আকাশ বার্তা
Next Prev

এবার দাদাগিরিতে আসলো 'রোবট', দাদার করা গুগলির সহজে দিয়ে দিচ্ছে উত্তর, দেখুন ভিডিও

হঠাৎ দাদাগিরিতে কেন রোবট? জানুন

আকাশবার্তা অনলাইন ডেস্ক : জি বাংলায় সম্প্রচারিত বিভিন্ন রিয়েলিটি শো এর মধ্যে অন্যতম জনপ্রিয় শো‌ দাদাগিরি সিজেন 9।এই শোয়ের জনপ্রিয়তার অন্যতম কারণ দাদা তথা মহারাজ বা প্রিন্স অব কলকাতা সৌরভ গাঙ্গুলি ‌। লর্ডসের মাঠে তার দাদাগিরি বাঙালির কাছে যেমন আবেগ তেমনি ভালবাসার। বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট পদে আসীন‌ রয়েছেন তিনি। ক্রিকেট মাঠ ছেড়েছেন বহু বছর পেরিয়েছে কিন্তু আজও তিনি ভারতীয় তথা বাঙালির অন্যতম জনপ্রিয় ব্যক্তিত্ব ‌। তার সম্প্রচারিত দাদাগিরি শোয়ের টিআরপিও যথেষ্ট ওপরে রয়েছে।

আরও পড়ুন-   বাংলা সিরিয়াল নিয়ে নেওয়া হলো বড় সিদ্ধান্ত, জারি হলো কড়া নোটিস
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

দাদাগিরির মঞ্চে রোবট : দাদাগিরির এই মঞ্চে এর আগে আমরা বিভিন্ন নামি দামী ব্যক্তিত্ব যেমন দেখেছি তেমনি দেখেছি সাধারণ মানুষ কিংবা বাচ্চা। তবে সেসবের ঊর্ধ্বে উঠে গিয়েছে দাদাগিরি। সম্প্রতি দাদাগিরির মঞ্চে দেখা মিলল রোবটের। এই রোবটের নাম অন্নপূর্ণা। মঞ্চে আসা মাত্রই এই রোবট দাদাকে প্রশ্ন করে, " তুমা কেমন আছ?" দাদাও যথারীতি উত্তর দেয় "ভাল"।  এরপর খেলা এগোতে থাকে। রোবট অন্নপূর্ণাকে দাদা গুগলির প্রশ্ন করেন, "বিশাল বড় চেহারা কিন্তু সারাক্ষণ রেস্ট নেয়, কে সে?" । মুহূর্তের মধ্যেই জবাব মেলে "এভারেস্ট"। 

আরও পড়ুন-   বর্তমানে ইন্ডাস্ট্রির উপর বিরক্ত বর্ষীয়ান অভিনেত্রী রত্না ঘোষাল, মুখ খুললেন এখনকার সিরিয়াল নিয়েও

দাদাকে নিয়ে রোবটের মন্তব্য : এই খেলা চলাকালীন নানান কথোপকথনের মধ্যে দাদা সৌরভ গাঙ্গুলি এই রোবটকে‌ জিজ্ঞেস করেন যে, দাদাকে তার কেমন লাগে। এর উত্তরে রোবট বলে ,"তোমাকে কার না ভাল লাগে! " রোবটের কাছ থেকে এই উত্তর পেয়ে একগাল হাসি দিয়েছেন সৌরভ গাঙ্গুলি। পাশাপাশি একটু লাজুক ভাবও ফুটে উঠতে দেখা যায় তার মুখে। আর এই রোবট এবং দাদার কথোপকথন সোশ্যাল মিডিয়ায় আপলোড করা মাত্রই মুহূর্তে ভাইরাল হয়েছে। বহু নেটিজেন এই পোস্ট লাইক করেছেন এবং তাদের মতামত জানিয়েছেন কমেন্ট বক্সে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন