আকাশ বার্তা
Next Prev

এই তিনটি রাশিতে রয়েছেন বক্রে বৃহস্পতি। ১৪ ই সেপ্টেম্বর পর্যন্ত মিলতে পারে অভূতপূর্ব সাফল্য।

এই তিনটি রাশিতে রয়েছেন বক্রে বৃহস্পতি। ১৪ ই সেপ্টেম্বর পর্যন্ত মিলতে পারে অভূতপূর্ব সাফল্য।

আকাশবার্তা অনলাইন ডেস্ক: প্রথম থেকেই জ্যোতিষশাস্ত্রের মধ্যে বৃহস্পতির যথেষ্ট গুরুত্ব রয়েছে। এই বৃহস্পতি গ্রহ কে সন্তান, শিক্ষা, ধর্মীয় আচার অনুষ্ঠান, পূণ্য, বৃদ্ধি এবং অন্যান্য জ্ঞানমূলক বিষয়ে যথেষ্ট গুরুত্ব দেওয়া হয়। বৃহস্পতি যোগ যদি কোনো মানুষের শুভ হয়ে ওঠে তাহলে সেই মানুষটি উন্নতির পথে ধাবিত হওয়ার দিকে কেউ আটকাতে পারে না। ‌ এরই মধ্যেই জানা গিয়েছে অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি বিষয়। আগামী ১৪ ই সেপ্টেম্বর পর্যন্ত দেবগুরু বৃহস্পতি বক্রি অবস্থায় বিরাজ করতে চলেছেন যার জন্য নিম্নলিখিত কয়েকটি রাশির উপর বৃহস্পতির যথেষ্ট আশীর্বাদ বর্ষিত হতে চলেছে। আগামী ১৪ ই সেপ্টেম্বর পর্যন্ত এই রাশির জাতক জাতিকারা অত্যন্ত শুভ ফল পেতে চলেছেন। 

আরও পড়ুন - ভাদ্রমাসে শনির কবলে পড়তে পারেন রাশিচক্রের এই রাশি, তাই জোতিষ শাস্ত্র বলছে 'একটু সাবধানে থাকুন'
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কোন কোন রাশি শুভ ফল পেতে চলেছে- জানা গিয়েছে আগামী ১৪ ই সেপ্টেম্বর পর্যন্ত বৃহস্পতি তুঙ্গে থাকতে চলেছে মীনরাশি, বৃশ্চিক রাশি এবং ধনু রাশির জাতক জাতিকাদের। এই দিন পর্যন্ত অনেকটাই সাফল্যের মুখ দেখতে পাবেন উক্ত রাশির জাতক জাতিকারা। 

আরও পড়ুন -  আজ ৪ সেপ্টেম্বর শনিবার, আজকের দিনটা কোন রাশির কেমন যাবে, দেখে নিন আজকের রাশিফল!

কিভাবে আসবে উন্নতি? - উক্ত তিন রাশির জাতক জাতিকারা যে কোনো ব্যবসায়িক ‌কাজে লাভবান হতে সক্ষম হবেন। কর্মক্ষেত্রে সকলের থেকে প্রশংসা পেতে থাকবেন। যে কোনো কাজ ধৈর্য্য ধরে করলে অবশ্যই সাফল্য মিলবে। যারা কোনো জটিল স্বাস্থ্য সমস্যায় ভুগছেন তাঁরা এই সমস্যা থেকে নিষ্কৃতি পাবেন।  শিক্ষাক্ষেত্রে যুক্ত মানুষের উন্নতির পথ সুগম হবে।ব্যবসায় অভূতপূর্ব সাফল্য অর্জন করবেন। চাকরি এবং ব্যবসায় আয় উন্নতি আরো বৃদ্ধি পাবে। পরিশ্রমের ফলে ব্যাপক সাফল্য পাবেন। এই রাশির জাতক জাতিকারা আগামী ১৪ ই সেপ্টেম্বরের মধ্যে নতুন বাড়ি ক্রয় অথবা গাড়ি ক্রয় করতেও সক্ষম হতে পারেন। সমাজে সর্বস্তরে প্রতিপত্তি গঠনে সক্ষম হবেন। শত্রুদের থেকে কোনোরকম বিপদের সম্ভাবনা নেই। এই রাশিগুলির জাতক জাতিকারা তাদের বহুদিনের আর্থিক সমস্যা থেকে মুক্তিলাভ করতে সক্ষম হবেন। পরিবারের সাথে সময় কাটাতে সচেষ্ট হবেন। সংসারে বিবাহিত জীবনে শান্তি মিলবে। আধ্যাত্মিক কাজে মানসিক শান্তি আসবে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন