আকাশ বার্তা
Next Prev

শোচনীয় অবস্থা 'মিঠাই' এর নিপার! প্রবল আঘাতে বাঁ পায়ে পড়েছে প্লাস্টার অভিনেত্রী ঐন্দ্রিলার, রইল ছবি

শোচনীয় অবস্থা 'মিঠাই' এর নিপার! প্রবল আঘাতে বাঁ পায়ে পড়েছে প্লাস্টার অভিনেত্রী ঐন্দ্রিলার, রইল ছবি

আকাশবার্তা অনলাইন ডেস্ক : উদয় প্রতাপ সিংয়ের বেশ কয়েকদিন ধরেই দেখা পাচ্ছেনা মিঠাই সিরিয়ালের ভক্তরা। এবার দুর্ঘটনাগ্রস্ত মোদক বাড়ির আদরের ছোট মেয়ে অর্থাৎ অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা (OINDRILA SAHA) । অভিনেত্রী ঐন্দ্রিলার এই ছবি ভাইরাল (VIRAL) হতেই উদ্বিগ্ন তার আপামর অনুরাগীরা। সোশ্যাল মিডিয়ায় (SOCIAL MEDIA) ঐন্দ্রিলার ফ্যান পেজের (FAN PAGE) পক্ষ থেকে এই খবর প্রকাশ করা হয়েছে।

কি জানা গিয়েছে? : নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে (INSTAGRAM STORY) ওই পোস্ট শেয়ার করেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা। এমনিতেই নিপার সহজ-সরল অভিনয়ে মিঠাই ভক্তরা যথেষ্ট বিগলিত। তার এই দুর্দশা দেখে রীতিমতো হতাশ হয়েছেন তাঁর আপামর অনুরাগীরা। গত কয়েকদিন আগে মিঠাই ওরফে অভিনেত্রী সৌম্যিতৃষা পায়ে চোট পেয়েছিলেন।

আরও পড়ুন -  বাড়ির বাইরে রাখেননি পা! নিজেকে গৃহবন্দী রেখেও করোনা আক্রান্ত হলেন অভিনেত্রী তনুশ্রী, কেন হলো এমন?
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

তবুও পায়ের আঘাত উপেক্ষা করে তিনি শ্যুটিং করেছিলেন। ‌ তবে পায়ে চোট নিয়ে ঐন্দ্রিলা শুটিংয়ে নামতে পারবে কিনা তা এখনও জানাননি তিনি। ‌ এমনিতেই বর্তমানে মিঠাই সিরিয়াল বাংলার মাটিতে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে। মিঠাই এর পুলিশ দাদা রুদ্রর প্রতি নিপার প্রেম এবং সেই প্রেমে ডুবে গিয়ে নিপার নানান কীর্তিকলাপ রীতিমতো উপভোগ করে থাকে বাংলা রবনীত দর্শকবৃন্দ। এদিকে সম্প্রতি এই গল্পে আগমন ঘটেছে ওমি'র।

আরও পড়ুন - কদিন আগেই হারালেন বাবাকে, এবার আরও এক কাছের মানুষকে হারিয়ে শোকে বিহ্বল রচনা ব্যানার্জি

নিপার সাথে ওমির প্রেম কাহিনী তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছেন অগণিত দর্শকবৃন্দরা। এদিকে এই আবহের মধ্যে ঐন্দ্রিলার যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাতে দেখা গিয়েছে বাঁ পায়ে প্লাস্টার  ( PLASTER) করে বসে রয়েছেন তিনি। ‌ তবে এই পরিস্থিতিতেও কিন্তু ক্যামেরার সামনে হাসিমুখে পোজ (POSE) দিয়েছেন তিনি। অভিনেত্রী ঐন্দ্রিলা এর আগে চুনি পান্না, করুণাময়ী রানী রাসমণি, রামকৃষ্ণ, খনার বচন প্রভৃতি সিরিয়ালে সাফল্যের সাথে অভিনয় করেছেন।



আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন