আকাশ বার্তা
Next Prev

শনি প্রবেশ করল মকরে, শনির সাড়েসাতির প্রভাবে দীর্ঘদিন কুপ্রভাব চলবে এই ২ রাশির উপর, কবে মিলবে মুক্তি?

শনির সাড়েসাতির প্রভাবে দীর্ঘদিন কুপ্রভাব চলবে এই ২ রাশির উপর, কবে মিলবে মুক্তি?

আকাশ বার্তা অনলাইন ডেস্ক -  শনির সাড়েসাতি কথাটি হয়তো সকলেই শুনেছেন। মূলত সাড়েসাতির উপর সবচেয়ে বেশী কুপ্রভাব ফেলে ঢাইয়া। এর ফলেই কুপ্রভাব পরে বেশ কয়েকটি রাশির জাতকদের উপর। শনির সারেসাতি থাকে প্রায় ৭ বছর সেখানে ঢাইয়া থাকে আড়াই বছর। চলুন দেখে নেওয়া যাক এই ঢাইয়া আসলে কি ও তার প্রভাব।

শনির ঢাইয়া - মূলত কোনো রাশির যদি চতুর্থ বা অষ্টম গ্রহের ওপর শনিদেব অবস্থান করে তখন সেই পরিস্থিতিটাকেই শনির ঢাইয়া বলা হয়। যেটি মানবজীবনে কুপ্রভাব ফেলে।

আরও পড়ুন -  সকালে ঘুম থেকে উঠে মাত্র তিনবার জপ করুন এই মন্ত্র, এক সপ্তাহের মধ্যে আর্থিক কষ্ট থেকে রেহাই পাবেন
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

ঢাইয়ার প্রভাব - যে রাশির জাতকদের ওপর শনি ঢাইয়ার প্রভাব পড়ে সেই রাশির জাতকদের সবসময় শনি দেবের পূজা করা উচিৎ নিয়মিত। ঢাইয়ার প্রভাবে মানুষ আর্থিক, শারীরিক ও মনের দিক দিয়ে মারাত্মক ক্ষতিগ্রস্ত হতে পারে।

শনির অবস্থান - বর্তমানে শনির অবস্থান রয়েছে মকর রাশিতে। যেই রাশিটি শনির নিজস্ব রাশি বলেই পরিচিত। তবে এর ফলে বর্তমানে শনি নিজের দখলে রেখেছে মিথুন ও তুলা রাশিকে। এই রাশিগুলিতেই পড়েছে শনির ঢাইয়ার প্রভাব।

আরও পড়ুন -  বৃহস্পতি ও শনির একই রাশিতে গমন, আর্থিক অবস্থা ফিরবে এই ৪ রাশির, আসবে টাকা

কবে মুক্তি মিলবে শনির ঢাইয়ার প্রভাব থেকে - 

মিথুন রাশি -  জ্যোতিষ শাস্ত্র মতে ২০২০ সালের ২৪ শে জানুয়ারি থেকে মিথুনের ওপর শনির ঢাইয়া চলবে ২০২৩ সালের ২৩ শে জানুয়ারি অবধি। এই দিনগুলিতে মিথুন রাশির জাতকদের খুবই সতর্ক ভাবে চলাফেরা বা যেকোন কাজ করা দরকার।

তুলা রশি - তুলা রাশিতে শনির ঢাইয়া খুব বেশী মারাত্মক প্রভাব ফেলেনা। এর কারন জ্যোতিষ শাস্ত্র মতে তুলা রাশি আসলে শনিদেবের উচ্চ একটি রাশি হিসেবেই গণ্য করা হয়। তবুও এই রাশিতে শনির ঢাইয়ার প্রভাব চলছে অনেক দিন ধরেই। গত বছর তুলার ওপর শনির ঢাইয়ার প্রভাব পড়েছিল। গত বছরের ২৪ শে জানুয়ারি থেকে শুরু করে ঢাইয়ার প্রভাব থাকবে ২৩ সালের ১ লা জানুয়ারি পর্যন্ত। এই সময়কালে সবসময় সাবধানতা অবলম্বন করা উচিৎ।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন