেকারত্ব ঘরে ঘরে, পিসিমণি হারবে ভবানীপুরে!',- সকলকে ছড়া পড়ে শোনালেন শুভেন্দু অধিকারী!

আকাশবার্তা অনলাইন ডেস্ক : পশ্চিমবঙ্গের স্বাস্থ্য সেলের সহযোগিতায় ও তমলুকের সাংগাঠনিক জেলার সেবা‌ হি সংগঠন এর উদ্যোগে নিমতৌড়ি স্মৃতিসৌধ স্বাস্থ্য শিবির এর আয়োজন করা হয়েছিল রক্তদান শিবিরের। এই শিবিরে বক্তৃতা দিতে এসে ভবানীপুরের উপ নির্বাচন নিয়ে স্লোগান দেন রাজ্য বিরোধীদলের নেতার শুভেন্দু অধিকারী।

শুভেন্দু অধিকারী স্লোগান - রাজ্যের বেকারত্ব এবং কর্মসংস্থানের অভাব নিয়ে খোঁচা দিয়ে শুভেন্দু অধিকারীর নতুন স্লোগান "বেকারত্ব ঘরে ঘরে, পিসিমণি হারবে ভবানীপুরে।" তমলুক থেকে আসন্ন উপনির্বাচনের জন্য এমন স্লোগান তুললেন রাজ্যের বিরোধী দলনেতা। 

আরো পড়ুন -  আয়কর মামলায় আজ দু ঘন্টা পার্থ চট্টোপাধ্যায়কে কী কী জিজ্ঞাসাবাদ করলেন সিবিআই অধিকারীকরা? কী জানালেন তিনি?
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

উপনির্বাচনে হারবে মমতা বন্দ্যোপাধ্যায দাবি শুভেন্দুর - এদিন শুভেন্দু অধিকারী দাবি করেন‌ উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়ের হার শুধু সময়ের ‌অপেক্ষা। এই প্রসঙ্গে তিনি নন্দীগ্রামের প্রসঙ্গ টেনে এনে বলেন "কতকগুলি লোকের কথায় উনি (মমতা বন্দোপাধ্যায় )নন্দীগ্রামে চলে এসেছিলেন ।তারা বলেছিল ৮০হাজার ভোটে জেতাবে ,তার ৬৫হাজার নির্দিষ্ট ভোট ছিল ,২৪ শতাংশ। ভোট পেতে পায়ে প্লাস্টার জড়িয়েছেন, হুইল চেয়ার নিয়ে রাস্তায় নেমেছেন। তার পরেও ১,৯৫৬ ভোটে হেরেছেন। নন্দীগ্রামের মানুষ আমাকে ভোট দিয়ে জিতিয়েছেন।"

আরো পড়ুন -  বিগ ব্রেকিং : ১৫ সেপ্টেম্বর ত্রিপুরায় বড় জনসভার অনুমতি দিলো না ত্রিপুরা সরকার!

মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ শুভেন্দু অধিকারীর - একদা তিনি ছিলেন মমতা বন্দোপাধ্যায়ের অনুরাগী আজ তিনিই কটাক্ষের সুরে বলেন " প্রচন্ড যন্ত্রণা! যতোদিন বাঁচবেন, রাজনীতিতে থাকবেন, চিরদিন কানের কাছে বাজবে শুভেন্দুর কাছে হেরেছি, হেরেছি, হেরেছি....। আপনি (মমতা বন্দ্যোপাধ্যায়) কোন দিন এটা মাথা থেকে বের করতে পারবেন না। এই যন্ত্রণা নিয়ে সারা জীবন আপনাকে চলতে হবে।"

শুভেন্দুর কথায় "পিকচার আভি বাকি হে বস।" - নন্দীগ্রামের মত ভবানীপুরে ও একই অবস্থা হবে বলে দাবি বিধায়কের। তিনি এদিন বলেন "উনি দাঁড়ালেই জিতবে কে বলেছে! পিকচার আভি বাকি হে বস"। ভবানীপুরের উপ নির্বাচনকে ঘিরে এই মুহূর্তে সরগরম রাজ্য রাজনীতি।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন