আকাশ বার্তা
Next Prev

মুখ ঢাকা অবস্থায় টানতে টানতে সায়নী ঘোষকে নিয়ে যাচ্ছে ত্রিপুরা পুলিশ, ভাইরাল হলো ভিডিও

মাথায় ও মুখে জড়ানো চাদর, টেনে-হিঁচড়ে সায়নী ঘোষকে নিয়ে যাচ্ছে ত্রিপুরা পুলিশ, ভাইরাল হলো ভিডিও

আকাশবার্তা অনলাইন ডেস্ক : সায়নী ঘোষের গ্রেপ্তারের প্রতিবাদে যথেষ্ট সরব হয়েছে তৃণমূল সাংসদ রা। সায়নী কে গ্রেপ্তার করার প্রতিবাদে দিল্লিতে বিভিন্ন রাজনৈতিক কর্মসূচি সম্পন্ন করার লক্ষ্যে তৎপর হয়েছে তৃণমূল কংগ্রেস। দলের সাংসদদের পক্ষ থেকে আজ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এর কাছে সায়নীর গ্রেপ্তার প্রসঙ্গে প্রতিবাদ জানানোর জন্য সাক্ষাৎ করার সময় চেয়েছিল তৃণমূল। কিন্তু আজ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ শাহ জানিয়ে দিয়েছেন যে তিনি দেখা করতে পারবেন না।

আরও পড়ুন-  ত্রিপুরার ঘটনায় তৃণমূলের পাশে দাঁড়িয়ে তীব্র নিন্দা CPIM এর, দিলো জোটের ইঙ্গিত
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

স্বরাষ্ট্রমন্ত্রী এই সিদ্ধান্ত জানানোর পর স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বাড়ির সামনে বসেই ধরনা দিতে শুরু করেছে তৃণমূল সাংসদরা‌ । আজ দিল্লি রওনা হবেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার দিল্লি সফরের আগেই তৃণমূলের সংসদীয় কমিটি ত্রিপুরা নিয়ে দিল্লিতে যথেষ্ট প্রতিবাদ কর্মসূচি পালন করতে চলেছে। গত শনিবার ত্রিপুরায় নির্বাচনী প্রচারে গিয়েছিলেন সায়নী ঘোষ। সেখান থেকে হোটেলে ফেরার সময় তার গাড়ি এক ব্যক্তিকে ধাক্কা দিয়েছে বলে অভিযোগ। সূত্রের খবর ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অভিযোগ সামনে আসার পরেই রাতে সায়নী সহ তৃণমূল নেতৃত্ব যে হোটেলে ছিলেন সেখানে উপস্থিত হয় পুলিশ। কিন্তু তাদের কাউকেই থানায় নিয়ে যাওয়া সম্ভব হয়নি। এরপর গতকাল রবিবার সকাল বেলায় নিজেই আগরতলা থানায় উপস্থিত হন সায়নী ঘোষ। সেখানে দীর্ঘ সময় ধরে তাকে জিজ্ঞাসাবাদ করার পর জামিন অযোগ্য ধারায় হিট অ্যান্ড রান কেসে গ্রেফতার করা হয়েছে। যদিও এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন দাবি করে অস্বীকার করেছে তৃণমূল নেতৃত্ব।

আরও পড়ুন-   দেখা করার সময় দিলেন না অমিত শাহ, স্বরাষ্ট্রমন্ত্রীর বাড়ির সামনে ধরনা তৃণমূলের

ভাইরাল সায়নীকে নিয়ে যাওয়ার ভিডিও : এদিকে আগরতলার মহিলা থানায় পুলিশের, সায়নীকে টেনে নিয়ে যাওয়ার একটি ভিডিও ভাইরাল হয়েছে টুইটারে। এই ভিডিওতে দেখা গিয়েছে হলুদ কুর্তি পরিহিতা সায়নী ঘোষ কে মুখে প্রিন্টেড ওড়না জড়িয়ে টেনে নিয়ে যাচ্ছে আগরতলা  মহিলা থানার মহিলা পুলিশকর্মীরা। এই ভিডিওটি  বিজেপি গলসি বিধানসভা তাদের অফিসিয়াল টুইটার পেজে আপলোড করেছে।

অর্থাৎ বঙ্গ বিজেপির বহু নেতা কর্মীরা সায়নী ঘোষের গ্রেপ্তারির পরিপ্রেক্ষিতে তৃণমূল কে কটাক্ষ করেছে। এদিকে আজ ত্রিপুরা পৌঁছে গিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।  তিনি আজ দুপুর তিনটেয় একটি সাংবাদিক বৈঠক করতে চলেছেন ত্রিপুরার মাটিতে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন