আকাশ বার্তা
Next Prev

১৬ সেপ্টেম্বর মঙ্গলও সূর্যের যুতিকাল, এই ৪ রাশির জাতকের আর্থিক দিক খুলবে, হবেন ভাগ্যবান!

১৬ সেপ্টেম্বর মঙ্গলও সূর্যের যুতিকাল! আর্থিক সমৃদ্ধির ফল ভোগ করবে এই ৪ রাশির জাতক জাতিকা!

আকাশ বার্তা অনলাইন ডেস্ক - জ্যোতিষ শাস্ত্র মতে গ্রহের হেরফের মানুষের জীবনযাপনের ওপর ভালো ও খারাপ উভয় প্রভাব ফেলে অনেকটাই। আর এই গ্রহ নক্ষত্রগুলি মাঝে মাঝেই পরিবর্তন করে তাদের রাশি। এবার এমনই গ্রহর পরিবর্তন হতে চলেছে। একটি নয় একইসাথে দুটি গ্রহর পরিবর্তন হতে চলেছে। সম্প্রতি সূর্য ও মঙ্গল একইসাথে সিংহ রাশি পরিবর্তন করতে চলেছে। এই দুই গ্রহ একসাথে সিংহ রাশিতে ছিল ১৬ই আগস্ট থেকে চলতি মাসের ৬ তারিখ পর্যন্ত। কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে এই দুটি গ্রহ। যা ১৬ই সেপ্টেম্বর ই পরিবর্তন করতে চলেছে। তবে এই রাশি পরিবর্তনের প্রভাবে বেশ কিছু রাশির জাতকরা উপকৃত হবেন। জেনে নেওয়া যাক সেই রাশি গুলি সম্পর্কে – 

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

ধনু – ফের সূর্য ও মঙ্গলের মিলিত হওয়ার প্রভাবে এই রাশির জাতকেরা ভালো খারাপ উভয়েরই সাক্ষী থাকবে। সূর্য ও মঙ্গলের যুতি হয় দশম ঘরে। যার প্রভাব পড়বে আপনার কর্মজীবনের উপর। কর্মজীবনে সাফল্যের সম্ভাবনা প্রবল। চাকরি ক্ষেত্রেও পদোন্নতির সম্ভাবনা রয়েছে। তবে আপনার ভাষার ওপর আরও নিয়ন্ত্রন আনা উচিৎ। নয়তো আপনার কথার কারনে গুরুজনদের সাথে বিবাদের সৃষ্টি হতে পারে।

আরও পড়ুন -   কাল রাতেই মঙ্গলে প্রবেশ করেছে কন্যা রাশিতে, কাজে বাঁধার সম্মুখীন হতে পারেন এই ৪ রাশি

কর্কট – এই সময়কালের মধ্যে এই রাশির জাতকদের ওপর শুভ প্রভাব পড়বে অনেকটাই। যার প্রভাবে লাভবান হবেন তারা। দীর্ঘদিন ধরে আপনার নতুন কিছু করার পরিকল্পনা থাকলে এই সময়কালের মধ্যেই তা বাস্তবায়িত করুন। আর্থিক উন্নতির সম্ভাবনা প্রবল। ব্যাবসায়ি ও চাকরিজীবীদের ক্ষেত্রেও একটি লাভজনক সময় কাটতে চলেছে। এই সময় ব্যাবসা খাতে বিনিয়োগ আপনার জন্য লাভজনক হবে। 

তুলা – যদিও জ্যোতিষ শাস্ত্র মতে দ্বাদশ এ সূর্য ও মঙ্গলের যুতি শুভ নয়। কিন্তু গ্রহর দিক থেকে বিচার করলে এই রাশির পক্ষে শুভ সময় কাটতে চলেছে। কারন বরাবরই সূর্য ও মঙ্গল গ্রহ তুলাকে বেশী আকৃষ্ট করে এবং এই রাশির জাতকদের জন্য ভালো প্রভাব রাখে। এই সময়কালের মধ্যে ব্যাবসায়িদের বেশী পরিমানে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। বিশেষ করে বিদেশে ব্যাবসার সাথে জড়িত জাতকদের উন্নতি সম্ভবপর।

আরও পড়ুন -  আপনি কি এই রাশির জাতক? তাহলে চলতি মাসে আপনার রয়েছে আর্থিক উন্নতির সম্ভাবনা

বৃষ – এই রাশির জাতকদের ক্ষেত্রে সূর্য ও মঙ্গল যবে থেকে কন্যা রাশিতে প্রবেশ করবে তবে থেকে শেষ দিন পর্যন্ত শুভ ফল প্রদান করবে। বিশেষ করে শিক্ষাক্ষেত্রে এই রাশির জাতকদের উন্নতি অপরিসীম। সামাজিক কাজে আপনার অবদান আপনাকে একটি অন্য মাত্রায় নিয়ে যাবে। যা আপনার সাথে সমাজের পরিচিতি ঘটাতে সাহায্য করবে। তবে বৈবাহিক ক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন