আকাশ বার্তা
Next Prev

বাড়িতে প্রাত্যহিক জীবনে ঘটে যাওয়া এই ঘটনাগুলি আমাদের জীবনে খারাপ কিছুর ইঙ্গিত বহন করে!

প্রতিনিয়ত ঘরের ভেতরে এবং ঘরের বাইরে আমাদের জীবনে এমন কিছু ধরনের ঘটনা ঘটে থাকে যেগুলি জীবনে আগামী সময়ের কি ঘটতে। চলেছে তার ইঙ্গিত দিয়ে থাকে। আসুন আমরা জেনে নেবো ঘরের ভিতরে ঘটে যাওয়া এমন কিছু ধরনের ঘটনা এবং তার অন্তর্নিহিত মানে।

আকাশবার্তা অনলাইন ডেস্ক:- প্রতিনিয়ত ঘরের ভেতরে এবং ঘরের বাইরে আমাদের জীবনে এমন কিছু ধরনের ঘটনা ঘটে থাকে যেগুলি জীবনে আগামী সময়ের কি ঘটতে। চলেছে তার ইঙ্গিত দিয়ে থাকে । অর্থাৎ সেই ঘটনা জীবনে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে কি প্রভাব ফেলতে পারে সেটা উল্লেখ করে।  আমাদের পক্ষে সবটা মেনে চলা সম্ভব নয়। কিন্তু বাড়ির ভেতরের মধ্যে এমন কিছু ধরনের ঘটনা ঘটে থাকে যেগুলো আমরা কোন রকম ভাবেই কিন্তু তাচ্ছিল্য করতে পারিনা। এই সমস্ত ঘটনা গুলি বারবার প্রমাণিত করেছে যে এদের সাথে জীবনের একটা সম্পর্ক থেকেই থাকে। অর্থাৎ আগামী সময় কেমন হতে চলেছে তা বারবার প্রমাণিত করে এই সমস্ত ঘটনা গুলি। আসুন আমরা জেনে নেবো ঘরের ভিতরে ঘটে যাওয়া এমন কিছু ধরনের ঘটনা এবং তার অন্তর্নিহিত মানে।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কি কি ঘটনা:- 

দেখুন প্রতিদিনকে জীবনে এমন হাজার হাজার ঘটনা ঘটে চলে ।  সবকিছু মনে রাখা  বা উল্লেখ করা সম্ভব নয়  । কিন্তু লবিশেষ কিছু ঘটনা রয়েছে যেগুলো বাড়ির অন্দরমহলে ঘটে থাকে এবং এই সমস্ত ঘটনাগুলো আমাদের জীবনে প্রত্যক্ষভাবে প্রভাব ফেলতে পারে ।  যেমন হাত থেকে কোন খাবার পড়ে যাওয়া,  দুধ উথলে যাওয়া , বেলনী ভেঙ্গে যাওয়া ইত্যাদি ঘটনাগুলি অন্তর্নিহিত গভীর মানে রয়েছে । সেগুলি কি তা আমরা জানবো আজকের এই প্রতিবেদনের মাধ্যমে ।

আরও পড়ুন - নবরাত্রির শুভদিনে এই জিনিসটি ঘরে আনুন! সংসারে কোনদিন হবে না অর্থসংকট!

ঘটনাগুলির অন্তর্নিহিত অর্থ:-

হাত থেকে খাবার পড়ে যাওয়া:- যেহেতু আমরা খাবারের দেবতা হিসেবে লক্ষীকে বিবেচিত করে থাকি তাই হাত থেকে যদি কখনো অন্ন বা কোন বাসনপত্র পড়ে যায় তাহলে সেটি  অমঙ্গল এর ধারণা বহন করে । অর্থাভাব থেকে শুরু করে অন্ন অভাব দেখা যায় সেই সংসারে । তাই হাত থেকে যেতে খাবার না পড়ে যায় সে বিষয়ে লক্ষ্য রাখুন ।


দুধ উথলে যাওয়া:-

অনেক সময় অসচেতনতার কারণে বা অন্য কোনো কারণে গ্যাস বা উনুন এ চাপানো দুধ উথলে যায়। তবে এটা খুব সাধারণ ঘটনা মনে হলেও এটি সারাদিনের অমঙ্গল বয়ে নিয়ে আসে এমনটা বললে খুব একটা ভুল হবেনা ।

বেলনি ভেঙ্গে যাওয়া:-

সাধারণত রুটি বা পরোটা তৈরি করার জন্য বেলনির প্রয়োজন পড়ে। কিন্তু কোন কারণে যদি সেটি ভেঙে যায় তাহলে সেটি সংসারে অর্থের অভাব এর ইঙ্গিত দেয় ।

আরও পড়ুন - এইসব বিশেষ গাছের দ্বারা প্রভাবিত হতে পারে জীবনযাত্রা, বাড়িতে থাকলে আপনিও হতে পারেন এক বিরাট ক্ষতির সম্মুখীন, জানুন বিস্তারিত

আয়না ভেঙে যাওয়া:-

অনেক সময় আমাদের হাত থেকে পড়ে গিয়ে আয়না ভেঙ্গে যায় । তবে বাস্তুশাস্ত্র মতে এমনটা বলছে সেই ভাঙ্গা আয়নাকে তৎক্ষণাৎ ঘর থেকে সরিয়ে ফেলুন। কারণ এটি বাড়ির মধ্যে নেতিবাচক ভাবনাচিন্তা প্রবেশ করতে এবং ঘটনা ঘটাতে সাহায্য করে ।

বাড়িতে পায়রার বাসা:-

অনেক সময় দেখা যায় যে বাড়িতে পায়রা বা অন্য কোন পাখি বাসা বেধেছে এবং সেখানে ডিম পাড়ছে। তবে এটি মোটেও সংসার এর পক্ষে ভালো লক্ষণ নয় ।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন