আকাশ বার্তা
Next Prev

'যত বেশি বাড়বে, ধপ করে পড়বে', খেজুরী থেকে তৃণমূলকে হুঙ্কার শুভেন্দুর

'যত বেশি বাড়বে, ধপ করে পড়বে', খেজুরী থেকে তৃণমূলকে হুঙ্কার শুভেন্দুর

আকাশবার্তা অনলাইন ডেস্ক-এদিন পূর্ব মেদিনীপুরের খেজুরি তে পদযাত্রায় অংশগ্রহণ করেন বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী।এই পদযাত্রায় অংশগ্রহণ করে সেখান থেকে তৃণমূল কংগ্রেসের ওপর তীর্যক ভাষায় আক্রমণ করেন তিনি। তৃণমূলকে তোলা মূল পার্টি বলেও উল্লেখ করেন শুভেন্দু। দলের নানান দূর্নীতি নিয়েও মুখ খুলতে দেখা যায় তাকে।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

 শুভেন্দু অধিকারীর বক্তব্য:এদিন শুভেন্দু বলেন,"2010 সালে আজকের দিনেই সশস্ত্র দুষ্কৃতীরা খেজুরি দখল করেছিল। আজ তার বর্ষপূর্তি। কিন্তু গত কয়েক মাসে প্রায় খেজুরির আটজন মহিলা লাঞ্ছিত হয়েছেন। সেই প্রতিবাদে আজ বাঁশগোড়া থেকে কামারদা পর্যন্ত পদযাত্রা করেছি। ইতিহাসটা নিয়েই দোলা মূলকে আমি পুনর্জন্ম দিয়েছিলাম।

আরও পড়ুন- প্রতি মাসের শুরুতেই টাকা দেবে রাজ্য সরকার, পড়ুয়াদের আবেদন করতে হবে আজ থেকেই, রইল সহজ পদ্ধতিও

আমরা অনেক দম্ভ দেখেছি। এইসব বাহাদুরি চলবে না। স্বাধীনতার পর কংগ্রেস ছাড়া কোনও দল ছিল না। অথচ আজ বিধানসভায় কংগ্রেস শূন্য। একসময় আড়াইশোর কাছাকাছি আসনে জয়ী হয়েছিল সিপিএম। আজ একজন বিধায়ক ও নেই। যে যত বেশি বাড়ে তত তাড়াতাড়ি ধপ করে পড়ে"।

এরপর শুভেন্দুর আরও বক্তব্য,"সিপিএমের সবাই খারাপ নয়। আমার বহু সিপিএমের বন্ধু শান্তনুকে জেতাতে সাহায্য করেছে। বামপন্থীদের বলব আগে আসুন এই তোলা মূল, জিহাদিদের পার্টিকে আগে বহিষ্কার করি। এরা কেন্দ্রীয় সরকারের একশ দিনের টাকা মারছে। প্রধানমন্ত্রী আবাস যোজনা থেকে কাটমানি খাচ্ছে।

আরও পড়ুন- লক্ষীর ভান্ডার প্রকল্পে বড়োসড়ো দুর্নীতি! ১৩৪ জনের লক্ষ্মীর ভাণ্ডারের টাকা ঢুকল উপপ্রধানের স্ত্রীর অ্যাকাউন্টে!

এই দলকে আগে উৎখাত করতে হবে। ওরা বলছে ত্রিপুরাতে গণতন্ত্র নেই। 2018 সালে পঞ্চায়েত এর 34% আসনে প্রার্থী দিতে দেয়নি তৃণমূল। বিপ্লব দেব ভদ্রলোক বলে 51 টি আসনে ওরা প্রার্থী দিয়েছে"।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন