আকাশ বার্তা
Next Prev

বড় খবর : বিজেপি ছাড়লেন তথাগত রায়, টুইট করে জানালেন সিদ্ধান্ত!

তবে কী এবার বর্ষীয়ান বিজেপি নেতার তৃণমূলে যোগদান কেবল সময়ের অপেক্ষা?

আকাশবার্তা অনলাইন ডেস্ক: বিজেপি থেকে অবশেষে কি বিদায় নিতে চলেছেন বিজেপির বর্ষীয়ান নেতা তথাগত রায় ? আজ সকালেই তথাগতর করা একটি টুইট ঘিরে এমনটাই জল্পনার উদ্রেক ঘটেছে। যার ফলে রাজনৈতিক বিশ্লেষকরা তথাগতের পরবর্তী পদক্ষেপ কিরে যথেষ্ট সন্দিহান রয়েছেন। এমনিতেই পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে বিজেপির পরাজয়ের পর টুইট করে মেঘালয়ের প্রাক্তন রাজ্যপাল তথা বিজেপি নেতা তথাগত রায় বারবার বঙ্গ বিজেপির বিভিন্ন নেতাদের আক্রমণ করে গিয়েছেন।

কেন্দ্রীয় পর্যবেক্ষক সহ বাংলার বিভিন্ন বিজেপি নেতা তার নিশানার তালিকায় ছিলেন। তার করা বিভিন্ন টুইটের ফলে যথেষ্ট অস্বস্তিতে পড়েছে বঙ্গ বিজেপি। ভোটের আগে বিভিন্ন অভিনেত্রীদের বিজেপিতে জায়গা দেওয়ার বিরুদ্ধেও যথেষ্ট ক্ষোভ প্রকাশ করেছিলেন তথাগত রায়। কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেনন এবং শিব প্রকাশকে তিনি যথেষ্ট নিশানা করেছিলেন ‌ । এবার তথাগত রায় টুইট করে বিজেপি ছাড়ার ইঙ্গিত দিয়েছেন।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

বিজেপির পরাজয়ে টুইট করেছিলেন তথাগত রায়- বিধানসভা উপনির্বাচনে বিজেপি পরাজিত হতেই টুইট করে বিজেপির বিভিন্ন নেতাদের কড়া ভাষায় আক্রমণ করেছিলেন তথাগত রায়। তিনি টুইট করে লিখেছিলেন, "৩ থেকে ৭৭ (এখন ৭০) গোছের আবোলতাবোল বুলিতে পার্টি পিছোবে, এগোবে না। অর্থ এবং নারীর চক্র থেকে দলকে টেনে বার করা অত্যাবশ্যক।" এরপরেই তার টুইট ঘিরে যথেষ্ট প্রতিবাদ জানিয়েছিলো দল।

তারপরে আবার তথাগত বলেছিলেন, "বিজেপির শুভানুধ্যায়ীরা বলছেন, টাকা ও নারী নিয়ে আমার অভিযোগ প্রকাশ্যে নয়, দলের ভিতরে করা উচিত। আমি সবিনয়ে জানাই, সে সময় পেরিয়ে গেছে। বিজেপি আমাকে যা ইচ্ছে তাই করতে পারে। কিন্তু নিজেদের চালচলন যদি আমূল সংস্কার না করে তা হলে পশ্চিমবঙ্গে দলের বিলুপ্তি অবশ্যম্ভাবী।"

আজ সকালেই টুইট করলেন তথাগত রায়- এবার আরেকটি টুইট করে জল্পনা বাড়িয়ে দিয়েছেন তথাগত। আজ সকালেই তিনি টুইট করে লিখেছেন, "কারুর কাছ থেকে বাহবা পাবার জন্য আমি টুইটগুলো করছিলাম না। দলের কিছু নেতৃস্থানীয় লোক যেভাবে কামিনী-কাঞ্চনে গা ভাসিয়েছিলেন সেটা সম্বন্ধে দলকে সজাগ করার জন্য করছিলাম। এবার ফলেন পরিচীয়তে। পুরভোটের ফলের জন্য প্রতীক্ষায় থাকব। আপাতত বিদায়, পশ্চিমবঙ্গ বিজেপি!" 

তথাগতর এই টুইটের পরিপ্রেক্ষিতে অনেকেই মনে করছেন যে এবার হয়তো বিজেপির হাত ছাড়তে চলেছেন তথাগত রায়। কিন্তু এখনও কোনো প্রতিক্রিয়া দেননি তথাগত রায়।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন