আকাশ বার্তা
Next Prev

এই মাসের পূর্ণিমার চন্দ্রগ্রহণের পরের দিনই ঘটছে এক বিশাল মহাজাগতিক পরিবর্তন, জেনে নিন এর প্রভাব

চন্দ্রগ্রহণের পরের দিনই ঘটছে এক বিশাল মহাজাগতিক পরিবর্তন, জেনে নিন এর প্রভাব

আকাশ বার্তা অনলাইন ডেস্ক:- চলতি মাসেই দেখা যাবে এই বছরের দ্বিতীয় এবং শেষ চন্দ্রগ্রহণ। একইভাবে চলতি মাসেই ঘটতে চলেছে গুরু গ্রহ বৃহস্পতির বছরের শেষ রাশি পরিবর্তন। শাস্ত্রমতে বৃহস্পতি খুবই একটি গ্রহ মানুষের জন্য। যা মূলত ধর্মীয় কাজ, শিক্ষা, জ্ঞান, অর্থ, পবিত্র কর্ম বৃদ্ধিতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়ে থাকে। ফলত শাস্ত্র মতে এহেন গ্রহের রাশি পরিবর্তন খুবই গুরুত্বপূর্ন হতে চলেছে বলেই মনে করা হচ্ছে। একই সাথে চন্দ্রগ্রহন টিও খুবই তাৎপর্যপূর্ণ বলেই ধরা হচ্ছে। 

বর্তমানে বৃহস্পতির স্থান - শাস্ত্র মতে বৃহস্পতি গ্রহের পছন্দের রাশি বা তার রাশিঘর হলো মকর। বর্তমানে সেই রাশিতেই রয়েছে বৃহস্পতি। 

আরও পড়ুন - রাস পূর্ণিমায় চন্দ্রগ্রহণ, এই কয়েকটি রাশির খুলবে ভাগ্য, হাতে আসবে অর্থ, বলছে জোতিষ

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

বৃহস্পতির রাশি পরিবর্তন - জ্যোতিষ শাস্ত্র মতে জানানো হয়েছে চলতি মাসেই নিজের স্থান পরিবর্তন করতে চলেছে বৃহস্পতি। নিজের রাশিঘর মকর ছেড়ে এবার এই বছরের শেষ রাশি পরিবর্তন করে বৃহস্পতি কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। 

কবে রাশি পরিবর্তন করছে বৃহস্পতি - আসন্ন ১৯ শে নভেম্বরই দেখা যাবে বছরের শেষ চন্দ্রগ্রহন। তার ঠিক পরের দিন অর্থাৎ ২০ ই নভেম্বর রাশি পরিবর্তন করতে চলেছে বৃহস্পতি। জ্যোতিষ শাস্ত্র মতে বৃহস্পতির রাশি পরিবর্তনের সেই সময়টি হলো সকাল ১১ টা ২৩ মিনিট। 

বৃহস্পতির রাশি পরিবর্তনের প্রভাব - শাস্ত্র মতে বলা হচ্ছে বৃহস্পতির রাশি পরিবর্তনের ফলে প্রায় সমস্ত রাশিতেই পড়তে চলেছে সু প্রভাব। যেখানে মানুষের আর্থিক দিক যথেষ্ট শক্তিশালী হবে বলেই মনে করা হচ্ছে। এর পাশাপাশি যেকোন ক্ষেত্রেই বৃদ্ধি পাবে সংশ্লিষ্ট ব্যক্তির সম্মান। যার প্রভাব পড়বে কর্মক্ষেত্রেও। 

সুফল পাওয়ার উপায় - এক্ষেত্রে শাস্ত্র বিদরা জানাচ্ছেন এই দিন আপনি যদি নিন্মলিখিত কাজ গুলি করেন সেক্ষেত্রে আপনি অবশ্যই বৃহস্পতির রাশি পরিবর্তনের সুফল পাবেন।

আরও পড়ুন - কার্তিক মাসে গ্রহের যুতি, এই কয়েকটি রাশির শুভ যোগ শুরু

এক্ষেত্রে আপনার যেগুলি করণীয় -

বৃহস্পতিবার উপবাস করে মহাদেবের পুজো করুন। মহাদেবের কৃপা দৃষ্টিতে শুভ ফল পাবেন।

এই দিন খাদ্যবস্তু দান করা খুবই শুভ। বিশেষ করে হলুদ খাদ্য যেমন মুগ ডালের মতো বিভিন্ন খাদ্য দান করলে সুফল পাবেন। 

এই দিন কপালে তিলক লাগালেও মিলবে সুফল। খেয়াল রাখতে হবে তিলকটি যেন কেসর এর হয়।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন