আকাশ বার্তা
Next Prev

২ অক্টোবর শুক্র গমন করতে চলেছে বৃশ্চিকে, এই চার রাশির জাতকদের খুলবে সৌভাগ্যের দ্বার

২ অক্টোবর শুক্র গমন করতে চলেছে বৃশ্চিকে, এই চার রাশির জাতকদের খুলবে সৌভাগ্যের দ্বার

আকাশবার্তা অনলাইন ডেস্ক: বর্তমান যুগ যথেষ্ট উন্নত হলেও এমনকি প্রযুক্তির উন্নতিতে ডিজিটাল যুগ এলেও এখনও আমরা বেশ কিছু বিষয়ে জ্যোতিষ শাস্ত্র মেনে চলি। আর এই জ্যোতিষশাস্ত্রেই রয়েছে বিভিন্ন রাশিফল সহ বিভিন্ন গ্রহ নক্ষত্রের গমন সংক্রান্ত শুভ বা অশুভ বার্তা। তাই তার আগাম সতর্কবার্তা পেতে আমরা বিভিন্ন জ্যোতিষীর দ্বারস্থ হই। তেমনি আগামী বেশ কিছু দিনের মধ্যেই রাশি পরিবর্তন করতে চলেছে শুক্র।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কবে রাশি পরিবর্তন করতে চলেছে শুক্র? জানা গিয়েছে আগামী ২রা অক্টোবর রাশি পরিবর্তন করতে চলেছে শুক্র। এইদিন বৃশ্চিক রাশিতে প্রবেশ করতে চলেছে শুক্র এবং সেখানেই থাকবে আগামী ৩০ শে অক্টোবর পর্যন্ত ‌ । শুক্রের এই অবস্থান বেশ কিছু রাশির পক্ষে যেমন শুভ একইভাবে বেশ কিছু রাশির পক্ষে শুক্রের এই অবস্থান অশুভও হতে পারে। 

আরও পড়ুন- আপনি কি আপনার আর্থিক অবস্থার উন্নতি ঘটাতে চান? তাহলে মেনে চলুন আম্বানির মতো কোটিপতিদের অনুসরণ করা এই উপায়গুলি

কোন কোন রাশির জন্য শুভ হতে চলেছে শুক্রের এই অবস্থান? শুক্রের এই বৃশ্চিক রাশিতে প্রবেশ শুভ ফল আনতে চলেছে চারটি রাশির ক্ষেত্রে। এই চারটি রাশি হল - 

১. মিথুন,

২. কর্কট,

৩. সিংহ 

৪. কন্যা। 


চলুন এবার দেখে নেওয়া যাক কোন রাশির ক্ষেত্রে কেমন শুভ ফল আসতে চলেছে। 

১. মিথুন:এই রাশির কোনো ব্যক্তি পরীক্ষা প্রস্তুতি নিয়ে থাকলে তিনি শীঘ্রই সুসংবাদ পাবেন। চাকরিজীবীদের পদোন্নতি ঘটতে পারে এবং ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। এই রাশির মানুষ শুক্রের গোচরকালে সাফল্য লাভ করবেন। এছাড়াও নিজের জীবনসঙ্গীর সাথে সম্পর্ক আরও দৃঢ় হবে।

২. কর্কট:এই শ্রেণীর জাতকদের এই সময় ধনলাভ হতে পারে। কর্মক্ষেত্রে তাদের মান সম্মান বৃদ্ধি পাবে। তারা তাদের পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। পরিবারের সঙ্গে ভাল সময় কাটানোর পাশাপাশি তাদের জীবনে সুখ ও সমৃদ্ধি আসবে। 

আরও পড়ুন- ঘরের ভেতর এই গাছগুলি রাখলে বয়ে আনে সৌভাগ্য, সাথে কেটে যায় দুঃসময় ও অর্থকষ্ট!

৩. সিংহ:এই রাশির জাতকের সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা বৃদ্ধি পাবে। পরিবারের পরিবেশ যথেষ্ট সুখকর হওয়ার পাশাপাশি গাড়ি কিনতে পারেন। লগ্নি বিষয়ে লাভ করতে পারবেন এই রাশির জাতক। এছাড়া নিজের ক্যারিয়ারের জন্যও এইটি সঠিক সময়। 

৪. কন্যা:এই সময় এই রাশির জাতকের আত্মবিশ্বাস বহু গুণে বৃদ্ধি পাবে। সমস্ত ক্ষেত্রে মান সম্মান বৃদ্ধি পাবে। কাজে সাফল্য পাবেন। নতুন বন্ধু গড়তে সক্ষম হবেন। এছাড়াও যাত্রার ফলে লাভের যোগ রয়েছে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন