আকাশ বার্তা
Next Prev

ভিক্ষে করতে এসে গৃহবধূকে ধর্ষণ সাধুবাবার, ঘরের জানালা বন্ধ করে চলল যৌন নির্যাতন!

গৃহবধূকে ধর্ষণের অভিযোগ সাধুবাবার বিরুদ্ধে!

আকাশবার্তা অনলাইন ডেস্ক : ভিক্ষা করতে এসে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠল এক সাধুর বিরুদ্ধে। ওই সাধু গৃহবধূর প্রতিবেশী। সাধুবেশে থাকলেও একাধিক নোংরা কাজকর্মের সাথে লিপ্ত থাকে ওই সাধু। এমনটাই অভিযোগ করেছেন স্থানীয়রা। ঘটনাটি ঘটেছে নদীয়ার শান্তিপুর থানার অন্তর্গত সুকান্তপল্লীতে। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

আরও পড়ুন-  খাস কলকাতায় সিভিক ভলেন্টিয়ারের দাদাগিরি, দুই যুবক যুবতীকে বেধড়ক মারলেন সিভিক ভলেন্টিয়ার!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কি ঘটনা ঘটেছে? : গুণধর ওই সাধুর নাম হল বিমল বিশ্বাস। তিনি সাধুবেশে বিভিন্ন জায়গায় ভিক্ষা করে বেড়ান। গৃহবধূ অভিযোগ করেছেন , গত শনিবার বিমল বিশ্বাস তাকে বাড়িতে ডাকেন। গৃহবধূ তার বাড়িতে গেলে দরজা জানালা বন্ধ করে জোর করে ওই গৃহবধূকে ধর্ষণ করে বিমল বিশ্বাস। এরপরে ওই গৃহবধূকে হুমকি দেওয়া হয় যে কাউকে কিছু বললে তাকে প্রাণে মেরে দেওয়া হবে।  প্রাণভয়ে ওই গৃহবধূ কাউকে কিছু বলেননি। গতকাল ওই গৃহবধূ তার পরিবারকে সমস্ত ঘটনা খুলে বলে। তারপরেই ওই গৃহবধূর পরিবার সহ এলাকাবাসী চরম ক্ষোভে ফেটে পড়ে।

আরও পড়ুন-   বেসরকারি হোমে সদ্যোজাত শিশুদের যৌন হেনস্তার অভিযোগ, হাওড়ায় গ্রেফতার প্রাক্তন ডেপুটি মেয়রের ছেলে

তারপরে সকলে মিলে ওই সাধুর বাড়িতে চড়াও হলে ততক্ষণে পালিয়ে গিয়েছে ওই সাধু। এরপরেই গতকাল বৃহস্পতিবার শান্তিপুর থানায় অভিযোগ দায়ের করে ধর্ষিতা গৃহবধূর পরিবার। এলাকাবাসী রীতিমতো ক্ষুদ্ধ হয়ে রয়েছেন। সকলেই অভিযোগ করেছেন যে অনেক দিন থেকেই সাধুবেশে নানান কুকর্ম চালিয়ে যাচ্ছে বিমল বিশ্বাস। এলাকাবাসী তার কঠোর শাস্তির দাবি জানিয়েছেন। পুলিশ অভিযুক্ত কে ধরতে তল্লাশি জারি রেখেছে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন