আকাশ বার্তা
Next Prev

জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ অভিনেত্রী সন্দীপ্তার, ভাইরাল ভিডিও

দারুন কায়দায় অভিনেত্রীর এমন ডান্স দেখে অবাক সকলে, দেখুন ভিডিও

আকাশবার্তা অনলাইন ডেস্ক : টলিউড জগতের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন। তার অভিনয় কৌশল এবং প্রতিভা দিয়ে তিনি মনে জায়গা করেছেন সকলের। মিষ্টি এই মেয়েটি শুধু যে নিজের অভিনয় জগৎ নিয়েই থাকেন এমনটা একদমই নয়। বরং তিনি যথেষ্ট মিসুখে এবং নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টেও যথেষ্ট অ্যাক্টিভ থাকে এই মহিলা‌ । বর্তমান সময়ে দাড়িয়ে অন্যান্য অভিনেতা অভিনেত্রী যেভাবে রিল ভিডিও করে জনপ্রিয় হচ্ছেন সোশ্যাল মিডিয়ায় এবং নিজের দর্শকের মধ্যে, সেই পথে পিছিয়ে নেই সন্দীপ্তাও‌ । সেও ইনস্টাগ্রাম রিলস ভিডিও করে বহুবার জনপ্রিয় হয়েছেন।

আরও পড়ুন-   মাথায় টাক, মুখে দাড়ি, প্রকাশ্যে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নয়া লুক!
এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

ভাইরাল সন্দীপ্তা সেনের নাচ : সন্দীপ্তা সেন যে কেবলমাত্র ভাল অভিনেত্রী এমনটা নয়, বরং অভিনয়ের পাশাপাশি তিনি যথেষ্ট সুন্দর নাচও করতে পারেন। যা তিনি ইনস্টাগ্রাম রিলিস ভিডিওতে আগেও প্রমাণ দিয়েছেন ‌। তবে সেই প্রমাণ তিনি আরও একবার রেখেছেন । সম্প্রতি তাকে নাচ করতে দেখা গেল একটি ইনস্টাগ্রাম রিলসে। "বাদশা" সিনেমার জনপ্রিয় গান "যুগনু" তে নাচতে দেখা গিয়েছে তাকে ‌ । আর এই রিলিস ভিডিও তিনি সোশ্যাল মিডিয়ায় আপলোড করা মাত্রই মুহূর্তে ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে। 

আরও পড়ুন-   দারুন স্টাইলের চুলে, ফ্রক পড়ে বাড়ির ছাদে জনপ্রিয় গানে নাচলেন শ্যামা ওরফে তিয়াসা রায়, রইল ভিডিও

নজর কেড়েছেন নেটিজেনদের : সন্দীপ্তা সেন এই গানে নাচ করার সময় সবুজ রঙের একটি প্যান্ট ও অফ সোল্ডার টপ পরেছিলেন। শুধু তাই নয়, এইসময় তাকে দেখা গিয়েছে হাইহিলসে। অর্থাৎ একদম ওয়েস্টার্ন লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। এছাড়া এই ভিডিও তে তার খোলা চুল , গলায় একটি হার এবং ‌অল্প মেকাপ নজর কেড়েছে প্রত্যেকের। সেই সাথে "যুগনু" গানের সাথে নাচ করে সকলের মাঝে দারুন জায়গা করে নিয়েছেন এই অভিনেত্রী। প্রায় ৭৭,০০০ -এর বেশি মানুষ এই ভিডিও দেখেছেন এবং বহু মানুষ কমেন্ট করেও জানিয়েছেন তাদের মতামত ।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন