আকাশ বার্তা
Next Prev

চাঞ্চল্যকর ঘটনা হাসপাতালে, তৃণমূলের চাপে রোগী সুস্থ না হতেই রোগীকে হাসপাতাল থেকে বিতাড়িত করলেন চিকিৎসক!

রোগী সুস্থ না হতেই রোগীকে হাসপাতাল থেকে বিতাড়িত করলেন চিকিৎসক, হাসপাতাল থেকে বেরিয়েই মাথা ঘুরে পড়লেন তিনি!

আকাশবার্তা অনলাইন ডেস্ক : হাসপাতালে রোগী নিজেই বলছেন যে তার শারীরিক পরিস্থিতি ভালো নয়, তিনি নিজে বলছেন যে তাকে এখন হাসপাতালে রেখে চিকিৎসা করালে সেটাই তার পক্ষে মঙ্গলজনক, কিন্তু সে সব কিছুতেই আমল না দিয়ে সেই রোগীকে ছুটি দিয়ে দিলেন চিকিৎসক। ফলস্বরূপ হাসপাতাল থেকে বেরিয়েই মাথা ঘুরে পড়ে গেলেন রোগী। অভিযোগ উঠেছে তৃণমূলের (TRINAMOOL) চাপে তাকে ভালভাবে চিকিৎসা না করে ছুটি দিয়ে দিয়েছেন চিকিৎসকরা। ওই ব্যক্তিকে আর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আরও পড়ুন-  'আমার বউ আমার ফেরত চাই, এজন্য আমি মরতেও রাজি',- শ্বশুরবাড়িতে ধরনায় বসলেন যুবক!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কেন করা হচ্ছে এই অভিযোগ? : জানা গিয়েছে কার্তিক পুজোর দিন দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হয়েছিলেন মুর্শিদাবাদের (MURSHIDABAD) কংগ্রেসের (CONGRESS) জেলা এসসি (SC) মোর্চার সভাপতি হিরু হালদার এবং তার এক সঙ্গী । এই অভিযোগের আঙুল উঠেছিল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে। এর পরেই তাকে মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু আহত কংগ্রেস নেতা , হিরু হালদার অভিযোগ করেছেন,  তৃণমূল কংগ্রেসের চাপে পড়ে বাধ্য হয়ে চিকিৎসকরা তাকে হাসপাতাল থেকে ছুটি দিয়ে দিয়েছেন।

জানা গিয়েছে মাথাসহ শরীরের বেশ কিছু জায়গায় অত্যন্ত আঘাত পেয়েছেন হিরু হালদার। তিনি এখনো অসুস্থ বোধ করছেন। কিন্তু এই সমস্ত কিছুর মধ্যেই গতকাল বুধবার হঠাৎ মুর্শিদাবাদ মেডিকেল কলেজ এবং হাসপাতাল কর্তৃপক্ষ তাকে ছুটি দিয়ে দেন। এরপর হাসপাতাল থেকে বাধ্য হয়ে বেরিয়ে আসেন হিরু বাবু। কিন্তু এর পরেই তিনি আবার মাথা ঘুরে পড়ে যান। এরপর তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় মুর্শিদাবাদ কংগ্রেস অভিযোগ করেছে যে শাসক দলের নেতাকর্মীরা নানাভাবে নির্যাতন করছে বিরোধী দলের নেতাকর্মীদের।

আরও পড়ুন-    লাইনে ফাটল! দুর্গাপুর স্টেশনে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলো ট্রেন

এছাড়াও তারা তীব্র প্রতিবাদে সরব হয়েছে যে বিরোধীরা যাতে সুষ্ঠুভাবে চিকিৎসা না পান তার জন্য শাসক দলের লোকজন চেষ্টা করে যাচ্ছে। এছাড়াও মুর্শিদাবাদের কংগ্রেস নেতৃত্ব অভিযোগ করেছে, ''একটা সরকারি হাসপাতাল কিভাবে একটা রাজনৈতিক দলের চাপে পড়ে অসুস্থ রোগীকে সুস্থ না করে ছুটি দিয়ে দিতে পারে? হিরু বাবু যখন বারবার বলছিলেন তার মাথায়, পেটে যন্ত্রণা হচ্ছে, এরপরেও কিভাবে তাকে রিলিজ করলো হাসপাতাল ? মানুষ আগামী দিনে এই সমস্ত অত্যাচার অন্যায়-অবিচার এর জবাব দেবে।"

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন