আকাশ বার্তা
Next Prev

আজ ২৫শে নভেম্বর বৃহস্পতিবার, আজকের দিনটি আপনার কেমন যাবে? পড়ুন আজকের রাশিফল

চলুন দেখে নেওয়া যাক রাশিফল অনুযায়ী কেমন কাটবে আজকের দিন।

মনে করা হয় জ্যোতির্বিদ্যার জগতে সবচেয়ে প্রাচীন বই হলো সূর্য সিদ্ধান্ত। প্রায় ১৫০০ বছর ধরে এই পদ্ধতি চলে আসছে। এখন ও বহু পঞ্জিকা প্রস্তুতকারক সংস্থা এই পদ্ধতি অবলম্বন করেন। এই পদ্ধতিতে উপলব্ধ তথ্যের মাধ্যমে তিথির শুরু থেকে শেষের সময়, সৌর বর্ষের দৈর্ঘ্য সবই জানা সম্ভব। 

তিথি - আজ বৃহস্পতিবার তিথি অনুযায়ী রয়েছে কৃষ্ণ ষষ্ঠী। যা থাকবে ২৩:৫৯(11:59 PM) পর্যন্ত ।

নক্ষত্র - আজ বৃহস্পতিবার থাকবে পুষ্যা নক্ষত্র। যা চলবে ১৫:৩৪(03:34 PM) পর্যন্ত। 

যোগ - আজ বৃহস্পতিবার। শুক্রবার  ০৫:৩১(05:31 AM) পর্যন্ত  থাকবে ব্রহ্ম যোগের প্রভাব।

আজকের জন্মরাশি - আজকের জন্মরাশি কর্কট। 

সূর্যোদয় - আজ কলকাতায় সূর্যোদয় হবে ৫ টা ৫৯মিনিটে(05:59 AM)। 

সূর্যাস্ত - সূর্যের অস্ত যাবে ০৪:৪৭ টাই(04:47PM)। 

চলুন দেখে নেওয়া যাক রাশিফল অনুযায়ী কেমন কাটবে আজকের দিন। 


এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

মেষ রাশি - কর্মক্ষেত্রে আজকের দিনটি আপনার জন্য খুবই শুভ। আপনার সাহস কর্মক্ষেত্রে আপনার মূল সম্পদ। আজ সিনিয়রদের সহযোগীতায় আপনি আরো উন্নতি করতে পারবেন। আজকে কোন অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে পারেন আপনার অর্থ সঞ্চয় সংক্রান্ত। আপনার বাচ্চার পড়াশোনার দিক নিয়ে বিশেষ চিন্তা করার কোন প্রয়োজন নেই। বর্তমানে চলতে থাকা আপনার সমস্যা গুলো খুব শীঘ্রই মিটে যেতে চলেছে। 

বৃষ রাশি - শরীর স্বাস্থ্যের দিক থেকে আপনার আজকের দিনটি শুভ। কর্মব্যস্ত একটি দিন কাটাতে চলেছেন যদিও আজ ক্লান্তি অনুভব করবেননা আপনি। অবসর সময় বাচ্চাদের সাথে কাটান। মন ভালো থাকবে। পূর্বে কারোর কথা শুনে করা আর্থিক বিনিয়োগ আজ আপনাকে লাভবান করবে। কোন বিশিষ্ট ব্যক্তির সাহচর্যে আজ আপনি নিজের মধ্যেকার পরিবর্তন লক্ষ্য করবেন।

মিথুন রাশি - দীর্ঘ দিন ধরে চলতে থাকা কোন শারীরিক সমস্যা থেকে আজ মুক্তি পেতে পারেন। আজ অপ্রত্যাশিত ভাবে আপনার আর্থিক দিক উন্নত হতে পারে। ঝুঁকি পূর্ন বিনিয়োগ কিছু কিছু জনের ক্ষেত্রে লাভজনক হতে পারে। প্রেমের সম্পর্ক মধুর হবে। বাচ্চাদের সাথে আজ সময় কাটানো থেকে বিরত থাকুন। নচেৎ ঝামেলায় পড়তে পারেন।

আরও পড়ুন- সামনে আপনার ভালো সময় না দুঃসময়? বাড়িতে থাকা তুলসী গাছই আপনাকে সেই ইঙ্গিত দিয়ে দেবে

কর্কট রাশি - শরীর সুস্থ রাখতে নিয়মিত ধ্যান করুন। যোগ ব্যায়াম করাও আপনার জন্য উপকারী। আজ আপনি নিজের জন্য সময় খুঁজবেন কিন্তু কর্মব্যস্ততার কারণে সেই সময় আজ পাবেন না। জমি জমার ওপর পূর্বে বিনিয়োগ করা থাকলে আজ আপনি সেগুলি চড়া দামে বিক্রির মাধ্যমে লাভবান হবেন। বিশেষ করে বিদেশের জমিতে বিনিয়োগ করা থাকলে।

সিংহ রাশি - আপনার জীবনকে উপভোগ করার ক্ষমতা, কঠোর পরিশ্রম আপনাকে সাফল্যের পথ দেখাবে। ধৈর্য ধরুন খুব শীঘ্রই আপনার জীবনে সাফল্য আসতে চলেছে। বৈবাহিক জীবন খুবই সুখের হতে চলেছে। আজ আপনার বাচ্চার পিছনে বেশ কিছু অর্থ ব্যয় হতে পারে। বাচ্চাদের কে বুঝিয়ে বলুন অযথা বকাবকি করলে বাচ্চার মানসিক চাপ সৃষ্টি হতে পারে।

কন্যা রাশি - আর্থিক দিক থেকে আজ আপনি সবল থাকবেন। তার পরেও বেশ কিছু দিক থেকে আপনার অর্থ আয়ের সুযোগ থাকবে। কর্মব্যস্ততার কারণে দীর্ঘদিন আপনি নিজেকে সময় দেননি। আজ ফাঁকা সময় বার করে নিজের সাথে কথা বলুন। উপকার পাবেন। কোথাও ভ্রমণের পরিকল্পনা থাকলে সেটা বাতিল করতে পারেন। কারণ মানসিক দিক দিয়ে আপনি আনন্দ পেলেও শারীরিক দিক থেকে দুর্বল হয়ে পড়বেন। 

তুলা রাশি - যেকোন ক্ষেত্রে আপনার আবেগগুলিকে নিয়ন্ত্রণ করুন। নচেৎ ধীরে ধীরে আপনার স্নায়ুতন্ত্রের ক্ষতি হতে থাকবে। যে সব পরীক্ষার্থীরা চাকরি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন তারা ভয় করে বিচলিত হবেন না। শান্ত থাকুন নিজের উপর বিশ্বাস রাখুন। খুব শীঘ্রই ভালো কিছু হবে। আজ গোটা দিনের পরিশ্রম দিন শেষে আপনি আর্থিক দিক থেকে লাভবান হবেন। স্ত্রীর সাথে অবিশ্বাসের কারণে দূরত্ব বাড়তে পারে।

বৃশ্চিক রাশি - আজকে আপনার নিকট আত্মীয়রা আপনার জন্য সৌভাগ্য বহন করে আনতে পারে। আপনার সকলকে সন্দেহ করার অভ্যাস ত্যাগ করা প্রয়োজন। তানাহলে কাছের মানুষদের সাথে আপনার দূরত্ব বাড়তে থাকবে। যদি কারোর প্রতি সন্দেহ হয় সেক্ষেত্রে সেটি আলোচনার মাধ্যমে মিটিয়ে নিন। আপনার স্ত্রীর শারীরিক অসুস্থতার কারণে আপনার পূর্ববর্তী কোন পরিকল্পনা বাতিল হতে পারে।

ধনু রাশি - আজ আপনি খেলাধুলা করতে বিশেষ পছন্দ করবেন। তবে খেলাধুলা রোজ করা আপনার শরীরের পক্ষে উপকার। এতে শরীর স্বাস্থ্য সতেজ থাকবে। বৈবাহিক জীবনের কোন ছোট্ট ঘটনা আপনাকে দীর্ঘ মেয়াদী সমস্যায় ফেলতে পারে। আপনি অল্পতেই সবাইকে বিশ্বাস করে নেন। তবে এই বিশ্বাস পাল্টান। বিশ্বাস করার আগে সতর্ক থাকুন। আজ আপনি একা সময় কাটাতে ভালোবাসবেন।

আরও পড়ুন- প্রতি বৃহস্পতিবার নিয়ম করে চাল রাখার হাড়িতে রেখে দিন এই জিনিস, বর্ষিত হবে মা লক্ষীর কৃপা

মকর রাশি - কর্মক্ষেত্রে সহকর্মীদের উৎসাহে আপনার আজকের দিনটি খুবই শুভ হতে পারে। অহেতুক অর্থ ব্যয় করা থেকে বিরত থাকুন। কেবল মাত্র প্রয়োজনীয় জিনিস গুলির ওপরেই ব্যয় করুন। পারিবারিক দিক থেকে আপনার কোন কথার কারণে দীর্ঘকালীন মনোমালিন্য চলতে পারে। আপনার ব্যক্তিত্ব আপনার চারপাশের মানুষকে মুগ্ধ করবে।

কুম্ভ রাশি - স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। স্বাস্থ্যের অবনতি ঘটলে তৎক্ষণাৎ চিকিৎসকদের পরামর্শ নিন। যেকোন প্রকার নেশা থেকে বিরত থাকুন। আপনার দীর্ঘদিনের প্রচেষ্টা ও উন্নত চিন্তাভাবনা আজ আপনাকে সফল করতে সাহায্য করবে। সিদ্ধান্ত গ্রহণের সময় মাথা ঠান্ডা রাখুন। উত্তেজনা নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন। বৈবাহিক জীবনে আপনার দীর্ঘ দিনের মনোমালিন্য আজ দূর হতে পারে।

মীন রাশি - শরীর স্বাস্থ্য ভালো রাখতে নিয়মিত শরীর চর্চা করুন। সঠিক সময়ে খাবার খান। তবে অতিরিক্ত খাদ্যাভ্যাস ত্যাগ করুন। আজ আপনার ব্যক্তিগত প্রচেষ্টায় অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। অবসর সময়ে ধর্মীয় স্থানে সময় কাটানো আপনার জন্য উপকারী। স্ত্রীর শারীরিক অসুস্থতার কারণে আজ পুরো দিনটিই আপনি মানসিক চিন্তার মধ্যে দিয়ে যাবেন।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন