আকাশ বার্তা
Next Prev

'রাজ্য সরকার সবকিছুতেই দুর্নীতি করছে, প্রধানমন্ত্রীকে জানিয়েছি, উনি ব্যবস্থা নেবেন',- জানালেন সুকান্ত মজুমদার

প্রধানমন্ত্রীর কাছে রাজ্য সরকারের নামে নালিশ জানালেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার

আকাশবার্তা অনলাইন ডেস্ক: আগেই এসএসসি গ্রুপ ডি (SSC GROUP D)  নিয়ে দুর্নীতির অভিযোগ উঠেছে রাজ্যের বিরুদ্ধে। এবার গ্রুপ সি (GROUP C) পদে নিয়োগ নিয়ে বড়োসড়ো দুর্নীতির অভিযোগ উঠেছে রাজ্যের বিরুদ্ধে । এই মামলা গড়িয়েছে হাইকোর্ট  (HIGH COURT) পর্যন্ত। এই বিষয়টিকে হাতিয়ার করে শিক্ষামন্ত্রীকে কড়া ভাষায় আক্রমণ করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (SHUVENDU ADHIKARY)। তৃণমূল সরকার ক্ষমতায় আসীন হওয়ার পর থেকেই উচ্চ মাধ্যমিক স্কুলের শিক্ষক নিয়োগ থেকে শুরু করে বিভিন্ন নিয়োগে বেশকিছু দুর্নীতি এবং অনিয়মের অভিযোগ উঠেছে ।

বিরোধীরা বারবার শ্লোগান দিয়েছেন যে দুর্নীতির ছায়া আষ্টেপৃষ্ঠে ঘিরে ধরেছে এস‌এসসি কে । এই বিষয়টি নিয়ে এবার যথেষ্ট জলঘোলা শুরু হয়েছে। কয়েকদিন আগেই গ্রুপ ডি (GROUP D) পদে নিয়োগের জন্য অনেক সমস্যা অতিক্রম করে তালিকা প্রকাশের সম্মতি পেয়েছিল রাজ্য সরকার, সেই বিষয়টির মীমাংসা সম্পন্ন হওয়ার আগেই গ্রুপ সি নিয়োগ নিয়ে যথেষ্ট দুর্নীতির অভিযোগ উঠেছে, যা নিয়ে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে রাজ্য রাজনীতিতে। রাজ্যের এই নিয়োগ দূর্নীতি নিয়ে মুখ খুলেছেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। 


এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কি বলেছেন সুকান্ত মজুমদার? বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছেন, "আপনারা সকলেই সিঙ্গেল বেঞ্চের (SINGLE BENCH) রায় জানেন। এস‌এসসি গ্রুপ ডি, গ্রুপ সি র দূর্নীতির তদন্ত শুরু হয়েছে। এছাড়াও তৃণমূলের আমলে যত রিক্রুটমেন্ট (RECRUITMENT) হয়েছে তার মধ্যে বেশীরভাগ চাকরি শিক্ষিত, যোগ্যদের না দিয়ে অযোগ্যদের দিয়ে দেওয়া হয়েছে। এই বিষয়েও কোর্ট সিবিআই তদন্তের রায় দিয়েছে এবং সিবিআই তদন্ত যেন সুষ্ঠুভাবে সম্পন্ন হয়। তার জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছি।

আরও পড়ুন- বাংলায় আবাস যোজনায় দুর্নীতি হয়েছে, স্বীকার করে নিলো রাজ্য সরকার!


আগামী দিনে ১০০ দিনের কাজ নিয়েও আমরা আন্দোলন শুরু করবো‌ । ১০০ দিনের কাজেও ব্যাপক দূর্নীতি দেখা গিয়েছে। ভিন্ন দল করার জন্য অনেককেই ১০০ দিনের কাজ দেওয়া হচ্ছে না, এমনটাও অভিযোগ পেয়েছি আমরা। আমি এই বিষয়টিও প্রধানমন্ত্রী কে জানিয়েছি। আমাদের চা শিল্প এবং পাটশিল্প রাজ্য সরকার ধ্বংস করে দেওয়ার চেষ্টা করছে।

আরও পড়ুন- কেবল জরিমানাতেই আর নয় ছাড়, এবার থেকে হবেন আটক, হতে পারে জেলও, বাজেয়াপ্ত করা হবে ড্রাইভিং লাইসেন্স!

এই বিষয়টি সম্পর্কে আমরা প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছি।" আজ সকাল ১১ টা নাগাদ সুকান্ত মজুমদার এর নেতৃত্বে বঙ্গ বিজেপির দল সাক্ষাৎ করেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র (NARENDRA MODI?  মোদীর সাথে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন