আকাশ বার্তা
Next Prev

শনির বক্রি দশা এবার সমাপ্তির পথে, জেনে নিন মার্গী দশা শুরু হবার পাশাপাশি কারা হবে সৌভাগ্যের অধিকারী!

শনির বক্রি দশা এবার সমাপ্তির পথে, জেনে নিন মার্গী দশা শুরু হবার পাশাপাশি কারা হবে সৌভাগ্যের অধিকারী!

আকাশবার্তা অনলাইন ডেস্ক:- জ্যোতিষ শাস্ত্রে শনি গ্রহকে সবথেকে বেশি প্রভাবশালী গ্রহ হিসেবে মনে করা হয়। শনির প্রভাব যদি জটিল হয় তাহলে মানুষের জীবন সমস্যায় জর্জরিত হয়ে পড়ে। আবার শনি সঠিক স্থানে থাকলে মানুষের জীবন থেকেও চিরতরে সমস্যা দূরীভূত হয়ে যায়। আজকের এই বিশেষ প্রতিবেদন এর মাধ্যমে আমরা জেনে নেবো শনির কিছু বিশেষ অবস্থা সম্পর্কে। জানা গিয়েছে যে জাতকের ওপর দীর্ঘ সময় ধরে শনির প্রভাব লক্ষ্য করা যায়। যদিও অনেকে মনে করেন এটি একটি অশুভ ফলদায়ী গ্রহ, তবে ব্যাপারটি একেবারেই সত্যি নয়। শনিকে ন্যায় এবং কর্মফলের দেবতা হিসেবে বিবেচনা করা হয়।

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

তাই আপনার কর্মের উপর ভিত্তি করেই শনির প্রভাব বিশ্লেষণ করা যেতে পারে। যদিও এর বিশেষ কয়েকটি অবস্থা রয়েছে। শনির বক্রি ও মার্গী গতিও ব্যক্তির জীবনকে বিশেষ ভাবে প্রাভাবিত করে। ২০২০ সাল থেকে মকর রাশিতে রয়েছে শনি এবং ২৩ মে ২০২১ থেকে এই রাশিতে উল্টো পথে হাঁটছে।

আরও পড়ুন - বাড়িতে রাখা চালের পাত্রে এই জিনিস রাখলে বাড়িতে সব সময় বিরাজ করেন মা লক্ষী, বলছে জ্যোতিষ শাস্ত্র!

শনির বক্রি দশার ফলে জাতক জাতিকারা নানান ধরনের বাধার সম্মুখীন হন। যেকোনো শুভ কাজের তাদের বাধা বিপত্তি লেগেই থাকে। আপাতত মকর রাশিতে থাকলেও আগামী বছর 29 শে এপ্রিল শনি গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে।

জ্যোতিষশাস্ত্র থেকে জানা যাচ্ছে যে, আগামী বছর রাশির পরিবর্তনের ফলে শনি গ্রহ মকর রাশি থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করবে। ধনু রাশিতে শনির সাড়েসাতি শেষ হবে এবং মীন রাশিতে শুরু হবে শনির সাড়েসাতির প্রথম পর্যায়। আরও জানা যাচ্ছে যে, শনি গ্রহের মার্গী দশার শুরু হওয়ার পর ধনু, কুম্ভ ও মকর রাশির জাতক-জাতিকাদের বাধা-বিপত্তি অনেকটাই কমে যাবে।

আরও পড়ুন - জীবনে শনির দশা লেগেছে? কিভাবে বুঝবেন? এই নিয়মটি মানলেই ধীরে ধীরে কেটে যায় শনির দশা

এবারে প্রশ্ন থেকেই যাচ্ছে কবে থেকে শনির এই দশা শুরু হবে? জানিয়ে রাখি চলতি বছর অক্টোবর মাসের 11 তারিখের সকাল আটটার সময় শনি মার্গী দশায় প্রবেশ করতে চলেছে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন