আকাশ বার্তা
Next Prev

বিশ্বের সবচেয়ে কম দামের বৈদ্যুতিক বাইক লঞ্চ হল কালই, মাত্র ১,৯৯৯ টাকাতেই করতে পারবেন বুকিং

বিশ্বের সবচেয়ে কম দামের বৈদ্যুতিক বাইক লঞ্চ হল কালই, মাত্র ১,৯৯৯ টাকাতেই করতে পারবেন বুকিং

আকাশবার্তা অনলাইন ডেস্ক: পেট্রোল ডিজেলের দাম আকাশ ছোয়ায় বিকল্প ব্যবস্থার দিকেই নজর রাখছেন দেশবাসী। এইসময় পুজোর এই মরশুমে ভারতের তথা বিশ্বের মধ্যে সবচেয়ে কম দামে ইলেকট্রিক বাইক বাজারে আনল স্টার্ট আপ সংস্থা Detel। গত বছর এই সংস্থা বাজারে এনেছিল Easy e-bike । আর এই বছর সেই বাইকেরই আপগ্রেড ভার্সন Easy plus লঞ্চ করল এই সংস্থা। ইলেকট্রিক বাইকটির বুকিং শুরু হয়ে গিয়েছে। বুকিং করতে পারবেন সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে মাত্র ১৯৯৯ টাকায়।

Detel Easy Plus এর বিস্তারিত বিবরণ:এই ইলেকট্রিক বাইক ওজনে যথেষ্ট হালকা এবং এর গতিবেগ ২৫ কিমি/ঘন্টা। ফলে প্রয়জন নেই ড্রাইভিং লাইসেন্সের। এই বাইকের ইঞ্জিন ২৫০ ওয়াট ক্ষমতাসম্পন্ন। এটিতে চালকের সিটের নীচে ডানদিকে রয়েছে ২০ Ah এর লিথিয়াম ব্যাটারি যা সম্পূর্ণ চার্জ হতে সময় নেবে ৪ থেকে ৫ ঘন্টা। এবং ফুল চার্জে চলবে পুরো ৬০ কিমি রাস্তা। এছাড়া এই বাইকে রয়েছে টিউবলেস টায়ার, ড্রাম ব্রেক এবং প্যাটেল অ্যাসিস্ট। পাউডার কোটেড মেটাল অ্যালয় চ্যাসিস যুক্ত এই বাইকটি লোড বইতে সক্ষম পুরো ১৭০ কেজি। 

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

Detel Easy Plus এর রঙ এবং ওয়ারেন্টি:

  • Detel Easy Plus এর ডিজাইন করা হয়েছে  Arther ও Ola-র থেকে কিছুটা ভিন্ন ধরনের। গাড়িটি পাওয়া যাবে দুইটি রঙে। ১. মেটালিক রেড এবং ২. সিলভার গ্ৰে ।
  • এছাড়াও এক বছরের স্ট্যান্ডার্ড ওয়ারেন্টি দেওয়ার সাথে সাথে ব্যাটারি প্যাকের ওপর দু’বছর অথবা ৪০,০০০ কিমি পর্যন্ত ওয়ারেন্টি দিচ্ছে এই কোম্পানি।

আরও পড়ুন-থাকছে ৬০,০০০ টাকা ছাড়, EMI দিতে হবে ৬ মাস পর থেকে, Renault গাড়ি কেনার সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন?

Detel Easy Plus এর বর্তমান দাম:

  • Detel Easy Plus ই-বাইকটির বর্তমানে জিএসটি ছাড়া দাম ৩৯ হাজার ৯৯৯ টাকা এবং জিএসটি সমেত এই ই-বাইকের দাম হবে ৪১ হাজার ৯৯৯ টাকা। 
  • বিশেষ উল্লেখ্য, সদ্য লঞ্চ হওয়া Ola S1 এর দামের অর্ধেকেরও কম দামে পাওয়া যাচ্ছে Detel Easy Plus। যার ফলে অল্প সময়ের মধ্যেই বিপুল চাহিদা দেখা গিয়েছে এই ইলেকট্রিক বাইকটির।

আরও পড়ুন-ইলেকট্রিক স্কুটারের জগতে বিপ্লব! দারুণ ফিচারের নতুন ইলেকট্রিক স্কুটার আনছে Hero

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন