আকাশ বার্তা
Next Prev

ধনতেরাসের আগেই ৬০ বছর পর আসছে এই বিশেষ শুভ যোগ, অবশ্যই কিনুন ধনতেরাসে এই ৭টি জিনিস

ধনতেরাসে অবশ্যই কিনুন এই ৭টি জিনিস, খুলবে ভাগ্য

আকাশবার্তা অনলাইন ডেস্ক:- ধনতেরাস উপলক্ষে কেনাকাটা লক্ষ্য করা যায় গোটা দেশজুড়ে। এর আগে এই ধরনের জাঁকজমকপূর্ণ আয়োজন সাধারণত দুর্গা পুজোতে দেখা যায় অর্থাৎ আপনি এমনটা বলতেই পারেন যে মূল উপলক্ষকে কেন্দ্র করে এই ধরনের কেনাকাটা বা জাকজমক আয়োজন লক্ষ্য করা যায়। অনেকের এমনটা বিশ্বাস যে এই দিন কোন কিছু কিনে নিয়ে এলে সেটি সংসার পক্ষে অত্যন্ত মঙ্গলদায়ক। পাশাপাশি  লক্ষ্মীর প্রবেশ ঘটে সেই জিনিস পত্রের মাধ্যমে। তাই ধনতেরাসের দিন কেনাকাটা করতে বিশেষভাবে আগ্রহ প্রকাশ করতে দেখা যায় প্রতিটি মানুষকে ।কিন্তু ৬০ বছর পর আবার এই যোগ কিন্তু আসতে চলেছে এই দিনে।

আরও পড়ুন - জানেন চোদ্দ শাক খাওয়ার আসল কারণ কি? কেন খাওয়া হয় চোদ্দ শাক? জানুন আসল কারণ

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কোন দিন কি যোগ:

ধনতেরাসরে আগে তথা দিওয়ার আগে প্রায় ৬০ বছর পর এক বিশেষ শুভ যোগ দেখা যাচ্ছে। জানাচ্ছেন, জ্যোতিষবিদরা। দিওয়ালির আগে কোনও কেনা কাটা করতে হলে এই বিশেষ যোগ সম্পন্ন দিনটি গুরুত্বপূর্ণ হতে পারে। মূলত ২৮ অক্টোবর পড়েছে এই দিনটি। যেদিন দিওয়ালির আগে ৬০ বছর পর আসছে এমন গুরুত্বপূর্ণ যোগ।পাশাপাশি জ্যোতিষ বিদ্যায় এমনটা জানাচ্ছেন যে এই ২৮ আগস্ট  ভোর ৬ টা ৩৩ মিনিট থেকে রাত ৯ টা ৪২ মিনিট মধ্যে যদি এই কয়টি জিনিস যদি আপনারা  কেনেন তাহলে সেটি নতুন কিছু সূচনা করা আপনার সংসারে জন্য।

আরও পড়ুন - ধনতেরাসে কিনুন ঝাঁটা, বাড়বে আয়, কিন্তু ভুলেও এই জিনিস কিনবেন না, ফকির হয়ে যাবেন, বলছে হিন্দু শাস্ত্র

কি জিনিষ কিনবেন:

জ্যোতিষ বিদ্যা অনুসারে, এই পুষ্প নক্ষত্রের সময়ে কোনও নতুন কাজ করলে তা খুবই ভালো ফল দেয়। এমন দিনে নতুন কলম, বই, খাতা কিনে তা ব্যবহার করলে তা ফল ভালো হয়। এছাড়াও ধনতেরাসের আগে এই দিনে যদি সোনা বা রুপো কেনাকাটা করেন, তাহলে তা খুবই ভালো ফল দেবে বলে জানাচ্ছেন জ্যোতিষবিদরা। এমন দিনে জমি, বাড়ি কেনাও খুবই শুভ মনে করা হয়। এমন দিনে বীমা পলিসি, শেয়ার মার্কেটে কেনা কাটাও খুবই শুভ বলে মনে করা হচ্ছে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন