আকাশ বার্তা
Next Prev

দুর্গাপুজোতেই বক্রী থেকে মার্গী হচ্ছেন শনিদেব! এই ৫ রাশির মানুষরা শনির সাড়েসাতি থেকে মুক্তি পাবেন

এই 5 রাশির মানুষরা এবার শনির সাড়েসাতি থেকে মুক্তি পাবেন, খারাপ সময় কেটে গিয়ে আসবে ভালো সময়

আকাশবার্তা অনলাইন ডেস্ক:- জীবনের সুখ শান্তি এবং সমৃদ্ধি পাওয়ার জন্য যেমন কঠোর পরিশ্রম করার প্রয়োজন ঠিক তেমনি এমন কিছু বিষয় থাকে যেগুলি জীবনকে আরো মসৃণ ভাবে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করে। আমরা হয়তো পরিশ্রম করে টাকা পয়সা উপার্জন করতে পারব এবং সেটা দিয়ে হয়তো সুখে স্বাচ্ছন্দে জীবন-যাপন করতে পারবো।  কিন্তু আপনি যে টাকা পয়সা উপার্জন করবেন তার জন্য একটা যে পরিবেশে দরকার পড়ে সেই পরিবেশ সৃষ্টি করে এই সমস্ত জিনিস গুলি বা বিষয়গুলি। জ্যোতিষশাস্ত্র মতে এবং পুরান মতে এমনটা মনে করা হচ্ছে যে মানুষের জীবনের অবস্থা কিছুটা হলেও নির্ভর করে বিভিন্ন গ্রহ এবং রাশির অবস্থানের উপর  আজ বহুদিন পর এই রাশির পরিবর্তন ঘটতে চলেছে।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কোন রাশির কোন দোষেতে অবস্থান করতে চলেছে:

দীর্ঘ ১৪১ দিন পর শুনি তার বর্গী দশা থেকে পরিবর্তিত হয়ে মার্গী দশা তে  রূপান্তরিত হতে চলেছে।আগামী ১১ অক্টোবর পঞ্চমী ও ষষ্ঠীর দিন শনির বর্গী দশা  থেকে মার্গী  হতে চলেছে।আগামী ১১ অক্টোবর, সকাল ৮ টার পর, শনি মার্গীতে পরিণত হবে। তবে এই বছরেই রাশির আর কোনো রকম কোনো পরিবর্তন হবে না কিন্তু গতির পরিবর্তন হবে আগামী বছর ২৯ শে এপ্রিল এ রাশির পুনরায় পরিবর্তন পরিবর্তন হবে দশার পরিবর্তন হবে। যার ফলে ধনু রাশি এবং মীন রাশির সাড়েসাতি পরিবর্তন লক্ষ্য করা যাবে।শনির এই দশা পরিবর্তনের ফলে উপকার পেতে চলেছে এই কয়েকটি রাশির জাতক-জাতিকারা  আসুন আমরা দেখে নেই কি কি সেই রাশি।

আরও পড়ুন - কন্যা রাশিতে প্রবেশ করলে বক্রি বুধ, আগামী ১৬ দিন একটু সাবধানে থাকুন এই ৩ রাশি

তুলা রাশি:

এই মুহূর্তে তুলা রাশির জাতক-জাতিকার অবস্থা খুব একটা ভাল যাচ্ছেনা শনির প্রভাবে। তবে খারাপ সময়ের অবসান ঘটতে চলেছে খুব অল্প সময়ের মধ্যে। এবং তাদের জীবনে ভালো সময় শুরু হতে চলেছে  পড়াশোনার পাশাপাশি ক্যারিয়ারে সফলতা মিলবে খুব শীঘ্রই। দেবী কাত্যায়নীর পুজোয় সুফল মিলবে।

মিথুন রাশি:

শনির প্রভাব এ মিথুন রাশির জাতক-জাতিকাদের কে এই মুহূর্তে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হচ্ছেম তার পাশাপাশি শরীর নিয়ে যাবতীয় সমস্যার সম্মুখীন হচ্ছে তারা। তবে এই দশা পরিবর্তন হতে চলেছে খুব শীগ্রই  শারীরিক এবং মানসিক ও অর্থনৈতিক অবস্থার উন্নতি ঘটবে।

আরও পড়ুন - তুলসী তলায় জল দেওয়ার সময় পড়ুন এই ছোট্ট মন্ত্রটি, সুখ শান্তি বা অর্থের কখনো অভাব থাকবে না আপনার গৃহে!

ধনু রাশি ও কুম্ভ রাশি:

এই মুহূর্তে ধনু রাশি এবং কুম্ভ রাশির সাড়ে সাতি প্রভাব চলছে  তবে শনি দেবতার পুজো করলে খুব অল্প সময়ের মধ্যে এই প্রভাব কেটে যেতে শুরু করবে।

মকর রাশি:

শনির বর্গী দশা থেকে বেরিয়ে যাওয়ার পর আপনার জীবনের সুখ-শান্তি সমৃদ্ধি ফিরে আসবে। তার পাশাপাশি শনির মার্গী হওয়ার দিন দেবী কাত্যায়নীর পুজো করুন।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন