আকাশ বার্তা
Next Prev

স্ত্রী ডোনার সঙ্গে শাড়ি কিনতে গিয়ে দোকানদারের সামনেই লজ্জায় পড়ে গেলেন সৌরভ! দেখুন কী হয়েছে

শেষমেষ কোনও রকমে মুখ বাঁচিয়ে দোকান থেকে চলে এসেছিলেন দাদা

আকাশবার্তা অনলাইন ডেস্ক : পুজোর আগে জি বাংলায় শুরু হয়ে গিয়েছে জনপ্রিয় কুইজ রিয়েলিটি শো দাদাগিরি। এই শো এর জনপ্রিয় সঞ্চালক হলেন বাংলার মহারাজ তথা সৌরভ গঙ্গোপাধ্যায়। খেলার ফাঁকে প্রায়শই প্রতিযোগীদের সাথে নানান মজা করেন সৌরভ। এই সময়ে স্ত্রী ডোনা গাঙ্গুলীকে নিয়ে একটা মজাদার অভিজ্ঞতা শেয়ার করেছেন সৌরভ। ‌ শপিং করার সময়ে সৌরভ কিভাবে অপ্রস্তুতে পড়েছিলেন সেই বিষয়টিই শেয়ার করেছেন। অনেকক্ষেত্রেই দেখা গিয়েছে মহিলাদের সাথে তাঁদের স্বামীরা বেরিয়ে নানান অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি হয়েছেন। খানিকটা এমন পরিস্থিতির মুখোমুখি হ‌ওয়ার কথা শেয়ার করেছেন মহারাজ।

আরও পড়ুন -  যশের সঙ্গে সহবাস নিয়ে এবার সরাসরি মুখ খুললেন অভিনেত্রী নুসরত, কী বললেন তিনি? দেখুন
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কি অভিজ্ঞতা শেয়ার করেছেন সৌরভ? : সৌরভ বলেছেন, "কলকাতার একটি বড় দোকানে আমরা গিয়েছিলাম। ম্যাডাম অন্তত আধ ঘন্টা ধরে শাড়ি দেখছিলেন। আমি পাশে দাঁড়িয়ে ছিলাম। হঠাৎ আমার কানে কানে বললেন একটা শাড়িও পছন্দ হচ্ছে না। আমি পাশে তাকিয়ে দেখলাম ইতিমধ্যেই শাড়ির স্তুপ জমা হয়ে গিয়েছে। আমি তখন ভাবছি কি করা যায়। ‌ কোনমতে দুটো শাড়ি তুলে নিয়ে দোকানিকে বললাম এই দুটো প্যাক করে দিন। ‌ আসলে আমি ভাবছিলাম এত শাড়ি দেখার পর যদি শাড়ি না কিনে বেরিয়ে আসি তাহলে আর কোনদিনও দোকানে ঢুকতে পারবো না। বাইরে এসে বলেছিলাম যাকে ইচ্ছা এই দুটো দিয়ে দাও অথবা রেখে দাও।" 

আরও পড়ুন -  হিন্দু দেবদেবী শিব দুর্গাকে নিয়ে অপমানকর ভিডিও করতেই রোষের মুখে মীর, দেখুন ভিডিও

বর্তমানে দাদাগিরির অন্যতম জনপ্রিয় সঞ্চালক হিসেবে বিবেচিত হয়েছেন সৌরভ গাঙ্গুলী। ‌আটটি সিজনের মধ্যে সাতটির সঞ্চালনা করেছেন তিনিই।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন