আকাশ বার্তা
Next Prev

ত্রিপুরা পুরভোটে জোর টক্কর, সম্পূর্ণ বন্ধ করে দেওয়া হলো মোবাইল ইন্টারনেট ব্যবস্থা, অভিযোগ তৃণমূলের!

বড় অভিযোগ তৃণমূলের, বন্ধ করে দেওয়া হলো মোবাইলে ইন্টারনেট ব্যবস্থা

আকাশবার্তা অনলাইন ডেস্ক : আজ ত্রিপুরা (TRIPURA) আগরতলার পুরভোট সম্পন্ন হচ্ছে। এই ভোটকে ঘিরে প্রথম থেকেই যথেষ্ট প্রচার চালিয়েছিলো তৃণমূল কংগ্রেস (TRINAMOOL CONGRESS)। কিন্তু প্রথম থেকেই তৃণমূল অভিযোগ করেছে যে, ভোটের প্রচারে বাধা দিয়ে আসছে বিপ্লব দেব (BIPLAB DEB) সরকার। বারবার বিজেপি (BJP) কর্মীদের হাতে আক্রান্ত হ‌ওয়ার অভিযোগ করেছে তৃণমূল। কিন্তু ত্রিপুরা প্রশাসন , তৃণমূলের সাহায্যার্থে কোনো পদক্ষেপ নেয়নি বলে অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস।

আরও পড়ুন-    দিল্লিতে বক্তৃতা রাখতে রাখতেই হঠাৎ চটলেন মমতা, বেজায় রেগে যেতেই কোনোরকমে সামলালেন পরিস্থিতি!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

এদিকে ভোটের শেষ লগ্নের প্রচারে যথেষ্ট উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়েছিলো ত্রিপুরার মাটিতে। গ্রেফতার করা হয়েছিলো তৃণমূলের যুব নেত্রী সায়নী ঘোষকে (SAYANI GHOSH)। এরপর আগরতলা আদালতে জামিন পেয়েছেন সায়নী। এদিকে আজ পুরভোটকে ঘিরে দূর্নীতির অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস। এছাড়াও তৃণমূল অভিযোগ করেছে যে ইন্টারনেট পরিষেবা বন্ধ রাখা হয়েছে ত্রিপুরায়। 

পুরভোট ঘিরে নানান অভিযোগ তৃণমূলের : আজ এক উত্তেজনাপূর্ণ পরিবেশের মধ্যে সম্পন্ন হচ্ছে ত্রিপুরার ভোট। সিপিএম (CPIM) এবং তৃণমূল কংগ্রেস অভিযোগ করেছে যে গতকাল রাত থেকেই বাড়ি বাড়ি গিয়ে বিজেপি কর্মীরা তাদের কর্মীদের হুমকি দিয়ে চলেছে। এছাড়াও তৃণমূল অভিযোগ করেছে যে সারাদিন ধরে বন্ধ রাখা হয়েছে ইন্টারনেট (INTERNET) পরিষেবা। এছাড়াও তৃণমূল কর্মীদের বাড়িতে পাথর ছোঁড়ার অভিযোগ উঠেছে বিজেপি কর্মীদের বিরুদ্ধে।

আরও পড়ুন-   সরছেন সৌমিত্র খাঁ, তার জায়গায় কাকে রাখছে বিজেপি? কাকে দেওয়া হতে পারে দায়িত্ব!

নির্বাচন সুষ্ঠু এবং স্বাভাবিক করার জন্য একটা বড়ো চ্যালেঞ্জ রয়েছে নির্বাচন কমিশনের কাছে। আগরতলা পুরভোটে ৫১ টাই প্রার্থী দিয়েছে তৃণমূল কংগ্রেস। এদিকে ভিডিও টুইট করে তৃণমূল দাবি করেছে যে বিজেপি কর্মীরা অপরের ভোটগুলি জোর করে নিজেরাই দিয়ে দিচ্ছে। সব মিলিয়ে আজ ত্রিপুরার পুরভোট যথেষ্ট উত্তেজনাপূর্ণ পরিস্থিতিতে সম্পন্ন হচ্ছে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন