আকাশ বার্তা
Next Prev

বড় খবর : খুনের চেষ্টা! গ্রেপ্তার তৃণমূলের যুব সভাপতি সায়নী ঘোষ

হটাৎ কেনো গ্রেফতার করা হলো সায়নী ঘোষকে!

আকাশবার্তা অনলাইন ডেস্ক- দিনভর থানায় বসিয়ে রেখে শেষ পর্যন্ত জিজ্ঞাসাবাদ করার পর গ্রেফতার করা হল যুব তৃনমূলের সভানেত্রী তথা অভিনেত্রী সায়নী ঘোষকে। প্রসঙ্গত তিনি একজনকে গাড়ি চাপা দিয়ে খুন করার চেষ্টা করেছিলেন এমনটাই অভিযোগ আনা হয়েছে। যদিও তৃণমূল কর্তৃপক্ষের দাবি রাজনৈতিক নির্দেশেই এই গ্রেপ্তারি হয়েছে। 

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

জানিয়ে রাখি ভারতীয় দণ্ডবিধির ৩০৭,১০২ বি,১৫৩,১৫৩ এ অর্থাৎ জামিন অযোগ্য ধারায় সায়নীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।প্রসঙ্গত উল্লেখ্য পুরনির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যেই উত্তপ্ত হয়ে উঠেছে ত্রিপুরা। এমতাবস্থায় গতকাল শনিবার রাতে ভোটের প্রচার শেষে ফেরার পথে ত্রিপুরার মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে কটু মন্তব্য করেন সায়নী ঘোষ। এর পরেই তার গাড়ি একজনকে চাপা দেয় বলে অভিযোগ। সূত্রের খবর ওই ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।এরপরই অভিনেত্রীকে গ্রেফতার করতে পোলো হোটেলে পুলিশ যায়। কিন্তু সায়নী সহ অন্য কাউকেই থানায় নিয়ে যেতে পারেনি তারা।

গ্রেফতার সায়নী ঘোষ: এদিন রবিবার সকালে আগরতলা পূর্ব থানায় নিজেই উপস্থিত হন অভিনেত্রী। দীর্ঘ সময় ধরে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। সায়নীর সঙ্গে উপস্থিত ছিলেন কুনাল ঘোষ এবং সুস্মিতা দেব।

এরপর বিকেলের দিকে এই থানাতেই সায়নী ঘোষকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে hit-and-run অর্থাৎ গাড়িচাপা দিয়ে খুনের চেষ্টার অভিযোগে ৩০৭ ধারায় মামলা দায়ের করা হয়েছে।ইতিমধ্যেই এই বিষয়ে তীব্র প্রতিবাদ জানিয়েছেন কুনাল ঘোষ এবং সুস্মিতা দেব। তাদের দাবি মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছে সায়নীকে। অপরদিকে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব বলেছেন রাজ্যে অশান্তি সৃষ্টির কোন চেষ্টাই বরদাশ্ত করা হবে না।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন