আকাশ বার্তা
Next Prev

বন্ধ সিনেমা হলে ভয়াবহ অগ্নিকাণ্ড! কালো ধোঁয়ায় আবৃত কলকাতার মল্লিকবাজার, ঘনাচ্ছে রহস্য

বন্ধ সিনেমা হলে ভয়াবহ অগ্নিকাণ্ড! কালো ধোঁয়ায় আবৃত কলকাতার মল্লিকবাজার, ঘনাচ্ছে রহস্য

আকাশবার্তা অনলাইন ডেস্ক : আবার এক ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলো কলকাতার  (KOLKATA) মাটিতে। আজ দুপুরে মল্লিক বাজার এর 'পার্ক শো হাউসে' আগুন লাগার ঘটনায় সমগ্র এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। দীর্ঘদিন ধরে বন্ধ হয়ে রয়েছে শহরের এই পুরনো সিনেমা হল। বন্ধু সিনেমা হলে অগ্নিকান্ডের খবর পেয়ে আগুন নিয়ন্ত্রণের উদ্দেশ্যে দমকলের পাঁচটি ইঞ্জিন ছুটে যায়। আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে দমকল কিন্তু হলটির সমস্ত আসন, স্ক্রিন, ব্যালকনি এবং ভীতরের অন্যান্য অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গিয়েছে।  এই ঘটনায় রহস্যের গন্ধ পাচ্ছেন স্থানীয় বাসিন্দারা।

আরও পড়ুন -  ভ্যাকসিন নয় মাদুলি দিয়ে দূর হচ্ছে করোনা! নিজের পোস্টার বানিয়ে মাদুলি দিয়ে কোভিড উধাও 'মাদুলিবাবা'র
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কিভাবে লাগলো আগুন? : স্থানীয় বাসিন্দারা মনে করছেন যে এই ঘটনা অন্তর্ঘাতের ফলে ঘটেছে। বহুদিন ধরে মল্লিক বাজারের বন্ধ সিনেমা হলটিতে আজ দুপুরে হঠাৎ আগুন লেগে যায় , এবং সেইসাথে চারদিক কালো ধোঁয়ায় ঢেকে যায়। স্থানীয় বাসিন্দারা দমকলে খবর দেন। দমকলকর্মীরা জানালা ভেঙে সিনেমা হলের ভেতরে প্রবেশ করেন। বন্ধ সিনেমাহলের তিনতলার প্রোজেক্টর রুম (PROJECTOR ROOM) থেকেই এই আগুন ছড়িয়েছে বলে অনুমান করছেন দমকল কর্মীরা। 40 মিনিটের চেষ্টায় এই আগুন আয়ত্তে আনতে সক্ষম হন দমকল কর্মীরা।

আরও পড়ুন -   নাবালিকা মেয়েকে ক্রমাগত ধর্ষণ, নিজের প্রেমিকের যৌন খিদে মেটাতে সাহায্য খোদ মায়ের, ঘটনায় ছড়ালো চাঞ্চল্য

তবে কিভাবে বন্ধ এই সিনেমা হলে আগুন লাগল তা নিয়ে রীতিমতো ধোঁয়াশায় দমকল কর্মীরা। স্থানীয় বাসিন্দারা জানিয়েছিলেন সপ্তাহ খানেক আগেই এই সিনেমা হলে আগুন লেগেছিল। এরপর সেখানে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া হয়েছিল। ওই সময় তামার তার এবং লাইটের ব্যবহার করে আগুন জ্বালানো হয়েছিল। স্থানীয়রা অভিযোগ করেছেন যে ইচ্ছাকৃতভাবে সিনেমা হলে আগুন লাগানো হয়েছে। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন