আকাশ বার্তা
Next Prev

পুজোর শুরুতেই রক্তগঙ্গা! চলল গুলিও, মৃত দুই তৃণমূল কর্মী

পঞ্চমীর রাতেই উত্তপ্ত কোচবিহার, মৃত দুই তৃণমূল কর্মী, আহত ৫

আকাশবার্তা অনলাইন ডেস্ক : পুজোর মরসুমে দর্শনার্থী এবং সাধারন মানুষদের সুবিধার্থে এবার করোনা বিধি আরো কিছুটা শিথিল করতে বাধ্য হয়েছে রাজ্য সরকার। যাতে কোনরকম ভাবেই পুজোর আমেজে মেতে থাকা বাঙালিদের কোনোরকম অসুবিধা না হয় সেই দিকেই লক্ষ্য রেখে নতুন কিছু সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এই নতুন সিদ্ধান্ত অনুযায়ী গতকাল থেকে আগামী ২০ অক্টোবর পর্যন্ত কোনো রকম নাইট কার্ফু থাকবেনা রাজ্য জুড়ে।পাশাপাশি বেশি রাত পর্যন্ত রেস্তোরাঁ ও পানশালা গুলি খুলে রাখার অনুমতি দেওয়া হয়েছে সরকারি তরফে।

আরও পড়ুন-  জনসংযোগ বাড়াতে 'দিদিকে বলো'র মতো 'কেন্দ্রীয় মন্ত্রীকে বলো' আনলো বিজেপি
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

দুর্গা পুজো মানেই বাঙালির একটি সবথেকে বড় উৎসব।এই উৎসবে যাতে কোন রকম ভাবেই খামতি না থেকে যায় সেই চেষ্টাই ক্রমাগত চালিয়ে যাচ্ছে রাজ্য সরকার।করোনা আবহে এমনিতেই অনেকটা বিধি-নিষেধ পালনের মাধ্যমে পুজো অনুষ্ঠিত করা হচ্ছে। গতবারের মতো এবারেও পুজো মণ্ডপগুলিতে দর্শনার্থীদের প্রবেশ নিষিদ্ধ করে দেওয়া হয়েছে। এই আবহের মধ্যেই আনন্দ উৎসবে লাগলো অশান্তির ছোঁয়া। পূজোর আবহে চললো গুলি। ঘটলো মৃত্যু। 

আরও পড়ুন-   'তৃণমূলের সম্পূর্ণ খেলা বিগড়ে দেবো",- তৃনমুলকে জোর ঝটকা দিয়ে বলল শিবসেনা

কি ঘটনা ঘটেছে? : এলাকা দখলকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছে কোচবিহারের গীতালদহ।‌ গোষ্ঠীদ্বন্দ্ব চলার সময় গুলিবিদ্ধ হয়ে দুই তৃণমূল কর্মীর মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। ‌ আহত হয়েছেন আরও 5 জন। জানা গেছে গতকাল রাতে ওই এলাকায় তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে যথেষ্ট অশান্তি বেধে যায়। রীতিমতো গুলি চলতে থাকে। তৃণমূল নেতা এবং জেলা পরিষদ কর্মাধ্যক্ষ অভিযোগ করেছেন যে দলেরই আরেক গোষ্ঠী ব্যাপক গুলি চালায়। দিনহাটা ১ এ ব্লকের তৃণমূল সভাপতি অভিযোগ করেছেন পারিবারিক বিবাদের ফলে এই ঘটনা ঘটেছে। এই ঘটনায় সমগ্র এলাকায় যথেষ্ট চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন