আকাশ বার্তা
Next Prev

প্রতি বৃহস্পতিবার নিয়ম করে চাল রাখার হাড়িতে রেখে দিন এই জিনিস, বর্ষিত হবে মা লক্ষীর কৃপা

চাল রাখার হাড়িতে বৃহস্পতিবার রাখুন এই জিনিস, দূর হবে অর্থনৈতিক সংকট, বলছে জোতিষ!

আকাশ বার্তা অনলাইন ডেস্ক - শাস্ত্র মতে বৃহস্পতিবার কে লক্ষীবার হিসেবে মনে করা হয়। আর দেবী লক্ষী মূলত ধনসম্পদের দেবী। প্রতি বৃহস্পতিবারই বাড়িতে দেবী লক্ষীর পূজা করে থাকেন হিন্দু ধর্মাবলম্বী বেশীরভাগ মানুষই। সেই দিন লক্ষীর পাঁচালি পড়তে দেখা যায়।

মানুষের বিশ্বাস এর প্রভাবে পরিবারের সুখ ও আর্থিক দিক থেকেও শক্তিশালী হবে।তবে অনেকক্ষেত্রে দেখা যায় দেবী লক্ষীর আরাধনা করার পরেও আর্থিক ভাবে সচ্ছল থাকতে পারছেনা অনেকে। তবে এক্ষেত্রে বিশেষ একটি জিনিস বৃহস্পতিবার দিন চালের বদলে দিলে আপনি সহজেই অর্থনৈতিক সঙ্কট থেকে মুক্তি পাবেন। 

আরও পড়ুন-কোন দেবতার চরণে তুলসী অর্পণ করতে হয়, কোন দেবতাকে ভুলেও তুলসী দিতে নেই? জানুন কী বলছে শাস্ত্র

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

অর্থনৈতিক সঙ্কট দূর করতে এই নিয়মটি মেনে চলুন - আপনি প্রতি বৃহস্পতিবারই যদি দেবী লক্ষীর পুজো করার পরেও দীর্ঘদিন ধরে অর্থনৈতিক সঙ্কটে ভুগে থাকেন তাহলে আপনি এই নিয়মটি মেনে চলুন। এক্ষেত্রে আপনাকে একটি স্টীলের গ্লাস নিতে হবে। ওই গ্লাস টি ভর্তি করে চাল নিন। এবার ওই গ্লাস ভর্তি চালের মধ্যে একটি ১ টাকার কয়েন এবং একটি হলুদের গাঁট ঢুকিয়ে রাখুন। এবার ওই গ্লাসটি দেবী লক্ষীর সামনে রেখে বৃহস্পতিবার দিন মা লক্ষীর পুজো করার পর গ্লাসটিকেও পুজো করুন। 

আরও পড়ুন-বাড়িতে শঙ্খ রাখলে কী হয় জানেন? এক নয়.. ৬ সুফল পাবেন একসাথে, জানুন

যেই কথাগুলি মাথায় রাখবেন - উপরিউক্ত পদ্ধতিটি মেনে চলতে গেলে বেশ কয়েকটি নিয়ম মাথায় রাখতে হবে। যার প্রথমটায় হচ্ছে মনে বিশ্বাস। যদি আপনি বিশ্বাস নিয়ে এই কাজ করেন তবেই এটি আপনার কাজে আসবে। সেই কারনে যদি এই পদ্ধতিতে বিশ্বাস না থাকে সেক্ষেত্রে না করাই ভালো।

এছাড়াও আর্থিক সমস্যা কাটিয়ে উঠতে প্রতি বৃহস্পতিবারই এই কাজটি আপনাকে করতে হবে। পুজো করার সময় শুদ্ধ হয়ে এবং শুদ্ধ জামাকাপড় পরে পুজো করা বাঞ্চনীয়। এছাড়াও পুজো হয়ে গেলে ওই গ্লাস ভর্তি চাল গুলি রেখে দিতে হবে আপনার চালের জায়গায়। ফলত এই নিয়মগুলি যদি আপনি মেনে চলেন সেক্ষেত্রে খুব সহজেই পরিবর্তন লক্ষ্য করতে পারবেন।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন