আকাশ বার্তা
Next Prev

পরনে লাল টুকটুকে হালকা পোশাক, 'মানিকে মাগে হিতে' গানে নেচে ঝড় তুললেন শ্রীলেখা মিত্র, দেখুন ভিডিও

'মানিকে মাগে হিতে' গানে নেচে ঝড় তুললেন শ্রীলেখা মিত্র, দেখুন ভিডিও

আকাশবার্তা অনলাইন ডেস্ক : টলিউডের অন্যতম খ্যাতনামা অভিনেত্রী শ্রীলেখা মিত্র। তাঁর স্পষ্টভাষী মানসিকতা অনেকের কাছেই অত্যন্ত আকর্ষণের । সোশ্যাল মিডিয়ায় প্রায়শ‌ই সক্রিয় থাকতে দেখা যায় শ্রীলেখাকে। অভিনয়ের পাশাপাশি সারমেয়প্রেমী হিসাবেও তিনি যথেষ্ট সুপরিচিত। কয়েকদিন আগে এই সারমেয়প্রীতির কারণে তাঁর আবাসনের প্রতিবেশীদের সাথে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন অভিনেত্রী। তারা বাসনে নিজে একটি কুকুর তার আবাসনের  একটি বাচ্চা মেয়েকে কামড়ে দিয়েছিল। 

আরও পড়ুন-   জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ অভিনেত্রী সন্দীপ্তার, ভাইরাল ভিডিও
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

এই ঘটনায় আবাসনের অনেকেই শ্রীলেখার ওপর যথেষ্ট রুষ্ট হয়েছিলেন। তাকে হুমকি দেওয়া হয়েছিল যে কুকুরটি কে বিষ দিয়ে মেরে ফেলা হবে। শ্রীলেখা মিত্র প্রতিবাদ করলে বেশ কয়েকজন প্রতিবেশী হুমকি দিয়েছিলেন তাঁর ফ্ল্যাটের সামনে আবর্জনা ফেলা হবে। এই ঘটনায় ফেসবুক লাইভে কাঁদতে কাঁদতে শ্রীলেখা বলেছিলেন যে তিনি সমস্ত কুকুরদের প্রতিষেধক দিয়েছেন, সম্ভবত খেলার ছলে বাচ্চা মেয়েটিকে কুকুরটি কামড়ে দিয়েছে।

কিন্তু এই ঘটনায় আবাসনের সকলেই তাঁকে আক্রমণ করছে। তাই শ্রীলেখা বলেছিলেন তিনি ওই আবাসন ছেড়ে দেবেন। কয়েকদিন আগেই তিনি তার বাবাকে হারিয়েছেন। এরপর আবার মন ভালো রাখার জন্য স্বাভাবিক জীবনের মধ্যে প্রবেশ করছেন শ্রীলেখা। কয়েকদিন আগেই তিনি ভিডিওতে জানিয়েছিলেন যে সম্প্রতি সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল গান 'মানিকে মাগে হিতে'র তালে নাচবেন তিনি। অবশেষে নেচেও ফেললেন।

আরও পড়ুন-   মাথায় টাক, মুখে দাড়ি, প্রকাশ্যে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নয়া লুক!

গানের তালে নাচলেন শ্রীলেখা : বয়সকে তুড়ি মেরে উড়িয়ে দিয়ে এখনও সমান আবেদনময়ী অভিনেত্রী শ্রীলেখা মিত্র। যেমন ভাবা তেমনি কাজ। নিজের কথামতো মানিকে মাগে হিতে'র তালে নিজের ফ্ল্যাটের ব্যালকনিতে নেচে উঠলেন অভিনেত্রী শ্রীলেখা। ক্যাপশানে লিখলেন, "যেই কথা কিন্তু রাখলাম।" তাঁর এই ভিডিও যথেষ্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

শ্রীলেখা যেভাবে বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে এখনো যৌবনের সবুজ আভা ছড়িয়ে দিচ্ছেন তা দেখে যথেষ্ট আপ্লুত তাঁর অগণিত অনুরাগীরা। সকলেই তাঁর এই নাচের যথেষ্ট প্রশংসা করেছেন। নিজের সুসজ্জিত ব্যালকনিতে গানের তালে নেচে শ্রীলেখা রীতিমতো তাক লাগিয়ে দিয়েছেন নেটিজেনদের।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন