আকাশ বার্তা
Next Prev

শুক্র ও বুধের রাশির বিশেষ পরিবর্তন, এই ৩ রাশির খারাপ সময় ধীরে ধীরে কাটবে, আসবে সুসময়

আজকের প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে জানাবো যে আগামী সময় কোন তিন রাশির জাতক-জাতিকাদের উপর বুধ এবং শুক্রের প্রভাব রয়েছে ব্যাপক পরিমাণে।

আকাশবার্তা অনলাইন ডেস্ক:- সাধারণত আমরা বিজ্ঞানে বিশ্বাস করি। কিন্তু বিজ্ঞানের একটি শাখা হচ্ছে জ্যোতিষশাস্ত্র। জ্যোতিষশাস্ত্র বিভিন্ন গ্রহ নক্ষত্রের অবস্থান সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করে থাকে এবং সেই সমস্ত গ্রহ গুলির অবস্থান এর জন্য আমাদের জীবনে কি প্রভাব পড়তে চলেছে সে বিষয়ে জ্ঞান বা তথ্য দিয়ে থাকে এই জ্যোতিষ শাস্ত্র। আমাদের মধ্যে এমন অনেকেই আছেন যারা নিজেদের জীবনকে মসৃণ করে তুলতে এই সমস্ত বিষয়গুলি কে গভীর ভাবে অনুসরণ করেন। এবং একথা অস্বীকার করার কোন জায়গা নেই যে জীবনের সাফল্য পেতে গেলে এই সমস্ত বিষয়গুলি কিন্তু অবদান থেকে থাকে অনেকখানি। আজকের প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে জানাবো যে আগামী সময় এই তিন রাশির জাতক-জাতিকাদের উপর বুধ এবং শুক্রের প্রভাব রয়েছে ব্যাপক পরিমাণে।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

বুধ ও শুক্র এর কী প্রভাব:

সাধারণত জ্যোতিষশাস্ত্র মতে বুধকে বুদ্ধি, চাতুর্য, সংবাদ, তর্কের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয় জ্যোতিষশাস্ত্রে। অপরদিকে শুক্রকে সুখ, বৈবাহিক সুখ, ভোট-বিলাস, শিল্প, প্রতিভা, সৌন্দর্য, ভালোবাসার কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। জ্যোতিষশাস্ত্র মতে এমনটা মনে করা হয় সূর্য এবং শুক্র হলো বুধের মিত্র ।অপরদিকে চাঁদ মঙ্গল বুধ এর শত্রু। আজকের প্রতিবেদনের মাধ্যমে আসুন দেখেনি কোন তিন রাশির জাতক-জাতিকারা আগামী বুধ এবং শুক্রের প্রভাবে প্রভাবিত হতে চলেছে এবং তাদের জীবনে কি কি প্রভাব লক্ষ্য করা যাবে।

আরও পড়ুন - দুর্গাপুজোতেই বক্রী থেকে মার্গী হচ্ছেন শনিদেব! এই ৫ রাশির মানুষরা শনির সাড়েসাতি থেকে মুক্তি পাবেন

কোন কোন রাশি উপর প্রভাব পড়বে:

বৃশ্চিক রাশি- বৃশ্চিক রাশির জাতক-জাতিকাদের উপর বুধ এবং শুক্রের আশীর্বাদ রয়েছে। দাম্পত্য জীবন সুখের হবে। আর্থিক অবস্থা শক্তিশালী হবে। যেকোনো কাজে আপনারা সফলতা লাভ করতে পারবেন। ধার্মিক এবং আধ্যাত্মিক কাজে অংশগ্রহণ করবেন।

ধনু রাশি- এই রাশির জাতক-জাতিকাদের উপর এর প্রভাব বেশ ভালো মতন লক্ষ্য করা যাবে। আর্থিক অবস্থা উন্নত হবে  স্বাস্থ্যের দিক থেকে আপনি স্থিতিশীল হবেন। যে  কাজ করছেন সেখানে প্রশংসা পাবেন। পরিবারের সদস্যদের সাথে সময় কাটাবেন।

আরও পড়ুন - কন্যা রাশিতে প্রবেশ করলে বক্রি বুধ, আগামী ১৬ দিন একটু সাবধানে থাকুন এই ৩ রাশি

মীন রাশি- এই রাশির জাতক-জাতিকাদের আগামী সময় খুব ভালো কাটতে চলেছে। এই সময় আপনারা অর্থলাভ করতে পারেন। কাজের সাফল্য পেতে গেলে আপনাকে বেশি পরিশ্রম করতে হতে পারে।শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িতদের জন্য ভালো সময় । বৈবাহিক জীবন সুখের হবে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন