আকাশ বার্তা
Next Prev

ভাদ্রমাসে শনির কবলে পড়তে পারেন রাশিচক্রের এই রাশি, তাই জোতিষ শাস্ত্র বলছে 'একটু সাবধানে থাকুন'

ভাদ্রমাসে শনির কবলে পড়তে পারেন রাশিচক্রের এই রাশি

আকাশ বার্তা অনলাইন ডেস্ক - চলতি সেপ্টেম্বর মাসে মকর রাশির লোকেদের উপর শনির বক্রি দশা থাকবে বলে জানা যাচ্ছে।এই বক্রি দশার কারনে সাড়েসাতি ও আড়াইয়ের প্রকোপে থাকা রাশির জাতকদের সমস্যা বৃদ্ধি পায় এমনটাই জ্যোতিষ দের মত। সেপ্টেম্বর মাসে শনি ঠিক কোন কোন রাশির জাতকদের সমস্যা বাড়াবে,অপরদিকে ঠিক কাদের স্বস্তি দেবে, সমস্ত তথ্য জেনে নিন আজকের এই প্রতিবেদনে।

তুলা- এই রাশির জাতকদের ওপর শনির আড়াই প্রকোপ চলছে।  এই প্রকোপের ফলে জাতকের আয় বৃদ্ধি হবে ও ধন আগমনের পথ মসৃন হবে। বিনা কারনে কোনো অশান্তি বিবাদে জড়াবেন না। জাতকের খরচের পরিমান বেশি হবে। তাই সাবধানে খরচ করতে হবে । 

আরও পড়ুন -  আজ ৩ সেপ্টেম্বর শুক্রবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

মিথুন- তুলা  রাশির মতো এই রাশির জাতকদের ওপর শনির আড়াইয়ের প্রকোপ চলছে। তুলা রাশির জাতকদের মতো একই রকম প্রভাব পড়বে এই জাতকের ক্ষেত্রেও।

ধনু-  শনির সাড়েসাতি চলছে এই রাশির জাতকদের ওপর। ধনু রাশির জাতক দের জন্য এই মাস শুভ,জ্যোতিষ শাস্ত্র মতে এই রাশির জাতকদের ধন সঞ্চয়ও সম্ভব হবে এই মাসে। আর্থিক দিক দিয়ে চলতি  মাস লাভজনক। ব্যবসায় বিশেষ সাফল্য লাভের যোগ রয়েছে এই মাসেই। ধর্মীয় কাজে অর্থ খরচ  করবেন।

আরও পড়ুন -  বাঙালির 'শালিমার' নারকেল তেলের চাল মাপার কৌটো আজ বিলুপ্তির পথে, কোম্পানি এনেছে প্লাস্টিকের বোতল

কুম্ভ- কুম্ভ রাশির জাতকদের উপর শনির সাড়ে সাতির বর্তমানে প্রথম পর্যায় চলছে । এই রাশির জাতকদের জীবনে এই মাসে  নতুন কোনও সমস্যা দেখা দিতে পারে।হঠাৎ খরচ বেড়ে যেতে পারে। টাকার কারণে অশান্তি ঝামেলা হতে পারে অন্যের সাথে। 

মকর- মকর রাশির জাতকদের ওপর শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায় চলছে বর্তমানে। এই মাসে স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া এবং সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।হঠাৎ করে  কোনও রোগ সমস্যায় ফেলতে পারে। স্বাস্থ্যের কারণে সবসময় চিন্তিত থাকবেন এমনটাই জানা যাচ্ছে। শনির পরিস্থিতি সঠিক না-থাকায় ভুল স্থানে অর্থ লগ্নি করার আশঙ্কা রয়েছে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন