আকাশ বার্তা
Next Prev

লন্ডনে পড়ছে মেয়ে সানা, সাথে আছে স্ত্রীডোনাও! কলকাতায় বড় একা সৌরভ, কষ্টের কথা জানালেন দাদাগিরিতে, দেখুন ভিডিও

স্ত্রী ও মেয়েকে ছেড়ে কলকাতায় বড় একা সৌরভ, কষ্টের কথা জানালেন দাদাগিরিতে, দেখুন ভিডিও

আকাশবার্তা অনলাইন ডেস্ক : বর্তমানে BCCI  প্রেসিডেন্ট হলেন সৌরভ গাঙ্গুলি ওরঠে আমাদের সকলের প্রিয় "দাদা" ।  "Prince of Calcutta " সৌরভ গাঙ্গুলি শুধু যে খেলার সাথেই নিজেকে যুক্ত রেখেছেন এমনটা নয়। তিনি "দাদাগিরি সিজেন 9'" (Dadagiri Season 9)-এর সম্প্রচার করেন। নিজের পরিবারিক জীবনের কথা বহুবার তাকে বলতে হয়েছে এই দাদাগিরির মঞ্চে। তেমনি আবারও তিনি প্রকাশ করেছেন তাল বাড়ির এবং তার মনের অবস্থা।

আরও পড়ুন-   বাবা হারানোর শোক ভুলে এবার শুটিংয়ে ফিরলেন রচনা ব্যানার্জি, দেখুন ভিডিও
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

সাধারণত স্ত্রী ডোনা গাঙ্গুলী এবং মেয়ে সানা গাঙ্গুলী কে নিয়েই তার সংসার। তবে এই তিনজন এখন একসাথে থাকতে পারছেন না বহুদিন। মেয়ে সানা লন্ডনে গিয়েছে উচ্চ শিক্ষা লাভের জন্য, তার সাথে সেখানে রয়েছে মা ডোনা। ফলে কলকাতায় একা পরে গিয়েছেন সৌরভ গাঙ্গুলী। সেই মনমরা অবস্থার কথাই তিনি প্রকাশ করেছেন দাদাগিরির মঞ্চে।

মনমরা দাদা : এদিন দাদাগিরির তারকা স্পেশাল পর্বে রূপাঞ্জনা মিত্র দাদাকে তার পরিবারের সম্পর্কে জিজ্ঞেস করায় তিনি বলেছেন, সানা এবং ডোনাকে ছাড়া তার অনেক একা একা ‌লাগছে। দাদা ক্যামেরার সামনে বলেছেন, "আমি একটা ১৯ বছরের মেয়েকে সেন্ট্রাল লন্ডনে একা ছাড়তে পারিনি। আমার স্ত্রীও ওর সাথে থাকে। কারণ ওখানে কোনও কলেজেই ক্যাম্পাসের মধ্যে হোস্টেল নেই। ওরা আমাদের লন্ডনের বাড়িতেই থাকে। এখানে আমি খুব একা হয়ে গিয়েছি" ।

আরও পড়ুন-    এবার দাদাগিরিতে আসলো 'রোবট', দাদার করা গুগলির সহজে দিয়ে দিচ্ছে উত্তর, দেখুন ভিডিও

 সাধারণত মেয়ের বিদেশে পড়তে যাওয়ার ডিসিশন নেওয়াটা তার কাছে যথেষ্ট চ্যালেঞ্জিং ছিল। কারণ তিনি তার মেয়ে সানাকে কখনই একা ছাড়েন নি তার কাছ থেকে। মেয়েকে বড্ড ভালবাসেন তিনি। তবে একটা সময় ছেলে মেয়েদের ভালোর জন্য তাদের বাইরে ছাড়তে হয়। তাই সেই‌ সিদ্ধান্তই নিয়েছেন সৌরভ। নিজের মেয়েকে উচ্চ শিক্ষা লাভ করানোর‌ জন্য পাঠিয়েছেন বিদেশে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন