আকাশ বার্তা
Next Prev

স্বামী যশের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে বিশেষ ছবি পোস্ট করলেন নুসরত, দেখুন ছবি

যশকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে নুসরাত কি ছবি পোস্ট করেছেন দেখুন

আকাশ বার্তা অনলাইন ডেস্ক- সম্প্রতি টলি পাড়ার  জনপ্রিয় নায়ক যশ দাশগুপ্ত তার দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন।জন্মানোর পর থেকে চর্চার মধ্যেই আছেন নুসরত-যশ এর সন্তান ঈশান।নুসরতের সাথে যশের ঠিক কি সম্পর্ক তা জানতে সবসময়ই উদগ্রীব নেটজনতা।আজ যশের জন্মদিন উপলক্ষ্যে 'ঈশানের বাবা' র উদ্দেশ্যে নিজের ইনস্টা স্টোরি তে বিশেষ বার্তা জানালেন অভিনেত্রী নুসরত জাহান।

আরও পড়ুন - পুজোর আগেই সুখবর দেবেন অভিনেত্রী মিমি, ছবি পোস্ট করে দিলেন বিশেষ আভাস

এক নজরে আজকের সমস্ত ব্রেকিং নিউজ

বিভিন্ন সময়ে একসাথে নুসরত -যশ - নিখিল জৈনর  সাথে নুসরতের বৈবাহিক সম্পর্কে ভাটা পড়তে শুরু করলে শোনা যায় নুসরত আর যশ একইসাথে থাকতে শুরু করেন। তখন থেকেই ধীরে ধীরে নুসরত যশ কে নিয়ে চর্চা শুরু হলেও ছেলে 'ইশান' জন্মানোর পর থেকে আরও লাইমলাইটে চলে এসেছে যশ দাশগুপ্ত।ছেলে হওয়ার পর থেকে বিভিন্ন ইভেন্টে একসাথেই তাদের দুজনকে দেখা গিয়েছে।যশের আসন্ন ছবি 'চিনেবাদাম' মহরতেও একসাথে তারা হাজির ছিলেন।এমনকি ওই অনুষ্ঠানে নুসরতের সিঁথিতে সিঁদুর ও দেখা গিয়েছিল।এই নিয়েও বিতর্ক শুরু হয় যে কার নামে সিঁদুর পড়েছেন অভিনেত্রী।

আরও পড়ুন - টিভিতে মায়ের ‘ঝিংকুনাকুর’ গানে নাচ দেখে মায়ের সাথে সাথে নাচ পুচকে ইউভানের, রইল ভিডিও

নুসরতের ইনস্টা স্টোরী- সর্বক্ষনের সঙ্গী,তার সন্তান 'ঈশান' এর বাবা যশ দাশগুপ্তর জন্মদিনে নিজের ইন্সটা স্টোরী তে বিশেষ বার্তা দিলেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান।নুসরতের ইনস্টাস্টোরী তে দেখা যায় যশের একটি ছবি, যেখানে লেখা রয়েছে 'হ্যাপি বার্থ ডে'।ওই পোস্টটির ট্যাগেও রয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত। তবে এই পোস্টটির মধ্যে নজর কেড়েছে লাল হার্ট ইমোজি টি।

ইশানের পিতা যশ - চলতি বছরের আগস্ট মাসে কলকাতার এক বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন তৃনমূল সাংসদ তথা টলি পাড়ার অভিনেত্রী নুসরত জাহান। হাসপাতালে ভর্তি থেকে সন্তান নিয়ে বাড়ি ফেরা অবধি নুসরতের সর্বক্ষনের সঙ্গী ছিলেন যশ দাশগুপ্ত। পরে অবশ্য কলকাতা পুরসভার দেওয়া তার সন্তানের জন্ম প্রমানপত্র প্রকাশ্যে আসে, তখন দেখা যায় ছোট্ট ঈশানের পিতা আসলে যশ ই।অভিনেত্রী এরপর বার বার জানিয়েছে যশ ই তার সন্তানের পিতা।তার কথায়,"ছেলেকে নিয়ে আমার আর যশের অভিভাবকত্ব বেশ ভালোই কাটছে "।ছেলের বাবা যতদিন না চাইবেন ততদিন পর্যন্ত ছেলের ছবি প্রকাশ্যে আনবেন না নুসরত তাও  জানিয়েছেন।

আপনি কী এই নিউজগুলি পড়েছেন? পড়ুন আজকের বাছাই করা ব্রেকিং নিউজের আপডেট

রাজনীতি

তথ্য ও প্রযুক্তি

বিনোদন