আকাশ বার্তা
Next Prev

33,600 টাকা ছাড়ে পেয়ে যান Realme Book Laptop! ফ্লিপকার্ট -এর ধামাকা অফার!

10 তারিখের আগেই বুক করুন দুর্দান্ত এই ল্যাপটপ! পাবেন 33,600 টাকা ডিসকাউন্ট!

আকাশবার্তা অনলাইন ডেস্ক: গত ৩ রা অক্টোবর থেকে বৃহত্তম ই-কমার্স সাইট ফ্লিপকার্টে চলছে "ফ্লিপকার্ট বিগ বিলিয়ন ডে সেল ২০২১" । যেখানে বিভিন্ন ইলেকট্রনিক ডিভাইসে আপনি পেয়ে যাবেন একাধিক দুর্দান্ত অফার। শুধুমাত্র ফ্লিপকার্ট থেকে পাওয়া অফারের পাশাপাশি পাওয়া যাবে বিভিন্ন ব্যাংকের অফারও। সেক্ষেত্রে Realme Book (Slim) Core i5 11th Gen Thin And Light Laptop -এর ক্ষেত্রেও পাওয়া যাবে দুর্দান্ত কিছু অফার। 

আরও পড়ুন - দুর্গাপুজোয় জলের দরে নিয়ে আসুন নতুন স্মার্ট টিভি, রয়েছে চোখ ধাঁধানো ফিচার

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

কি কি অফার রয়েছে এই ল্যাপটপের ক্ষেত্রে:

সেল অফার: বর্তমানে ফ্লিপকার্টে পরিচালিত সেলে বিভিন্ন ইলেকট্রনিক জিনিসে যে বিশাল ছাড় পাওয়া যাচ্ছে তার থেকে বাদ পরেনি Realme Book (Slim) Core i5 11th Gen Thin And Light Laptop । এক্ষেত্রে সেল থেকেই আপনি পেয়ে যাবেন পুরো ১৭০০০ টাকা ছাড়‌ । এই ল্যাপটপের বর্তমান মূল্য ৬৯,৯৯৯ টাকা । ছাড় দিয়ে দাম পরবে ৫২,৫৯৯ টাকা।

আরও পড়ুনRealme : প্রায় ৫,০০০ টাকা ছাড়, Realme-র স্মার্টফোন, ট্যাবলেট ও ইয়ারফোন কিনতে পারবেন একদম সস্তায়

ব্যাংক অফার: শুধু সেল অফারই নয়, আপনি যদি ICICI Bank  অথবা Axis Bank এর ডেবিট কার্ড বা ক্রেডিট কার্ড ব্যবহার করেন তবে আপনা আরও ১৫০০ টাকা ছাড় পাবেন। সুতরাং আপনি মোট ছাড় পাবেন ১৮,৫০০ টাকা।

এক্সচেঞ্জ অফার: এই দুইটি দুর্দান্ত অফার ছাড়াও আপনাকে দেওয়া হবে এক্সচেঞ্জ অফার। আপনি যদি এই অফার গ্রহণ করতে পারেন তাহলে আপনি পেতে পারেন পুরো ১৮৫০০ টাকা ছাড়। সুতরাং আপনার মোট ছাড়ের পরিমাণ হচ্ছে পুরো ৩৩,৬০০ টাকা। সব অফার অ্যাপ্লাই করলে আপনি Realme Book (Slim) Core i5 11th Gen Thin And Light Laptop পাবেন মাত্র ৩৩,৩০০ টাকায়। তাই আর দেরি না করে আজই বাড়ি নিয়ে আসুন রিয়েলমি -এর এই জনপ্রিয় এবং দুর্দান্ত ফিচারের ল্যাপটপ।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন