আকাশ বার্তা
Next Prev

বড় খবর : বাংলায় খুলছে স্কুল-কলেজ, আজই জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী

প্রশাসনিক বৈঠকে মুখ্যসচিবকে নির্দেশ মুখ্যমন্ত্রীর, এই দিন থেকে খুলছে স্কুল, তারিখ জানিয়ে দিলেন মমতা

আকাশবার্তা অনলাইন ডেস্ক: নভেম্বরের প্রথম বা দ্বিতীয় সপ্তাহেই কি আবার খুলতে চলেছে স্কুল? গত শনিবার স্কুল শিক্ষা দপ্তরের উচ্চপদস্থ আধিকারিক দের সাথে জেলা স্কুল পরিদর্শক এর একটি ভিডিও বৈঠক এর পরিপ্রেক্ষিতেই এই নিয়ে আশা আশঙ্কার দোলাচল লক্ষ্য করা গিয়েছিলো।  প্রধান শিক্ষক শিক্ষিকাদের একাংশ জানিয়েছেন স্কুল শিক্ষা দপ্তরের কর্তাদের সাথে জেলা স্কুল পরিদর্শকদের শনিবারের ভিডিও সম্মেলনে ঘোষণা করা হয়েছে স্কুলে স্কুলে স্যানিটাইজেশন বা জীবাণুনাশকের কাজ শেষ করতে হবে আগামী 27 শে অক্টোবর এর মধ্যে। 

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

সেই সাথে স্কুলের নবম থেকে দ্বাদশ শ্রেণীর পড়ুয়াদের অভিভাবকদের ডেকে স্কুলের জীবাণুমুক্তির তথ্য জানিয়ে দিতে হবে। নবম থেকে দ্বাদশ শ্রেণির ছাত্রছাত্রীদের মধ্যে যাদের আধার কার্ড এখনো বাংলা শিক্ষা পোর্টালে আপলোড করা হয়নি তাদের ওই পোর্টালে দ্রুত আধার নম্বর আপডেট করতে বলে দেওয়া হয়েছে স্কুল প্রধান দের। 

অবশেষে ঘোষণা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়- অবশেষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছেন, "আগামী ১৫ ই নভেম্বর থেকে খুলছে রাজ্যের স্কুল গুলি। আজ উত্তর কন্যায় প্রশাসনিক বৈঠকে রাজ্যের মুখ্যসচিবকে নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ এই প্রশাসনিক বৈঠক থেকেই এই ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অর্থাৎ আগামী ১৫ ই নভেম্বর থেকে খুলতে চলেছে রাজ্যের স্কুলগুলি।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন